Sport update

বুন্দেসলিগা 2024-25: ব্রেমেনে অনুষ্ঠিত ডর্টমুন্ড, স্টুটগার্ট জয়হীন রয়ে গেছে


শনিবার বুন্দেসলিগায় ওয়ের্ডার ব্রেমেনের সাথে একটি দাঁতহীন এবং অনিয়ন্ত্রিত বরুশিয়া ডর্টমুন্ড 0-0 ড্রতে অনুষ্ঠিত হয়েছিল, যেখানে স্টুটগার্ট মেইঞ্জের বিপক্ষে 3-3 ড্রতে দুই গোলের লিড উড়িয়েছিল।

ব্রেমেনে ডর্টমুন্ডের আধিপত্য ছিল কিন্তু সেন্ট্রাল ব্যাক নিকো শ্লোটারবেককে বিদায় করার পর শেষ 17 মিনিটে খেলাটি ভাঙতে ব্যর্থ হয়।

শুক্রবারের শেষ দিকে লা লিগার দল লেগানেসের কাছে সেবাস্তিয়েন হ্যালারকে লোনে পাঠানোর কারণে এটি ম্যাক্সিমিলিয়ান বেয়ারের সাথে তার একজন স্বীকৃত স্ট্রাইকার হিসাবে খেলায় এসেছিল।

জার্মানি স্ট্রাইকার ওয়েস্ট হ্যাম চলে যাওয়ার পর নিকলাস ফুয়েলক্রুগের স্থলাভিষিক্ত করার জন্য গ্রীষ্মকালীন সই করা সের্হো গুইরাসি, হাঁটুর ইনজুরি থেকে ফিরে আসতে এখনও কয়েক সপ্তাহ দূরে।

66 মিনিটের পরে বক্সে নেমে বেয়ার পেনাল্টি জিতেছে বলে মনে হয়েছিল, কিন্তু ফরোয়ার্ড অফসাইড ছিল।

শ্লোটারবেক জাস্টিন নজিনমাহকে একটি চ্যালেঞ্জের জন্য দ্বিতীয় হলুদ বাছাই করেন, তার দল 10 জনে কমিয়ে দেন।

ম্যাচটি ছিল ক্লাবগুলোর মধ্যে 55টি বুন্দেসলিগা মিটিংয়ে প্রথম গোলবিহীন ড্র।

গত মৌসুমের চমকপ্রদ রানার-আপ স্টুটগার্ট আবার জয়ী অবস্থান থেকে পয়েন্ট তুলে দেয়, স্টপেজ টাইমে সমতা হারানোর পর মেইঞ্জের সাথে ৩-৩ ড্র করে।

শুরুর ১৫ মিনিটে এনজো মিলোট এবং জেমি লেভেলিংয়ের স্ট্রাইক স্টুটগার্টকে নিয়ন্ত্রণে আনে।

এছাড়াও পড়ুন | এমবাপ্পে থেকে ওলমো পর্যন্ত – গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো 2024 থেকে সেরা 10 কেনাকাটা

প্রথমার্ধের শেষের দিকে মিলোট একটি আনাড়ি পেনাল্টি দিলে স্বাগতিক মেইনজকে ম্যাচে ফিরে আসতে দেয় যা নাদিম আমিরি রূপান্তরিত করেন।

পেনাল্টি জেতা জোনাথন বুরকার্ড ৬২ মিনিট পর মেইনজ লেভেলে হেড করেন।

স্টুটগার্ট — যে তার বুন্দেসলিগা ওপেনারে নেতৃত্ব দিয়েছিল এবং লেভারকুসেনের বিপক্ষে সুপার কাপে উভয়কে হারানোর আগে — আবার নেতৃত্ব দিয়েছিল যখন ফ্যাবিয়ান রাইডার দুই মিনিট বাকি থাকতে একটি অত্যাশ্চর্য ফ্রি-কিক গোল করেছিলেন।

যোগ করা সময়ের চতুর্থ মিনিটে মাইঞ্জের ম্যাক্সিম লেইচ গোল করে দর্শকদের পয়েন্ট ছিনিয়ে নেন।

Eintracht ফ্রাঙ্কফুর্ট তার উদ্বোধনী হোম খেলা Hoffenheim বিরুদ্ধে 3-1 জিতেছে.

ফ্রাঙ্কফুর্টের ফরোয়ার্ড হুগো একিটিক আবার জয়ে মুগ্ধ হন, ওপেনার গোল করেন এবং হুগো লারসনের দ্বিতীয় পাসে নিখুঁত পাস দেন।

হফেনহেইমের আন্দ্রেজ ক্রামরিক, যিনি গত সপ্তাহের মৌসুমের ওপেনারে হ্যাটট্রিক করেছিলেন, দ্বিতীয়ার্ধের শুরুতে দর্শকদের জন্য একটিকে ফিরিয়ে আনেন কিন্তু মিশর উইঙ্গার ওমর মারমাউশ ম্যাচটি সিল করার জন্য আরেকটি যোগ করেন।

বরুসিয়া মোয়েনচেংগ্লাডবাখ বোখুমে ২-০ গোলে জিতেছে, টিম ক্লেইনডিয়েনস্ট এবং ফ্রাঙ্ক হনরাট প্রত্যেকে একটি করে গোল এবং একটি সহায়তা করেছেন।

টপ-ফ্লাইট নবাগত হোলস্টেইন কিয়েল এখনও তার প্রথম বুন্দেসলিগা পয়েন্ট খুঁজছেন, ঘরের মাঠে উলফসবার্গের কাছে ২-০ ব্যবধানে নেমে যাচ্ছে, যার গোল দুটিই এসেছে সেট-পিস থেকে।

শনিবারের শেষের ম্যাচে, বর্তমান বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেন আরবি লিপজিগকে আয়োজক করেছে, যখন বায়ার্ন মিউনিখ রবিবার ফ্রেইবার্গে ঘরের মাঠে খেলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button