Sport update

উয়েফা নেশনস লিগ: জার্মানি কোয়ার্টার ফাইনালে উঠল কারণ লেভেলিংয়ের অভিষেক গোলটি ডাচদের বিরুদ্ধে জয় নিশ্চিত করেছে


মিডফিল্ডার জেমি লেভেলিং গ্রুপ A3-তে নেদারল্যান্ডসের বিরুদ্ধে কঠিন লড়াইয়ে 1-0 ব্যবধানে বিজয়ী হওয়ার মাধ্যমে একটি স্বপ্নের আন্তর্জাতিক অভিষেক উপভোগ করার পরে জার্মানি সোমবার নেশন্স লিগের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে।

23 বছর বয়সী লেভেলিং, দুই জার্মানি অভিষেকের একজন, দ্বিতীয় মিনিটে বল জালে জড়ান কিন্তু তার প্রচেষ্টা অফসাইডে বাতিল হয়ে যায়। 64 তম সময়ে তিনি স্কোর করেছিলেন, ডাচরা একটি কর্নার সঠিকভাবে পরিষ্কার করতে ব্যর্থ হওয়ার পরে উপরের কর্নারে গুলি চালায়।

জার্মানি চার ম্যাচে 10 পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে এবং শেষ আটে জায়গা নিশ্চিত করেছে, ডাচরা গোল পার্থক্যে হাঙ্গেরির চেয়ে পাঁচ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

হাঙ্গেরিয়ানদের কাছে ২-০ গোলে হেরে এক পয়েন্ট নিয়ে তলানিতে আছে বসনিয়া। জার্মানি কোচ জুলিয়ান নাগেলসম্যান বলেছেন, “প্রথমার্ধটি অসাধারণ ছিল। “বিরতির পরে, তারা জিনিসগুলি বদলে দেয় এবং আমরাও রক্ষা করিনি।

কিন্তু আমরা জয়টা পুরোপুরি প্রাপ্য। আমরা এখন বাকি ম্যাচগুলো জিততে চাই। ফলাফলের ক্ষেত্রে আমরা ধারাবাহিকতা রাখতে চাই।”

জার্মানরা শুরু থেকেই দর্শকদের পিছনের দিকে রেখেছিল এবং লেভেলিংয়ের গোল ছাড়াও টিম ক্লেইনডিয়েনস্ট এবং ম্যাক্সিমিলিয়ান মিটেলস্টেডের মাধ্যমে গোল করার আরও সুযোগ ছিল কারণ রোনাল্ড কোম্যানের দল খেলায় পথ খুঁজে পেতে লড়াই করেছিল।

বিরতির পরে হোস্ট চাপ বজায় রাখে এবং 54 তম তে সার্জ গ্নাব্রির মাধ্যমে আবার কাছে আসে এবং লিওয়েলিং বিজয়ী হওয়ার আগে।

এছাড়াও পড়ুন: স্পেন কোচ দে লা ফুয়েন্তে প্রধান স্টার্টারদের অনুপস্থিতিতে প্রান্তিক খেলোয়াড়দের এগিয়ে যেতে সমর্থন করেছেন

ডাচরা বেশিরভাগ খেলার জন্য বেনামী ছিল কিন্তু তাদের প্রথম সুযোগে প্রায় গোল করেছিল যখন জাভি সিমন্সের শট 77তম মিনিটে বার থেকে বাউন্স করে মিটেলস্টায়েড তার নিজের বিভ্রান্তিকর প্রচেষ্টাকে পোস্টের সামান্য চওড়া দেখতে পান।

“আমি আমাদের পারফরম্যান্সে সন্তুষ্ট নই,” নেদারল্যান্ডসের কোচ রোনাল্ড কোম্যান বলেছেন। “জার্মানরা আরও ভাল, দ্রুত এবং শারীরিকভাবে শক্তিশালী ছিল। তারা আরও সুযোগ তৈরি করেছে।

“আমরা মাঝমাঠে অনেক বল হারিয়েছি। আমরা অনেক পিছিয়ে গিয়েছিলাম, সেই পরিকল্পনা ছিল না। পরিকল্পনাটা ছিল ডানদিকে চাপ দিয়ে এগিয়ে যাওয়ার। কিন্তু তা হয়নি,” যোগ করেন তিনি।

লেওয়েলিং-এর মতো, এটি ছিল আরেক জার্মান নবাগত, 34 বছর বয়সী কিপার অলিভার বাউম্যান, যিনি 90তম মিনিটে তাদের লিড রক্ষা করার সময় একটি প্রভাব ফেলেছিলেন, দুর্দান্তভাবে একটি শক্তিশালী ডোনেল ম্যালেনের ওয়াইড শটে ঘুষি মেরেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button