Sport update

প্রিমিয়ার লিগের ফলাফল: ব্রাইটন 1-1 ড্র দিয়ে 10 জনের আর্সেনালের জয়ী সূচনা শেষ করেছে


ব্রাইটন এবং হোভ অ্যালবিয়ন শনিবার এমিরেটসের সাথে 1-1 গোলে ড্র করে নতুন প্রিমিয়ার লিগ মৌসুমে আর্সেনালের জয়ী সূচনা শেষ করেছে, ডেক্লান রাইসের দ্বিতীয়ার্ধে বিদায়ের পর হোম সাইড 10 জন লোকের সাথে ধরে রেখেছে।

আর্সেনাল প্রথমার্ধে আধিপত্য বজায় রেখেছিল এবং হাফ টাইমে প্রাপ্যভাবে লিড নিয়েছিল যখন 38তম মিনিটে কাই হাভার্টজ দুর্দান্তভাবে শেষ করেছিলেন, বুকায়ো সাকা দক্ষতার সাথে খেলেছিলেন।

দ্বিতীয়ার্ধের চার মিনিটের মাথায়, আর্সেনালের কাজটা আরও কঠিন হয়ে পড়ে যখন রাইসকে দ্বিতীয় হলুদ কার্ড দেখে বিদায় দেওয়া হয়। ব্রাজিলিয়ান স্ট্রাইকার জোয়াও পেদ্রো 12 মিনিট পর ব্রাইটন লেভেলে গোল করেন।

উভয় পক্ষই দেরিতে প্রতিযোগিতায় জেতার সুবর্ণ সুযোগ মিস করেছিল, কিন্তু তাদের প্রত্যেককে একটি পয়েন্টের জন্য স্থির থাকতে হয়েছিল যা আর্সেনাল এবং ব্রাইটনকে এখনও পর্যন্ত তিনটি খেলায় অপরাজিত রাখে।

গত মৌসুমে 2004 সাল থেকে প্রথম প্রিমিয়ার লিগ শিরোপা থেকে অল্পের জন্য হারিয়ে যাওয়ার পর, আর্সেনাল নিখুঁত ফ্যাশনে নতুন মেয়াদ শুরু করে।

চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিও নতুন মৌসুমের শুরুতে দুটি থেকে দুটি জয়ের সাথে এই সপ্তাহান্তের ফিক্সচারে আসছে, আর্সেনাল জানে যে কোনও স্লিপ-আপ, এমনকি এই অভিযানের শুরুতে, ব্যয়বহুল হতে পারে।

প্রথমার্ধে প্রভাবশালী প্রদর্শনের পর এটি ধারাবাহিকভাবে নবম লিগ জয়ের জন্য নির্ধারিত ছিল। অধিনায়ক মার্টিন ওডেগার্ডের উদ্বোধনী সময়ের আগে গোল করা উচিত ছিল হাভার্টজ তার ক্যাম্পেইনের দ্বিতীয়টি ঘরে তোলার আগে।

ব্রাইটনকে দ্রুত ফ্রি কিক নিয়ে থামানোর চেষ্টা করার জন্য রাইসের দ্বিতীয় হলুদ, এমন একটি সিদ্ধান্ত যা স্ট্যান্ডের চারপাশে আতঙ্কের সাথে দেখা হয়েছিল, যা দর্শকদের পক্ষে জোয়ার ফিরিয়ে দেয়।

এছাড়াও পড়ুন | ক্রিস্টাল প্যালেস চেলসি থেকে একটি মৌসুম-দীর্ঘ ঋণে ট্রেভো চালোবাকে স্বাক্ষর করেছে

বক্সিং ডে 2019 থেকে – আর্সেনালের দায়িত্বে থাকা মিকেল আর্টেতার প্রথম খেলা – গানারদের প্রিমিয়ার লিগে 16টি লাল কার্ড দেখানো হয়েছে, অন্য যেকোনো দলের চেয়ে অন্তত তিনটি বেশি। কিন্তু 245 তম প্রিমিয়ার লিগে এটি রাইসের প্রথম লাল ছিল।

গত সপ্তাহান্তে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে তার শেষ হাঁফের বিজয়ী হওয়ার পরে, ব্রাইটন লেভেলে টানতে ইয়াঙ্কুবা মিন্তেহের শট সংরক্ষণ করার পরে পেড্রো প্রথমে প্রতিক্রিয়া দেখায় এবং তারপরে খেলাটি শুরু হয়।

সাকা দেরিতে জয় ছিনিয়ে নিতে পারতেন, যখন আর্সেনাল গোলরক্ষক ডেভিড রায়াকে ব্রাইটনকে তিনটি পয়েন্ট অর্জন থেকে বিরত রাখার জন্য বেশ কয়েকটি অনুষ্ঠানে সেরা হতে হয়েছিল, কিন্তু উভয়ই একটি উত্তেজনাপূর্ণ লড়াইয়ের পরে ড্র নিয়ে সন্তুষ্ট বলে মনে হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button