Sport update

কোম্যানের সাথে কথা বলার পর ক্যাপ্টেন ভ্যান ডাইক নেদারল্যান্ডসে প্রতিশ্রুতিবদ্ধ


অধিনায়ক ভার্জিল ভ্যান ডাইক অন্তত 2026 বিশ্বকাপ পর্যন্ত নেদারল্যান্ডসে তার ভবিষ্যত প্রতিশ্রুতিবদ্ধ করেছেন, তবে স্ট্রাইকারের সৌদি আরবে স্থানান্তরিত হওয়ার পরে স্টিভেন বার্গভিজনের দরজা বন্ধ হয়ে গেছে, কোচ রোনাল্ড কোম্যান মঙ্গলবার নিশ্চিত করেছেন।

কোম্যান, যিনি ইংল্যান্ডের কাছে হারার আগে ইউরো 2024 সেমিফাইনালে ডাচদের নেতৃত্ব দিয়েছিলেন, শনিবার আইন্দহোভেনে বসনিয়া ও হার্জেগোভিনার সাথে উয়েফা নেশনস লিগের লড়াইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তিনি আরও প্রকাশ করেছেন যে তিনি ভ্যান ডাইকের সাথে মুখোমুখি কথা বলার জন্য লিভারপুলে উড়ে গেছেন।

“আমি ভেবেছিলাম যে তার সাথে দেখা এবং অনুভব করার জন্য তার কাছে যাওয়া খুব গুরুত্বপূর্ণ: আপনি কি সর্বোচ্চ স্তরে আরও দুই বছরের জন্য আপনার সমস্ত কিছু দিতে যাচ্ছেন এবং আপনি কি এখনও নিজের জন্য একটি ভবিষ্যত দেখতে পাচ্ছেন? এবং সে করে। এবং আমি তার সাথে একই করি। সমস্ত সন্দেহ দূর হয়ে গেছে, তিনি কেবল চালিয়ে যাচ্ছেন, “কোম্যান সাংবাদিকদের বলেছেন।

“তিনি স্বীকার করেছেন যে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে একজন খেলোয়াড় হিসেবে আপনি তার কাছ থেকে যে স্তরটি আশা করবেন সে পর্যায়ে পৌঁছাননি। অধিনায়ক হিসেবে আমি মনে করি সে দারুণ কাজ করেছে। তবে সম্ভবত ফলস্বরূপ, তিনি নিজের মধ্যে না হয়ে অন্যদের মধ্যে খুব বেশি শক্তি রেখেছিলেন, “কোচ যোগ করেছেন।

কোম্যান নিশ্চিত করেছেন যে তিনি অ্যাজাক্স আমস্টারডামে মৌসুমের খারাপ শুরু এবং সৌদি আরবের আল-ইত্তিহাদে যাওয়ার পরে বার্গভিজনকে নির্বাচনের জন্য বিবেচনা করেননি।

আরও পড়ুন | কোম্যান বলেছেন, সৌদি আরবে যাওয়ার পর বার্গভিজন নেদারল্যান্ডসের হয়ে খেলবেন না

কোম্যান আরও নিশ্চিত করেছেন যে এটি অসম্ভাব্য মিডফিল্ডার মার্টেন ডি রুন এবং জর্জিনিও উইজনাল্ডাম ভবিষ্যতে তার স্কোয়াডে জায়গা পাবেন কারণ তিনি অন্যান্য বিকল্পগুলি দেখছেন। ডেলি ব্লাইন্ড ইতিমধ্যেই জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন।

কোম্যান লিড ফরোয়ার্ড মেমফিস ডেপেকেও ডাকতে ব্যর্থ হন, যিনি বর্তমানে অ্যাটলেটিকো মাদ্রিদ ছাড়ার পরে কোনও ক্লাব ছাড়াই আছেন, যদিও জানা গেছে তিনি সেভিলার সাথে আলোচনা করছেন।

“এটা প্রাথমিকভাবে কারণ তার কোনো ক্লাব নেই। তার মানে আপনি ফুটবল খেলবেন না এবং আপনি জাতীয় দলের সাথে থাকতে পারবেন না। মেমফিসের বয়স 30, আসুন আশা করি তিনি একটি ক্লাব পাবেন এবং ফিট হয়ে উঠবেন। তারপরে তিনি এখনও আমার জন্য একটি বিকল্প, “কোম্যান বলেছিলেন।

আগামী মঙ্গলবার আমস্টারডামে জার্মানিকেও আতিথ্য দেবে ডাচরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button