Sport update

মেজর লিগ সকার: লুইস সুয়ারেজ ব্রেস ইন্টার মিয়ামিকে শিকাগো ফায়ারকে 4-1 গোলে পরাজিত করতে সহায়তা করে


ইন্টার মিয়ামি সিএফ শনিবার রাতে শিকাগোর সোলজার ফিল্ড স্টেডিয়ামে মেজর লিগ সকারের সংঘর্ষে স্বাগতিক শিকাগো ফায়ারকে 4-1 গোলে পরাজিত করে জয়ের পথ অব্যাহত রেখেছে।

প্রথমার্ধে লুইস সুয়ারেজ জোর করে একটি নিজস্ব গোল করেন, তারপর দ্বিতীয়ার্ধে নিজের দুটি গোল যোগ করে তার মৌসুমের মোট 16-এ নিয়ে আসেন কারণ মিয়ামি তার চতুর্থ ম্যাচে জয়লাভ করে।

রবার্ট টেলর মিয়ামির হয়েও গোল করেছিলেন, যেটি সুপারস্টার লিওনেল মেসি ছাড়া ছিল, যিনি 14 জুলাই কলম্বিয়ার বিরুদ্ধে আর্জেন্টিনাকে কোপা আমেরিকার ফাইনালে জিততে সাহায্য করার সময় চোট পাওয়ার পর থেকে একটি ম্যাচেও খেলেননি।

মিয়ামির ডেভিড রুইজ, ডিয়েগো গোমেজ, জর্ডি আলবা, লিওনার্দো কাম্পানা এবং সার্জিও বুসকেটস সকলেই সহায়তা করেছেন।

শিকাগো ফায়ার টানা তিন ম্যাচে জয়হীন।

24 তম মিনিটে মিয়ামি 1-0 তে এগিয়ে যায় কারণ সুয়ারেজের প্রাথমিক শট ক্রিস ব্র্যাডি ঠেকিয়ে দেন, কিন্তু তারপরে ডিফেন্ডার টোবিয়াস সালকুইস্টের নিজের গোলে ডিফ্লেক্সন নেয়।

৪৭তম মিনিটে লিড বেড়ে যায় ২-০। এই সময়, একটি গোমেজ পাস সুয়ারেজের রান খুঁজে পেয়েছিল, যিনি ব্রাডিকে মায়ামি সুবিধা দ্বিগুণ করতে পরিষ্কারভাবে তাড়িয়ে দিয়েছিলেন।

এছাড়াও পড়ুন | ইন্টারকন্টিনেন্টাল কাপ প্রিভিউ: ভারতীয় দলের খবর, সম্ভাব্য লাইনআপ, স্কোয়াড আপডেট, গঠন এবং তারিখ

৬৫ মিনিটে সুয়ারেজ আবার গোল করে ব্যবধান ৩-০ করেন। বুসকেটস ফ্রি কিকের পরে, বক্সের বাম প্রান্তের ঠিক ভেতর থেকে আলবার ক্রস গোমেজের দ্বারা বিছিয়ে দেওয়া হয়, তারপর সুয়ারেজের নিখুঁত স্পর্শে দেখা যায় যা নেটের পিছনে খুঁজে পায়।

শিকাগো শেষ পর্যন্ত 82 তম মিনিটে জর্জিওস কাউটসিয়াসের মাধ্যমে স্কোরবোর্ড খুঁজে পেয়েছিল, যখন তিনি ড্রেক ক্যালেন্ডারকে 3-1 করে ড্রেক ক্যালেন্ডারের পাশ কাটিয়ে কেলিন অ্যাকোস্টা ক্রস করেন।

কিন্তু দ্বিতীয়ার্ধের স্টপেজ টাইমে মায়ামি চতুর্থ গোল যোগ করেন কারণ টেলর স্কোরিং শেষ করতে ক্যাম্পানা পাস দেন। মিয়ামি শিকাগোর 15 থেকে 18টি শট নিয়ে শেষ করেছে, যার মধ্যে 8-থেকে-4 শট-অন-গোল সুবিধা রয়েছে। এর 62 গোল সব MLS দলকে নেতৃত্ব দেয়।

ক্যালেন্ডার তিনটি সেভ করেছিলেন কারণ তিনি দ্বিতীয় সোজা ক্লিন শীট থেকে মাত্র কয়েক মিনিটের লজ্জা পেয়েছিলেন। ব্র্যাডি ফায়ারের জন্য পাঁচটি সেভ দিয়ে সন্ধ্যা শেষ করেছিলেন।

মিয়ামি টমাস অ্যাভিলেস ছাড়াই ছিল, যাকে শেষ ম্যাচে এফসি সিনসিনাটির বিপক্ষে লাল কার্ড দেখানো হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button