Sport update

‘আমি এটা ঘটতে সাহায্য করতে চাই’, ইংল্যান্ড আন্তর্জাতিক ট্রফি সাধনা সম্পর্কে টুচেল বলেছেন


টমাস টুচেল বলেছেন যে ইংল্যান্ডের ম্যানেজার হওয়ার প্রস্তাবটি সঠিক সময়ে এসেছিল কারণ তিনি 1966 সালের পর প্রথমবারের মতো একটি বড় টুর্নামেন্ট জেতার জন্য থ্রি লায়ন্সের অপেক্ষার অবসান ঘটাতে চান।

চেলসির প্রাক্তন বসকে বুধবার গ্যারেথ সাউথগেটের স্থায়ী উত্তরসূরি হিসাবে ঘোষণা করা হয়েছিল, যিনি ইংল্যান্ডকে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের পিছনের দিকের ফাইনালে নিয়ে গিয়েছিলেন।

Tuchel, যিনি গত মৌসুমের শেষে বায়ার্ন মিউনিখ ছাড়ার পর থেকে কাজের বাইরে ছিলেন, 2026 বিশ্বকাপের শেষ পর্যন্ত 18 মাসের চুক্তিতে জানুয়ারিতে তার ভূমিকা শুরু করবেন।

“অফারটি একেবারে সঠিক সময়ে এসেছিল,” ওয়েম্বলিতে একটি সংবাদ সম্মেলনে উন্মোচন করার সময় টুচেল বলেছিলেন।

“এখন আমাকে অবশ্যই এটি মেনে চলতে হবে। আমি জানি যে ফেডারেশনে কিছু ট্রফি অনুপস্থিত এবং অবশ্যই, আমি এটি ঘটতে সাহায্য করতে চাই।”

টুচেল চেলসিকে 2021 সালে চ্যাম্পিয়ন্স লিগের গৌরব অর্জন করেছিলেন এবং বরুশিয়া ডর্টমুন্ড, প্যারিস সেন্ট-জার্মেই এবং বায়ার্ন মিউনিখে একটি সজ্জিত কোচিং ক্যারিয়ারে বড় ট্রফি জিতেছেন।

এছাড়াও পড়ুন | মেসি: আমি আমার ভবিষ্যৎ নিয়ে কোনো তারিখ বা সময়সীমা নির্ধারণ করিনি

তবে ইংল্যান্ডের পুরুষ জাতীয় দলের তৃতীয় বিদেশি ম্যানেজার নিয়োগে কিছুটা সমালোচনা হয়েছে।

টুচেল কৌতুক করেছিলেন যে তিনি একটি জার্মান পাসপোর্ট রাখার জন্য “দুঃখিত” ছিলেন, তবে ফলাফলের সাথে তার সন্দেহকারীদের ভুল প্রমাণ করার আশা করছেন।

“আশা করি আমি তাদের বোঝাতে পারব এবং তাদের দেখাতে পারব এবং প্রমাণ করতে পারব যে আমি ইংরেজ ম্যানেজার হতে পেরে গর্বিত,” যোগ করেছেন টুচেল।

“আমি এই ভূমিকা এবং এই দেশের প্রতি সম্মান দেখানোর জন্য সবকিছু করব এবং আগামী 18 মাসের লক্ষ্য (বিশ্বকাপ), অন্য কিছু নয় এবং ফুটবলে সবচেয়ে বড়।”

আমেরিকা, কানাডা এবং মেক্সিকোতে 2026 সালের বিশ্বকাপের জন্য ইংল্যান্ড ফেভারিটদের মধ্যে থাকবে একটি সমৃদ্ধ-প্রতিভাধর প্রজন্মের খেলোয়াড়দের ধন্যবাদ।

ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী মার্ক বুলিংহাম বলেছেন যে তারা ইংরেজী সহ 10 জন প্রার্থীর সাক্ষাত্কার নিয়েছেন, কিন্তু টুচেল একটি অধরা প্রধান শিরোনামে সেরা শট প্রদান করেছেন।

“থমাস একেবারে অসামান্য ছিলেন, ভূমিকার জন্য সত্যিই একটি স্পষ্ট দৃষ্টিভঙ্গি প্রদান করেছিলেন এবং কীভাবে তিনি আমাদের খেলোয়াড়দের সাথে তাদের সেরাটা পেতে এবং বিশ্বকাপে আমাদের সেরা সুযোগ দেওয়ার জন্য কাজ করবেন,” বুলিংহাম বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button