Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: টেন হ্যাগ মুনাফা এবং টেকসইতার নিয়মে পরিবর্তনের আহ্বান জানিয়েছে কারণ ম্যাকটোমিনে নাপোলি পদক্ষেপের জন্য সেট করেছে


ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার এরিক টেন হ্যাগ শুক্রবার মুনাফা এবং টেকসই নিয়মে পরিবর্তনের আহ্বান জানিয়েছেন কারণ স্কট ম্যাকটোমিনে ইতালীয় দল নাপোলিতে স্থানান্তরিত হতে চলেছেন।

ইউনাইটেড একাডেমির একটি পণ্য, ম্যাকটোমিনের প্রস্থান রেড ডেভিলদের প্যারিস সেন্ট-জার্মেই থেকে যোগদানের প্রত্যাশিত উরুগুয়ের আন্তর্জাতিক ম্যানুয়েল উগার্তের সাথে স্থানান্তরের সময়সীমার আগে তাদের স্কোয়াডকে আরও শক্তিশালী করার অনুমতি দেবে।

যুব ব্যবস্থার মাধ্যমে আসা খেলোয়াড়দের বিক্রয় ক্লাবগুলিকে আর্থিক নিয়মকানুন মেনে চলার জন্য বিশেষভাবে সহায়ক কারণ সম্পূর্ণ স্থানান্তর ফি মুনাফা হিসাবে বইয়ে লিপিবদ্ধ করা হয়।

মুনাফা এবং স্থায়িত্বের নিয়ম যা প্রিমিয়ার লিগের ক্লাবগুলিকে তিন বছরের মূল্যায়ন সময়কালে £105 মিলিয়ন ($138 মিলিয়ন) ক্ষতির মধ্যে সীমাবদ্ধ করে একটি শান্ত গ্রীষ্মকালীন স্থানান্তর উইন্ডোর জন্য দায়ী করা হয়েছে।

“আমি তাকে হারাতে চাই না কারণ সে সবকিছুতেই ম্যানচেস্টার ইউনাইটেড,” টেন হ্যাগ লিভারপুলের সাথে রবিবারের সংঘর্ষের আগে তার প্রাক-ম্যাচের সংবাদ সম্মেলনে বলেছিলেন।

“সে আমাদের দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল, ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য, কিন্তু দুর্ভাগ্যবশত এটা নিয়ম।

“আমাদের নিয়মগুলি নিয়ে আলোচনা করতে হবে, যখন আপনাকে বিক্রি করতে হবে এবং স্পষ্টতই স্বদেশী এবং একাডেমির খেলোয়াড়রা আরও মূল্য নিয়ে আসে, এটি করা সঠিক জিনিস নয়।

এছাড়াও পড়ুন | ইংল্যান্ডের গোলরক্ষক অ্যারন রামসডেল তার জায়গা হারানোর পর আর্সেনাল ছেড়ে সাউদাম্পটনে যোগ দিয়েছেন

“কিন্তু আমি মনে করি প্রত্যেকের জন্য, সমস্ত অংশের জন্য এটি একটি ভাল চুক্তি, স্কটের জন্য সে এতে খুশি, নাপোলির জন্য খুব ভাল খেলোয়াড়, তবে আমাদের জন্যও।”

2200 GMT সময়সীমার আগে ওল্ড ট্র্যাফোর্ডে আরও কিছু আসা-যাওয়া হতে পারে।

জাডন সানচোকে চেলসির সাথে যুক্ত করা হয়েছে, সম্ভাবনা বাড়িয়েছে যে বহিষ্কৃত ব্লুজ উইঙ্গার রাহিম স্টার্লিং বিনিময়ে ইউনাইটেড যেতে পারে।

ইউনাইটেড ইতিমধ্যেই লেনি ইয়োরো, ম্যাথিজ ডি লিগট, নৌসাইর মাজরাউই এবং জোশুয়া জিরকজির জন্য প্রায় 150 মিলিয়ন পাউন্ড খরচ করেছে।

“এই মুহুর্তে আমাদের কয়েকটি কথোপকথন চলছে। আমি এতটুকুই বলতে পারি। আমরা দেখব কি হয়,” ইউনাইটেডের ক্রীড়া পরিচালক ড্যান অ্যাশওয়ার্থ মোনাকোতে ইউরোপা লিগের ড্রতে যোগ দেওয়ার পরে বলেছিলেন।

“এখনও কয়েক ঘণ্টা বাকি, শেষ কয়েক ঘণ্টায় কী হবে কে জানে। তবে আমরা ভিতরে এবং বাইরে যে ব্যবসা করেছি তাতে আমরা সত্যিই সন্তুষ্ট।”

  1. প্রিমিয়ার লিগ 2024-25: টেন হ্যাগ মুনাফা এবং টেকসইতার নিয়মে পরিবর্তনের আহ্বান জানিয়েছে কারণ ম্যাকটোমিনে নাপোলি পদক্ষেপের জন্য সেট করেছে
  2. পারভেজ খান ডোপ পরীক্ষায় ব্যর্থ হয়েছেন: শীর্ষ ভারতীয় মধ্য দূরত্বের দৌড়বিদ সাময়িকভাবে বরখাস্ত
  3. প্যারালিম্পিক 2024: আমি আমার চিন্তা প্রক্রিয়ার উপর ফোকাস করছিলাম ফলাফল নয়, বলেছেন অবনী লেখারা
  4. প্যারালিম্পিক 2024, দিন 2 লাইভ আপডেট: রাকেশ জিতেছে, অবনী সোনা জিতেছে, মনীশ রৌপ্য জিতেছে, প্রীতি, মোনা ব্রোঞ্জ জিতেছে, ভারতের সর্বশেষ স্কোর, ফলাফল, পদক
  5. ভারতীয় ক্রীড়া মোড়ক, 30 আগস্ট: নীরজ চোপড়ার সমান নগদ পুরস্কার পেলেন ভিনেশ ফোগাট

আরও গল্প পড়ুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button