Sport update

লা লিগা 2024-25: ভিনিসিয়াস জুনিয়র রিয়াল মাদ্রিদকে লাস পালমাসের বিরুদ্ধে 1-1 ড্র করতে সাহায্য করেছে


রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র দ্বিতীয়ার্ধে পেনাল্টিতে গুলি চালিয়ে আলবার্তো মোলেইরোর প্রথম দিকের ওপেনারকে বাতিল করে দেন কারণ স্প্যানিশ জায়ান্টরা বৃহস্পতিবার লাস পালমাসে 1-1 গোলে ড্র করে।

একটি দুর্বল রিয়াল মাদ্রিদকে মরসুমের প্রথম লা লিগা হারের ধাক্কা এড়াতে গভীর খনন করতে হয়েছিল চ্যাম্পিয়নদের কাছে আরেকটি ভীতিকর পারফরম্যান্সে, যারা তিন ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে, চার নেতা বার্সেলোনার পিছনে।

ফ্রান্সের অধিনায়ক কিলিয়ান এমবাপ্পে আবারও ডেলিভার করতে ব্যর্থ হয়েছেন কারণ তিনি জুনে প্যারিস সেন্ট জার্মেই থেকে ফ্রি এজেন্ট হিসেবে স্প্যানিশ এবং চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ীদের সাথে যোগ দেওয়ার পর লা লিগায় তার প্রথম গোল করতে পারেননি।

যদিও ম্যানেজার কার্লো আনচেলত্তি দল থেকে চারটি পরিবর্তন করেছেন যারা রবিবার নিচু ভ্যালাডোলিডের বিপক্ষে জয়ের জন্য লড়াই করেছিল, রিয়াল আবারও ম্যাচটি ধীরগতির এবং মনোযোগহীনভাবে শুরু করেছিল, লাস পালমাসের মোলেইরোকে পঞ্চম মিনিটে দ্রুত কাউন্টার থেকে একটি পরিপাটি ফিনিশিংয়ে স্লট করতে দেয়।

লা লিগা ম্যাচে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে উদ্বোধনী গোল করার পর লাস পালমাসের আলবার্তো মোলেইরো উদযাপন করছেন। | ছবির ক্রেডিট: রয়টার্স

লাইটবক্স-তথ্য

লা লিগা ম্যাচে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে উদ্বোধনী গোল করার পর লাস পালমাসের আলবার্তো মোলেইরো উদযাপন করছেন। | ছবির ক্রেডিট: রয়টার্স

গোলরক্ষক থিবাউট কোর্তোয়া তিনটি অবিশ্বাস্য সেভের মাধ্যমে একটি বিশৃঙ্খল ও অগোছালো রিয়াল ডিফেন্সের বিরুদ্ধে লিড বাড়ানোর বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে স্বাগতিকরা।

বিরতির পর, রড্রিগো বেঞ্চ থেকে নেমে দর্শকদের এমন কিছু প্রয়োজনীয় গতি এবং সৃজনশীলতা প্রদান করে যা প্রথমার্ধে তাদের অভাব ছিল।

লাস পালমাসের গোলরক্ষক জ্যাসপার সিলেসেন আন্তোনিও রুয়েডিগার, ফেদেরিকো ভালভার্দে, অরেলিয়ান চৌমেনি এবং ভিনিসিয়াস জুনিয়রের প্রচেষ্টায় দুর্দান্ত সেভ করেছিলেন, কিন্তু ফরোয়ার্ড স্যান্ড্রো 54তম মিনিটে স্থানীয়দের জন্য লিড বাড়ানোর একটি স্পষ্ট সুযোগ নষ্ট করেছিলেন, বলটি ভালভাবে আঘাত করেছিলেন। বারের উপরে

যাইহোক, ডিফেন্ডার অ্যালেক্স সুয়ারেজের হ্যান্ডবলের পর পেনাল্টি স্পট থেকে ভিনিসিয়াসের স্ট্রাইকের জন্য লা লিগা চ্যাম্পিয়নরা একটি পয়েন্ট উদ্ধার করতে সক্ষম হয়।

রিয়াল মাদ্রিদ রবিবার বেটিসকে আয়োজক করবে, যখন 16 তম স্থানে থাকা লাস পালমাস বাস্ক কান্ট্রিতে আলাভেসের মুখোমুখি হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button