Sport update

আর্সেনাল দলের খবর: মার্টিন ওডেগার্ড আর্সেনালের ফিরে আসার কাছাকাছি, বলেছেন মিকেল আর্টেটা


মাইকেল আর্টেটা প্রকাশ করেছেন যে আর্সেনালের অধিনায়ক মার্টিন ওডেগার্ড দীর্ঘ ইনজুরির পরে ফিটনেসে ফিরে আসছেন এবং আগামী সপ্তাহে শিরোপার প্রতিদ্বন্দ্বী লিভারপুলের মুখোমুখি হতে পারেন।

গত মাসের গোড়ার দিকে আন্তর্জাতিক দায়িত্বে গোড়ালির সমস্যায় ভুগছিলেন নরওয়ের এই মিডফিল্ডারকে।

যদিও ওডেগার্ড 31 অগাস্ট থেকে গানারদের হয়ে খেলেনি, আর্টেটার দল প্রিমিয়ার লিগে অপরাজিত রয়েছে এবং বোর্নমাউথে শনিবারের খেলার আগে লিভারপুলের চেয়ে মাত্র এক পয়েন্ট পিছিয়ে রয়েছে।

স্প্যানিয়ার্ড বলেছে যে ওডেগার্ড এই সপ্তাহান্তের জন্য প্রস্তুত হবে না তবে আগামী সপ্তাহে শাখতার ডোনেটস্কের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লীগ এবং লিভারপুলের খেলার আগে পরিস্থিতি পুনরায় মূল্যায়ন করা হবে।

“আমি মনে করি সে এই খেলার জন্য ফিট হবে না,” আর্টেটা শুক্রবার সাংবাদিকদের বলেছেন।

“পরের সপ্তাহটি একটি ভিন্ন গল্প হবে, কিন্তু আবার, পুনর্বাসনের পরবর্তী পর্যায়ে যেখানে তিনি এই মুহূর্তে আছেন, কারণ তিনি ইতিমধ্যে অনেক কিছু করছেন, তাকে কিছু মার্কার পরিষ্কার করতে হবে, তাকে কিছু জিনিস পরিষ্কার করতে হবে, তিনি কাজ করতে আরামদায়ক হতে হবে, বিশেষ করে বল নিয়ে।

পড়ুন: পেশীর চোটের কারণে কয়েক সপ্তাহের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের মাইনু বাইরে

“আমি মনে করি তিনি কতটা ঘনিষ্ঠ তা বোঝার জন্য পরের সপ্তাহটি গুরুত্বপূর্ণ হবে।”

বুকায়ো সাকা 2024-25 নেশন্স লিগে ইংল্যান্ড এবং গ্রিসের মধ্যে একটি ম্যাচ চলাকালীন ইনজুরিতে পড়ে যান। | ছবির ক্রেডিট: জুলিয়ান ফিনি/গেটি ইমেজ

লাইটবক্স-তথ্য

বুকায়ো সাকা 2024-25 নেশন্স লিগে ইংল্যান্ড এবং গ্রিসের মধ্যে একটি ম্যাচ চলাকালীন ইনজুরিতে পড়ে যান। | ছবির ক্রেডিট: জুলিয়ান ফিনি/গেটি ইমেজ

আর্টেটা বুকায়ো সাকার ফিটনেস নিয়ে শঙ্কাও দূর করেছেন, যিনি গত সপ্তাহে গ্রিসের কাছে ইংল্যান্ডের ২-১ গোলে পরাজয়ের সময় আহত হয়েছিলেন এবং ফিনল্যান্ডে ৩-১ গোলের জয় মিস করেছিলেন।

আর্সেনাল বস বলেছেন, উইঙ্গার ফিটনেস নিয়ে দেরিতে ডাকা হবে।

“এটি একটি গুরুতর আঘাত না,” তিনি বলেন. “তিনি সত্যিই ভাল বিকশিত হয়. তিনি গত দুই দিনে কয়েকটি কাজ করেছেন।

এছাড়াও পড়ুন: প্রিমিয়ার লিগের পূর্বরূপ: লিভারপুল চেলসির শিরোপা পরীক্ষার মুখোমুখি, টেন হ্যাগ বরখাস্ত এড়াতে লড়াই করে

“সে জাতীয় দলের সাথে দ্বিতীয় ম্যাচে খেলার জন্য যথেষ্ট ফিট ছিল না তবে আমরা আশাবাদী। আজ বিকেলে আমাদের একটি ট্রেনিং সেশন আছে, সে গতকাল কিছু বিট করেছে, তাই দেখা যাক সে সময়মতো করতে পারে কি না।”

আর্টেতার কাছে ফরোয়ার্ড কাই হাভার্টজ সম্পর্কে ইতিবাচক খবরও ছিল, যিনি হাঁটুর সমস্যায় বসনিয়া ও হার্জেগোভিনা এবং নেদারল্যান্ডসের বিপক্ষে খেলার জন্য জার্মানি স্কোয়াড থেকে প্রত্যাহার করেছিলেন।

“তার কয়েকটি সমস্যা ছিল এবং আমরা এটি মোকাবেলা করছি,” তিনি বলেছিলেন। “সে একেবারে মেধাবী, জাতীয় দলের সঙ্গে, ম্যানেজারের সঙ্গে তার খুব ভালো যোগাযোগ আছে।

“তারা পরিস্থিতি বুঝতে পেরেছিল, আমরা এখানে যা করতে পারি তার সবকিছুই আমরা পরিবর্তন করেছি যদি সে আজকে ভালভাবে প্রশিক্ষণ দেয় তবে তার উপযুক্ত এবং উপলব্ধ হওয়ার একটি ভাল সুযোগ রয়েছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button