Sport update

প্রিমিয়ার লীগ 2024-25: আর্সেনাল লা লিগা ক্লাব রিয়াল সোসিয়েদাদ থেকে মিকেল মেরিনোকে সই করেছে


প্রিমিয়ার লিগের ক্লাব মঙ্গলবার জানিয়েছে, আর্সেনাল লা লিগার দল রিয়াল সোসিয়েদাদ থেকে স্পেনের মিডফিল্ডার মিকেল মেরিনোকে দীর্ঘমেয়াদী চুক্তিতে স্বাক্ষর করেছে।

28 বছর বয়সী মিডফিল্ডার সম্পর্কে কোনও স্থানান্তরের বিবরণ প্রকাশ করা হয়নি, তবে ব্রিটিশ মিডিয়া জানিয়েছে যে লন্ডন ক্লাব তার জন্য প্রায় 31 মিলিয়ন পাউন্ড ($41 মিলিয়ন) প্রদান করবে।

এছাড়াও পড়ুন: ম্যান ইউনাইটেড পিএসজি থেকে উগার্তে স্বাক্ষর করে মিডফিল্ডকে শক্তিশালী করেছে, ম্যাকটোমিনে নাপোলিতে চলে গেছে

এবারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে স্পেনের হয়ে প্রতিটি ম্যাচ খেলেছেন মেরিনো।

আর্সেনালের বস মিকেল আর্টেটা বলেছেন, “মাইকেল এমন একজন খেলোয়াড় যে তার অভিজ্ঞতা এবং বহুমুখিতা দিয়ে আমাদেরকে বিশাল গুণ এনে দেবে।”

“সে এখন বেশ কয়েকটি মরসুমে ক্লাব এবং আন্তর্জাতিক উভয় পর্যায়েই খেলার শীর্ষে খেলেছে।

“মাইকেল আমাদের স্কোয়াডকে উল্লেখযোগ্যভাবে শক্তিশালী করে তুলবে, তার কারিগরি দক্ষতা, তার শক্তিশালী এবং ইতিবাচক চরিত্র এবং ব্যক্তিত্বের সাথে।”

আর্সেনালের স্পোর্টিং ডিরেক্টর এডু বলেন, “মাইকেল এই গ্রীষ্মে আমাদের জন্য একটি মূল লক্ষ্য ছিল, এবং আমরা তাকে এমন একজন খেলোয়াড় হিসেবে চিহ্নিত করেছি যে আমাদের স্কোয়াড এবং প্রোফাইলে আমাদের উন্নতি করতে পুরোপুরি ফিট করতে পারে, কারণ আমরা গত মৌসুমে আমাদের শক্তিশালী পারফরম্যান্সের ওপর ভিত্তি করে গড়ে তোলার লক্ষ্য নিয়েছি,” বলেছেন আর্সেনালের ক্রীড়া পরিচালক এডু। .

“তিনি আমাদের জন্য অভিজ্ঞতা, শারীরিকতা এবং অ্যাথলেটিসিজমের একটি অতিরিক্ত উচ্চ মানের নিয়ে এসেছেন কারণ আমরা সামনের এই মরসুমের জন্য অপেক্ষা করছি।”

গত মৌসুমের প্রিমিয়ার লিগের রানার্সআপ আর্সেনাল গত মাসে বোলোগনা থেকে ইতালিয়ান ডিফেন্ডার রিকার্ডো ক্যালাফিওরিকে চুক্তিবদ্ধ করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button