Sport update

প্রত্যর্পণের বিরুদ্ধে লড়াই করে, ডাচ খেলোয়াড় কুইন্সি প্রমেস সংযুক্ত আরব আমিরাতে ক্যারিয়ার পুনরায় শুরু করেছেন


প্রাক্তন ডাচ আন্তর্জাতিক কুইন্সি প্রমেস সংযুক্ত আরব আমিরাতে তার কর্মজীবন পুনরায় শুরু করতে চলেছেন যেখানে তিনি মাদক পাচারের জন্য অনুপস্থিতিতে ছয় বছরের কারাদণ্ডের পর নেদারল্যান্ডে প্রত্যর্পণের বিরুদ্ধে লড়াই করছেন।

নেদারল্যান্ডসের হয়ে 50টি ক্যাপ থাকা এই স্ট্রাইকার দুবাইয়ের ইউনাইটেড এফসিতে যোগ দিয়েছেন যারা দ্বিতীয় স্তরে খেলে, ক্লাবটি সোশ্যাল মিডিয়ায় বলেছে।

একটি ডাচ আদালত এই বছরের শুরুতে বলেছিল যে প্রোমেস 2020 সালে দুটি চালানে ব্রাজিল থেকে বেলজিয়ামের অ্যান্টওয়ার্প বন্দর দিয়ে নেদারল্যান্ডসে 1,360 কেজি কোকেনের চালানের সাথে সরাসরি জড়িত ছিল।

32 বছর বয়সী প্রাক্তন অ্যাজাক্স আমস্টারডাম এবং সেভিলা ফরোয়ার্ডকে মার্চ মাসে দুবাইয়ে গ্রেপ্তার করা হয়েছিল ডাচ পাবলিক প্রসিকিউশন সার্ভিসের অনুরোধে যখন তিনি রাশিয়ান ক্লাব স্পার্টাক মস্কোর সাথে একটি প্রশিক্ষণ শিবিরে ছিলেন।

এছাড়াও পড়ুন | সেরি এ স্থানান্তর: প্রাক্তন বরুসিয়া ডর্টমুন্ড ডিফেন্ডার ম্যাটস হুমেলস এএস রোমায় যোগ দিয়েছেন

গত বছর, প্রোমেসকে 2020 সালে একটি লড়াইয়ের সাথে সম্পর্কিত হামলার জন্য অনুপস্থিতিতে 18 মাসের জেলে সাজা দেওয়া হয়েছিল যেখানে তিনি একটি চাচাতো ভাইকে হাঁটুতে ছুরিকাঘাত করেছিলেন।

প্রমেস সমস্ত অভিযোগ অস্বীকার করেছে এবং উভয় ক্ষেত্রেই আপিল করেছে। মে মাসে তাকে বিধিনিষেধের অধীনে আটক থেকে মুক্তি দেওয়া হয়েছিল, যার মধ্যে সংযুক্ত আরব আমিরাত ত্যাগ না করা অন্তর্ভুক্ত।

স্পার্টাক মস্কো জুনের শেষে তার চুক্তি বাতিল করে।

  1. 29 সেপ্টেম্বর বিসিসিআই এজিএম করবে; সচিব নির্বাচন এজেন্ডায় নেই
  2. প্রত্যর্পণের বিরুদ্ধে লড়াই করে, ডাচ খেলোয়াড় কুইন্সি প্রমেস সংযুক্ত আরব আমিরাতে ক্যারিয়ার পুনরায় শুরু করেছেন
  3. প্যারিস 2024 প্যারালিম্পিক দিবস 8, পদক টেবিল: হরবিন্দর, ধরমবীর সোনা জিতেছে, ভারত 13 তম স্থানে, চীন 62 স্বর্ণের সাথে এগিয়ে আছে
  4. দুলীপ ট্রফি লাইভ স্কোর, প্রথম রাউন্ড, দিন 1: IND B 65/2 বনাম IND A, সরফরাজ, মাঝখানে মুশির; লাঞ্চে IND D 76/7 বনাম IND C
  5. প্যারিস প্যারালিম্পিক 2024, দিন 8 লাইভ: মোনা আগরওয়াল, হরবিন্দর সিং অ্যাকশনে, প্যারা জুডোতে ভারতীয়, ভারতের ফলাফল, স্কোর

আরও গল্প পড়ুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button