World wide News

‘সর্বকালের সেরা রোনাল্ডো-মেসি নয়’, এমবাপের সোশাল মিডিয়ার পোস্ট বলছে অন্য কিছু (Latest Update)


স্পোর্টস ডেস্ক : ফরাসি তারকা কিলিয়ান এমবাপের (Kylian Mbappe) সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একের পর এক সব বিতর্কিত পোস্টে হতচকিত হয়ে যায় গোটা দুনিয়া। সেই সব পোস্টের মাধ্যমে লিও মেসিকে অসম্মানিত করা হয়েছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে শ্রেষ্ঠ বলে উল্লেখ করা হয়েছে। ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়েছে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম সম্পর্কে বিরূপ মন্তব্য করা হয়। এমবাপের অ্যাকাউন্ট থেকে পোস্ট হওয়া এমনই সব বক্তব্য ঘিরে রীতিমতো ঝড় উঠে গিয়েছে। প্রথমটায় কেউই বুঝতে পারেননি এমবাপের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে কেন এমন সব পোস্ট করা হচ্ছে। প্রথমে নতুন এক ক্রিপ্টোকারেন্সির টোকেন নিয়ে টুইট করা হয়। সেই টোকেনের নাম এমবাপে হওয়ায় অনেকেরই সন্দেহ হয়নি। অনেকে ধরেই নিয়েছিলেন, নিজের নামে টোকেন প্রচারে নেমেছেন ফরাসি তারকা।

সেই টোকেনের দামও দ্রুত বেড়ে যায়। পরে যখন জানা যায় এমবাপের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে, তখনই সেই ক্রিপ্টোকারেন্সি টোকেনের মূল্য হয়ে যায় শূন্য। এরপরই যুগযুগান্ত ধরে চলে আসা দুই সুপারস্টার মেসি ও রোনাল্ডোর মধ্যে কে সেরা, সেই বিতর্ক নিয়েও পোস্ট করা হয়। রোনাল্ডো সম্পর্কে লেখা হয়, ”সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলার।” অন্যদিকে লিও মেসি সম্পর্কে অসম্মানসূচক মন্তব্যও করা হয়। যে ছবি পোস্ট করা হয়, তাতে দেখা যায় মেসি কাঁদছেন।

স্বস্তি নিয়ে দ্বিতীয় দিন শেষ করল বাংলাদেশ

পরে অবশ্য এমবাপের অ্যাকাউন্টটি উদ্ধার করা হয়। পোস্টগুলোও মুছে ফেলা হয়। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। এমবাপের পোস্ট ছড়িয়ে যায়। রীতিমতো আলোড়ন তৈরি হয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button