Sport update

আমরা আরেকটি গোল করতে পারতাম: ভিয়েতনামের বিপক্ষে ১-১ গোলে ড্র করার পর ফারুক চৌধুরী


তিন বছর পর অ্যাকশনে ফিরে আসা, মিডফিল্ডার ফারুখ চৌধুরী মনে করেন দলটি আরও একটি গোল করতে পারত কারণ ভারতকে এখানে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচে স্বাগতিক ভিয়েতনামের বিরুদ্ধে 1-1 ড্রয়ে মীমাংসা করতে হয়েছিল।

মানোলো মার্কেজের ফারুখের নির্বাচন ভ্রু তুলেছিল কিন্তু মিডফিল্ডার, যিনি তিন বছরের জন্য সাইডলাইন ছিলেন, ভি হাও বুই স্বাগতিকদের 38তম মিনিটে লিড দেওয়ার পরে ভারতের জন্য জিনিসগুলি সমান করতে দ্বিতীয়ার্ধে গোল করেন।

“ব্যক্তিগতভাবে, আমি দুর্দান্ত অনুভব করছি। আমি দীর্ঘদিন জাতীয় দলের অংশ নই, তবে আমি এখানেই থাকতে চেয়েছিলাম। আমি আমার ক্লাবে কঠোর পরিশ্রম করেছি এবং আমি মনে মনে জানতাম যে আমি এখানে থাকার যোগ্য,” ফারুক বলেছেন।

শেষবার ফারুখ ভারতের হয়ে পরিণত হয়েছিলেন, তিনি নেপালের বিরুদ্ধে একটি সহায়তা তৈরি করেছিলেন, 2021 সালের অক্টোবরে, মালেতে 1-0 ব্যবধানে জয়ী। কিন্তু দুর্ভাগ্যজনক হাঁটুর ইনজুরির কারণে তাকে জাতীয় দলে ফেরার পথে স্কোয়ার ওয়ান থেকে শুরু করতে হয়েছিল।

“আমি আনন্দিত যে আমি দলের জন্য একটি পার্থক্য করতে পেরেছি, কিন্তু আমি মনে করি যে আমরা আরেকটি গোল করতে পারতাম,” তিনি বলেছিলেন।

পড়ুন | মানোলো মার্কেজের ভারত ভিয়েতনামের ড্রতে প্রতিশ্রুতির লক্ষণ দেখায়

কিন্তু দল হিসেবে সবাই একসঙ্গে ভালো খেলেছে। গুরপ্রীত (সিং সান্ধু) এবং আনোয়ার (আলি)ও রক্ষণে ব্যতিক্রমী খেলা করেছিল, যে কারণে আমরা এই স্কোর পেয়েছি।” দুই অর্ধের খেলায়, ভারত দ্বিতীয়ার্ধের বেশিরভাগ অংশের জন্য সর্বশক্তিমান প্রচেষ্টা চালায় এবং সম্ভবত কিছুটা হতাশ হয়েছিল যে এটি জয়ী গোলটি খুঁজে পায়নি।

তবে, প্রধান কোচ তার দলের প্রদর্শন সম্পর্কে ইতিবাচক রয়েছেন কারণ ভারতের দায়িত্বে প্রথম জয়ের সন্ধান অব্যাহত রয়েছে।

“প্রথম অর্ধে, এটি কার্যত পুরো ভিয়েতনাম ছিল। তারপরে আমরা হাফ টাইমে আলোচনা করেছি যে আমাদের খেলার জন্য যথেষ্ট মান আছে এবং শেষ পর্যন্ত, আমরা দ্বিতীয় সময়ে আমাদের পরিকল্পনা বাস্তবায়ন শুরু করি, “মার্কেজ বলেছেন।

“অবশ্যই, ভিয়েতনাম শেষ মিনিটে গোল করতে পারত যখন আমরা ক্লান্ত ছিলাম, কিন্তু আমরা আমাদের শেষ সুযোগে গোলও করতে পারতাম। তবে সামগ্রিকভাবে আমি এতে সন্তুষ্ট। সর্বোপরি এটি একটি বন্ধুত্বপূর্ণ খেলা ছিল।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button