Sport update

উয়েফা, আরএফইএফ নিষেধাজ্ঞার পরে অ্যাটলেটিকো মাদ্রিদ পরবর্তী পাঁচটি অ্যাওয়ে ম্যাচের টিকিট বিক্রি করবে না


ইউরোপিয়ান সকার উয়েফা এবং রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) এর গভর্নিং বডির দ্বারা ক্লাব দুটি নিষেধাজ্ঞার শিকার হওয়ার পরে অ্যাটলেটিকো মাদ্রিদ তার পরবর্তী পাঁচটি অ্যাওয়ে ম্যাচের জন্য সিজন টিকিটধারীদের কাছে টিকিট বিক্রি করবে না, লা লিগা পক্ষ জানিয়েছে।

গত সপ্তাহে, অ্যাটলেটিকোকে 30,000 ইউরো ($32,568.00) জরিমানা করা হয়েছিল যা একটি উয়েফা প্রতিযোগিতার ম্যাচের জন্য তাদের দূরে থাকা ভক্তদের টিকিট বিক্রির জন্য স্থগিত নিষেধাজ্ঞার সাথে এসেছিল কারণ ভক্তরা পর্তুগিজ দল বেনফিকাতে তাদের দলের 4-0 গোলে পরাজয়ের সময় “বর্ণবাদী বৈষম্যমূলক” আচরণ দেখায়। চ্যাম্পিয়ন্স লিগ।

এছাড়াও পড়ুন: বুন্দেসলিগা – ডর্টমুন্ড বস সাহিন দুর্বল লিগ শুরু হওয়া সত্ত্বেও প্যানিক বোতাম টিপছেন না

এই মাসের শুরুর দিকে, প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচটি পিচে ছুঁড়ে ফেলার কারণে স্থগিত হওয়ার পরে আরএফইএফ দ্বারা আংশিক স্টেডিয়াম বন্ধের সাথে পরবর্তী তিনটি হোম ম্যাচ খেলার নির্দেশ দেওয়া হয়েছিল।

বুধবার এক বিবৃতিতে অ্যাটলেটিকো বলেছে, “অ্যাটলেটিকো এবং তার ভক্তদের ইমেজের যে ক্ষতি হয়েছে, যাদের অধিকাংশই অনুকরণীয় আচরণ করেছে, মেরামত করা কঠিন।”

“বিষয়টির গুরুতরতা এবং আমাদের ক্লাবের ভাবমূর্তি দেখাশোনার দায়িত্ব সত্তাকে এই ব্যবস্থা নিতে বাধ্য করেছে যখন এই ধরনের ঘটনার সাথে জড়িত সকলকে চিহ্নিত করা হয়েছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button