Sport update

অন্তর্বর্তীকালীন বস কার্সলি ইংল্যান্ডে চাকরির জন্য আবেদন করেননি


ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন ব্যবস্থাপক লি কার্সলি শনিবার প্রকাশ করেছেন যে তিনি স্থায়ী ভিত্তিতে চাকরি নেওয়ার জন্য আবেদন করেননি।

স্পেনের বিপক্ষে ইউরো 2024-এর ফাইনালে হারের পর গ্যারেথ সাউথগেট পদত্যাগ করার পর কারসলি ইংল্যান্ডের অনূর্ধ্ব-২১ কোচের দায়িত্ব থেকে সরে আসেন।

সেপ্টেম্বরে তার প্রথম দুটি খেলায় ইংল্যান্ডকে আয়ারল্যান্ড এবং ফিনল্যান্ডের বিরুদ্ধে জয়ে নেতৃত্ব দেওয়ার পরে 50 বছর বয়সী এই পদের জন্য সামনের দৌড়বিদ হিসাবে আবির্ভূত হয়েছিল।

কিন্তু বৃহস্পতিবার ওয়েম্বলিতে গ্রিসের কাছে ২-১ ব্যবধানে বিব্রতকর পরাজয়ের পর তার কৌশলগত পরীক্ষা-নিরীক্ষার বিপরীতে কারসলি আগুনের মুখে পড়ে।

সেই নেশন্স লিগ টাইয়ের পরপরই, কারসলি বলেছিলেন যে ইংল্যান্ড তাদের পরের তিনটি ম্যাচ খেলে, ফিনল্যান্ডের সাথে রবিবারের রিম্যাচ দিয়ে শুরু হলে তিনি “আশা করি” অনূর্ধ্ব-২১ দলে ফিরবেন।

এছাড়াও পড়ুন | মানোলো মার্কেজের ভারত ভিয়েতনামের ড্রতে প্রতিশ্রুতির লক্ষণ দেখায়

তারপরে তিনি পিছু হটতে হাজির হয়েছিলেন, পরামর্শ দিয়েছিলেন যে তিনি নিজেকে বিতর্কের মধ্যে বা বাইরে শাসন করছেন না।

ফিনল্যান্ডের খেলার আগে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি চাকরির জন্য আবেদন করেছিলেন কিনা, কার্সলি বলেছিলেন টকস্পোর্ট: “না, আমি আনুষ্ঠানিকভাবে এর জন্য আবেদন করিনি।”

সাউথগেট চলে যাওয়ার পরপরই এফএ তার ওয়েবসাইটে ইংল্যান্ডের পুরুষদের সিনিয়র দলের প্রধান কোচের পদের জন্য একটি বিজ্ঞাপন পোস্ট করেছে।

আবেদনের শেষ তারিখ ছিল 2 আগস্ট, কারসলে অন্তর্বর্তী বস 9 আগস্ট।

কেন তিনি আবেদন করেননি তা নিয়ে ধাক্কাধাক্কি করে, কারসলি বলেছেন: “আমি অনূর্ধ্ব-21 করছি এবং আমি আমার কাজ নিয়ে সত্যিই খুশি।

“আমি এফএ-এর একজন কর্মচারী এবং আমাকে সিনিয়র দল নিতে বলা হয়েছিল, যা একটি বিশেষত্ব। এটা ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে গর্বের মুহূর্ত।

“সিনিয়র দল পরিচালনা করার সুযোগ পেয়ে আমি সত্যিই সম্মানিত।

“আমি সত্যিই ভাগ্যবান অবস্থানে আছি যে আমি ভিতরে আছি এবং আমি দেখতে পাচ্ছি এই দলটি কতটা সম্ভাবনাময়। এটি বিশ্ব ফুটবলের অন্যতম সেরা কাজ।

“এমন অনেক কাজ নেই যেখানে আপনি জেতার সুযোগ পেয়েছেন। আমি বিশ্বাস করি যে কোচ আসবেন তিনি জেতার সত্যিই ভাল সুযোগ পেয়েছেন এবং আমরা সেখানে সেরা একজনের প্রাপ্য।”

গ্রুপ বি 2-এর শীর্ষস্থানীয় গ্রিসকে ধরার জন্য ট্র্যাকে ফিরে আসার জন্য ইংল্যান্ডের হেলসিঙ্কিতে পৌঁছেছে জয়ের প্রয়োজন।

প্রাক্তন এভারটন মিডফিল্ডার কারসলি তার ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তা করছেন না কারণ তিনি তার দলকে প্রস্তুত করার পরিবর্তে মনোনিবেশ করেছেন।

“আমি একটি অডিশন হিসাবে এটা সব দেখতে না,” Carsley বলেন. “আমি এটাকে ততটাই সহজ দেখছি যতটা আমাকে তিনটি ক্যাম্পে দল নিতে বলা হয়েছিল।

“এটা কোনো কিছুর জন্য ছিল না, এটা ছিল আক্ষরিক অর্থে আপনার সেরাটা করা, যতটা সম্ভব চেষ্টা করুন এবং খেলোয়াড়দের দেখাশোনা করুন এবং আমি এটাই করছি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button