Sport update

প্রিমিয়ার লীগ: ইংল্যান্ডের গোলরক্ষক অ্যারন রামসডেল তার জায়গা হারানোর পরে আর্সেনাল ছেড়ে সাউদাম্পটনে যোগ দেন


ইংল্যান্ডের গোলরক্ষক অ্যারন রামসডেল ডেভিড রায়ার কাছে দলে জায়গা হারানোর পরে আর্সেনাল ছেড়ে শুক্রবার সহকর্মী প্রিমিয়ার লীগ ক্লাব সাউদাম্পটনে যোগ দেন।

রামসডেল প্রাথমিক 18 মিলিয়ন পাউন্ড ($23.7 মিলিয়ন) এবং গ্রীষ্মকালীন স্থানান্তর উইন্ডোর চূড়ান্ত দিনে চার বছরের চুক্তিতে স্থানান্তরিত হয়েছে বলে জানা গেছে।

দুই মৌসুম আগে, রামসডেলকে প্রিমিয়ার লিগের বর্ষসেরা দলে রাখা হয়েছিল কিন্তু রায়াকে চুক্তিবদ্ধ করার পর গত বছর আর্সেনালের দল থেকে ছিটকে পড়ে।

রামসডেল, যিনি সাম্প্রতিক ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে ইংল্যান্ডের স্কোয়াডের অংশ ছিলেন কিন্তু কোনো খেলা খেলেননি, তাকে রায়ার ডেপুটি হিসেবে আরেকটি মৌসুমের জন্য সেট করা হয়েছিল কিন্তু পদোন্নতির পর রিলিগেশনের সঙ্গে লড়াই করার প্রত্যাশিত দলে নিজেকে চ্যালেঞ্জ করতে বেছে নিয়েছেন।

“দক্ষিণ উপকূলে ফিরে আসা আমার এবং আমার পরিবারের জন্য, এটি বেশিরভাগের চেয়ে সহজ পরিবর্তন হবে, তাই আমার মনে হচ্ছে আমি দৌড়ে মাটিতে আঘাত করতে পারি,” রামসডেল কাছাকাছি বোর্নমাউথের তার সময় উল্লেখ করে বলেছিলেন।

“আমি এই বছরের অপেক্ষায় আছি, আমি যেটা সবচেয়ে ভালো করি সেটাতে ফিরে যাচ্ছি এবং এখানে সেটা করার সময় আমার মুখে একটা বড় হাসি আছে।”

সাউদাম্পটনের ম্যানেজার রাসেল মার্টিন বলেছিলেন যে এটি একটি “বিবৃতি স্বাক্ষর” ছিল ইংল্যান্ডের আন্তর্জাতিকে আনা, রামসডেল পাঁচটি ক্যাপ অর্জন করেছে।

“আমি মালিকানা এবং বোর্ডের কাছে এটি ঘটানোর জন্য অত্যন্ত কৃতজ্ঞ, বিশেষ করে যেহেতু অন্যান্য অনেক ক্লাব তাকে পেতে আগ্রহী ছিল,” মার্টিন বলেছিলেন।

“অ্যারন স্পষ্টতই একজন খুব প্রতিভাবান গোলরক্ষক, তবে একজন চিত্তাকর্ষক অলরাউন্ড ফুটবল খেলোয়াড়ও, যেটি আমাদের খেলার পদ্ধতিতে স্পষ্টতই গুরুত্বপূর্ণ।”

টানা দুই হারে প্রিমিয়ার লিগে শুরু করেছে সাউদাম্পটন।

  1. প্যারালিম্পিক 2024, দিন 2 লাইভ আপডেট: মনীশ 10 মিটার এয়ার পিস্তল SH1 ফাইনালে রৌপ্য জিতেছে, অবনী সোনা জিতেছে, প্রীতি, মোনা ব্রোঞ্জ জিতেছে, ভারতের সর্বশেষ স্কোর, ফলাফল
  2. প্রিমিয়ার লীগ: ইংল্যান্ডের গোলরক্ষক অ্যারন রামসডেল তার জায়গা হারানোর পরে আর্সেনাল ছেড়ে সাউদাম্পটনে যোগ দেন
  3. প্যারালিম্পিক 2024, শুটিং লাইভ আপডেট: মনীশ নারওয়াল 10 মিটার এয়ার পিস্তল SH1 তে রৌপ্য জিতেছেন; অবনী লেখারা সোনা জিতেছে, মোনা আগরওয়াল 10 মিটার এয়ার রাইফেলে দাঁড়িয়ে ব্রোঞ্জ জিতেছে SH1
  4. প্যারালিম্পিক 2024: মনীশ নারওয়াল P1 পুরুষদের 10 মিটার এয়ার পিস্তল SH1 ইভেন্টে রৌপ্য জিতেছে
  5. উলভস বনাম চেলসি হাইলাইটস: WOL 2-6 CHE, Madueke স্কোর হ্যাটট্রিক, প্রিমিয়ার লীগ আপডেট

আরও গল্প পড়ুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button