Sport update

এমবাপ্পে ধর্ষণের অভিযোগের তদন্তে প্রভাবিত হননি: রিয়াল মাদ্রিদের ম্যানেজার আনচেলত্তি


রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি শুক্রবার বলেছিলেন যে ক্লাবের ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে “আমার উপর অপ্রভাবিত বলে মনে হচ্ছে” সুইডিশ মিডিয়া রিপোর্ট করার পরে যে তাকে স্টকহোম সফরের সময় ধর্ষণের অভিযোগে তদন্ত করা হচ্ছে।

এমনটাই জানিয়েছেন এমবাপ্পের আইনজীবী এএফপি এই সপ্তাহে ফ্রান্সের অধিনায়ক তার নাম তদন্তের সাথে যুক্ত দেখে “মর্মাহত” হয়েছিলেন এবং তিনি মানহানির জন্য ব্যবস্থা নেবেন।

এই ফরোয়ার্ড ইনজুরির পর উয়েফা নেশন্স লিগের ম্যাচের জন্য ফ্রান্স দ্বারা নির্বাচিত হননি এবং গত সপ্তাহে একদল লোকের সাথে সুইডিশ রাজধানীতে গিয়েছিলেন।

“এই মুহুর্তে (প্রতিবেদনগুলি) জল্পনা, আমি তাকে প্রতিদিন কাজ করতে দেখি, সে খুশি, সন্তুষ্ট, সে আমার কাছে মোটেও প্রভাবিত বলে মনে হয় না,” আনচেলত্তি একটি সংবাদ সম্মেলনে বলেছেন।

“তিনি দলকে সাহায্য করার জন্য উন্মুখ।”

আনচেলত্তি জানান, ২৫ বছর বয়সী এমবাপ্পেকে স্প্যানিশ ও ইউরোপীয় চ্যাম্পিয়ন সময় ছুটি দিয়েছে।

“তার জন্য ছুটির দিনগুলি নির্ধারণ করা হয়েছিল এবং এর পরেও, ব্যক্তিরা তারা কী করতে চান তা চয়ন করতে পারেন,” আনচেলটি ব্যাখ্যা করেছিলেন।

“খেলোয়াড়রা কোথায় বিশ্রাম নিতে পছন্দ করে তা নিয়ে আমি চিন্তা করি না। আমি কয়েকদিনের জন্য লন্ডনে গিয়েছিলাম এবং কাউকে জিজ্ঞাসা করিনি। খেলোয়াড়দের জন্য ভ্রমণের আয়োজন করার জন্য আমার কোনো ট্রাভেল এজেন্সিও নেই।”

সম্পর্কিত: স্টকহোমে ধর্ষণের সন্দেহে এমবাপ্পে; রিয়াল মাদ্রিদ তারকার দল বলছে ‘অভিযোগ সম্পূর্ণ মিথ্যা’

একজন সুইডিশ প্রসিকিউটর নিশ্চিত করেছেন যে এমবাপ্পের নাম না নিয়ে তদন্ত শুরু হয়েছে।

এমবাপ্পে সোমবার এক্স-এ একটি পোস্টে দাবি করেছেন যে রিপোর্ট এবং মঙ্গলবার ফরাসি লিগ কমিটির সামনে শুনানির মধ্যে একটি যোগসূত্র রয়েছে যা তার প্রাক্তন ক্লাব প্যারিস সেন্ট-জার্মেইয়ের সাথে তার তিক্ত বিরোধের বিষয়ে তিনি যা বলেছেন তা নিয়ে তিনি বলেছেন 55 মিলিয়ন ইউরো (60 মিলিয়ন মার্কিন ডলার) ) অবৈতনিক মজুরিতে।

“ভুয়া খবর!!!!. শুনানির প্রাক্কালে এটি এতটাই অনুমানযোগ্য হয়ে উঠছে, যেন দৈবক্রমে,” তিনি লিখেছেন।

এমবাপ্পে সাত বছর পিএসজিতে থাকার পর গ্রীষ্মে মাদ্রিদে যোগ দেওয়ার স্বপ্ন পূরণ করেছেন। উরুর চোটে ভোগার আগে এই স্ট্রাইকার তার প্রথম সাতটি লা লিগা উপস্থিতিতে পাঁচটি গোল করেছিলেন।

তিনি প্রত্যাশার চেয়ে দ্রুত পুনরুদ্ধার করেছিলেন কিন্তু ফ্রান্স তাকে বেলজিয়াম এবং ইস্রায়েলের বিপক্ষে খেলার জন্য নির্বাচিত করেনি, যার ফলে তার মাতৃভূমিতে ফরোয়ার্ডের সমালোচনা হয়।

মাদ্রিদ, নেতা বার্সেলোনা থেকে তিন পয়েন্ট পিছিয়ে, শনিবার সেল্টা ভিগোতে যান এমবাপ্পে শুরু করবেন বলে আশা করা হচ্ছে লস ব্লাঙ্কোস.

আনচেলত্তি বলেছিলেন যে আন্তর্জাতিক বিরতির সময় কিছু ফিটনেস কাজ করার পরে আক্রমণকারীকে “ভিন্ন খেলোয়াড়” দেখাচ্ছে।

“এমবাপ্পে তার অবস্থার উন্নতি করতে, ইনজুরি থেকে সেরে উঠতে এই বিরতির সদ্ব্যবহার করেছেন… সে খুব ভালো করছে, খুশি এবং আগামীকাল খেলার জন্য উন্মুখ,” অ্যানচেলত্তি চালিয়ে যান।

“এই পাক্ষিক তাকে অনেক সাহায্য করেছে — বিরতির আগে থেকে সে অন্যরকম একজন খেলোয়াড়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button