Sport update

বদলি আলোচনা ভেঙ্গে যাওয়ার পর ওসিমেন মৌসুমের জন্য নাপোলি স্কোয়াড থেকে বাদ পড়েছেন


নাইজেরিয়ান স্ট্রাইকারের ক্লাব থেকে প্রত্যাশিত সরে যাওয়া বাস্তবায়িত হতে ব্যর্থ হওয়ার পর ভিক্টর ওসিমেনকে এই মৌসুমের জন্য নাপোলির অফিসিয়াল 23 সদস্যের সেরি এ স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়নি।

ওসিমহেনের 26 গোল দুটি মৌসুম আগে নাপোলিকে তার স্কুডেটো জিততে সাহায্য করেছিল, কিন্তু তারপর থেকে এটি সবই টক হয়ে গেছে এবং যদিও ওয়ান্ট-অ্যাওয়ে প্লেয়ারটি এখনও ক্লাবে রয়েছে, আপাতত সে এর পরিকল্পনায় কোনও ভূমিকা পালন করে না।

25 বছর বয়সী গত ডিসেম্বরে নাপোলির সাথে একটি চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছিলেন, তাকে 2026 সাল পর্যন্ত ক্লাবে রেখেছিলেন এবং 130 মিলিয়ন ইউরোর রিপোর্ট রিলিজ ক্লজ সহ।

এক মাস পরে, ক্লাবের সভাপতি অরেলিও ডি লরেন্তিস বলেছিলেন যে ওসিমেন মৌসুমের শেষে চলে যাবেন এবং সাম্প্রতিক দিনগুলিতে তার প্রত্যাশিত গন্তব্য চেলসি বা সৌদি প্রো লিগ ক্লাব আল-আহলি বলে মনে হচ্ছে।

শুক্রবার ইতালি এবং ইংল্যান্ড উভয় স্থানে ট্রান্সফার উইন্ডো বন্ধ না হওয়া পর্যন্ত আলোচনা চলছিল, কিন্তু ওসিমেহেনের মজুরি দাবি চেলসির দ্বারা দৃশ্যত পূরণ না হওয়ায় মনে হচ্ছে তিনি সৌদি আরবে যাচ্ছেন।

নাপোলি অবশ্য আল-আহলির প্রস্তাব গ্রহণ করেনি, যিনি তখন ব্রেন্টফোর্ড থেকে ইভান টোনিকে 40 মিলিয়ন পাউন্ডের বিনিময়ে স্বাক্ষর করেছিলেন এবং চেলসি থেকে বেলজিয়ান রোমেলু লুকাকুকে স্বাক্ষর করেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button