Sport update

প্লাইমাউথ আর্গিল ম্যানেজার ওয়েন রুনি অসদাচরণের জন্য এক ম্যাচ নিষিদ্ধ


এই মাসের শুরুতে একটি চ্যাম্পিয়নশিপ (দ্বিতীয়-স্তর) ম্যাচে ব্ল্যাকবার্ন রোভার্সের বিরুদ্ধে 2-1 হোম জয়ে অসদাচরণের জন্য প্লাইমাউথ আর্গিলের ম্যানেজার ওয়েন রুনিকে এক ম্যাচের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে, ফুটবল অ্যাসোসিয়েশন শুক্রবার বলেছে।

ব্ল্যাকবার্নের বিরুদ্ধে একটি ঘটনাবহুল জয়ে রুনিকে তার আচরণের জন্য অভিযুক্ত করা হয়েছিল যেখানে তাকে চতুর্থ কর্মকর্তাকে অপমান করার অভিযোগে এবং তার বরখাস্তের পরে পিচে ফিরে আসার জন্য বিদায় করা হয়েছিল।

প্লাইমাউথ 1-0 এগিয়ে ছিল যখন ব্ল্যাকবার্ন 86 তম মিনিটে একটি সমতাসূচক গোল করেছিলেন যা রুনি এবং তার খেলোয়াড়দের মনে হয়েছিল যে দাঁড়ানো উচিত ছিল না, প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড এবং ইংল্যান্ডের ফরোয়ার্ড চতুর্থ অফিসিয়ালের সাথে ক্ষোভ প্রকাশ করে।

রেফারি জেমস লিনিংটন রুনিকে একটি লাল কার্ড দেন এবং 38 বছর বয়সী রুনি হোম পার্কের টানেলে নেমে আসেন কিন্তু মর্গান হুইটেকারের 97তম মিনিটে বিজয়ী উদযাপন করতে পিচে ফিরে আসেন।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ 2024-25: নটিংহাম ফরেস্ট ম্যানেজার নুনো এসপিরিটো সান্টোকে তিন ম্যাচের টাচলাইন নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে

এফএ এক বিবৃতিতে বলেছে, “শনিবার 5 অক্টোবর ব্ল্যাকবার্ন রোভারসের বিপক্ষে প্লাইমাউথ আর্গিলের ইএফএল চ্যাম্পিয়নশিপ ম্যাচে অসদাচরণের জন্য ওয়েন রুনিকে এক ম্যাচের টাচলাইন নিষেধাজ্ঞা এবং 5,500 পাউন্ড ($7,180.25) জরিমানা করা হয়েছে।

“এটি অভিযোগ করা হয়েছিল যে 87 তম মিনিটের আশেপাশে ম্যানেজারের আচরণ অনুপযুক্ত ছিল এবং/অথবা তিনি একজন ম্যাচ কর্মকর্তার প্রতি গালিগালাজ এবং/অথবা অপমানজনক শব্দ ব্যবহার করেছিলেন, যার ফলে তাকে বরখাস্ত করা হয়েছিল। এটি আরও অভিযোগ করা হয়েছিল যে তার বরখাস্তের পরে তার আচরণ অনুচিত এবং/অথবা সহিংস ছিল। এটাও অভিযোগ ছিল যে আউট হওয়ার পর খেলার মাঠে ফিরে তার আচরণ অনুচিত ছিল,” বিবৃতিতে যোগ করা হয়েছে।

রুনি মে মাসে প্লাইমাউথের ম্যানেজার নিযুক্ত হন। শনিবার কার্ডিফ সিটিতে যাওয়ার আগে এটি স্ট্যান্ডিংয়ে 14 তম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button