Sport update

রিয়াল মাদ্রিদ নিউজ: আনচেলত্তি স্কোয়াডের জন্য ইনজুরির আপডেট দিয়েছেন, খেলার শৈলীতে জয়ের দিকে মনোনিবেশ করেছেন


শুক্রবার রিয়াল মাদ্রিদের ম্যানেজার কার্লো আনচেলত্তি তার দলের অস্বাভাবিক শৈলীর সমালোচনাকে দূরে সরিয়ে দিয়ে বলেছেন, ভালো খেলার চেয়ে জেতাটা বেশি গুরুত্বপূর্ণ।

এই মরসুমে সাতটি খেলায় পাঁচটি জয়ের সাথে অপরাজিত, অ্যানচেলত্তির ফোকাস অনেক খেলোয়াড় আহত হওয়া সত্ত্বেও এবং অন্যরা শিখর ফর্মে পৌঁছানোর জন্য লড়াই করেও জয়ের উপায় খুঁজে পাচ্ছে।

“রিয়াল মাদ্রিদের সমর্থকরা ভালো খেলার চেয়ে জিততে পছন্দ করে,” তিনি ঘরের মাঝামাঝি এস্পানিওল থেকে রবিবারের লা লিগা সংঘর্ষের আগে বলেছিলেন।

“আদর্শভাবে আপনি উভয়ই চান, একটি আকর্ষণীয় স্টাইলের ফুটবল খেলে জেতা, কিন্তু আমাদের মূল উদ্দেশ্য হল আমাদের সমর্থকদের খুশি করা যারা খুব বেশি দাবি করে, তাই আমরা জেতার উপর আমাদের ফোকাস রাখব কারণ আমরা জানি যে আমাদের স্কোয়াড এখনও আদর্শ ফর্ম থেকে অনেক দূরে।

“আমরা আমাদের সেরা নই এবং এটি একটি চাহিদাপূর্ণ ক্যালেন্ডারের শুরুতে স্বাভাবিক। খেলার জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলি শুরু করার সাথে সাথে আমরা উন্নতি করব। এই মুহুর্তে আমরা আছি, আমরা ভাল করছি, “তিনি একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন।

মিডফিল্ডার জুড বেলিংহাম এবং অরেলিয়ান চৌমেনি ইনজুরি থেকে ফিরে এসেছেন স্টুটগার্টের বিপক্ষে ঘরের মাঠে ৩-১ গোলে জয়ের জন্য যখন রিয়াল তার চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা রক্ষা শুরু করেছে।

সম্পর্কিত: রিয়াল মাদ্রিদ VfB স্টুটগার্টের বিরুদ্ধে 3-1 জিতে শিরোপা রক্ষা শুরু করলে এমবাপ্পে আঘাত করেন

তবে, আনচেলত্তি বলেছেন ডেভিড আলাবা, এডুয়ার্ডো কামাভিঙ্গা, দানি সেবালোস এবং ব্রাহিম ডিয়াজ, পুরোপুরি সুস্থ হতে এখনও কয়েক সপ্তাহ বাকি।

ইটালিয়ান যোগ করেছেন যে তিনি ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র এবং কাইলিয়ান এমবাপ্পের খারাপ ফর্ম নিয়ে চিন্তিত নন, যারা প্রতি সপ্তাহে আরও ভাল খেললেও এখনও কাজ চলছে এবং শীঘ্রই রিয়ালকে সরাসরি পদ্ধতিতে কার্যকর হওয়ার জন্য স্ফুলিঙ্গ দেবে।

“(সমালোচনা) আমাকে বিরক্ত করে না কারণ আমি দেখতে পাচ্ছি যে ভক্তরা আনন্দিত,” আনচেলত্তি বলেছিলেন।

“আপনি আরও ভাল খেলতে পারেন, কিন্তু ভক্তরা আমাদের ‘রক অ্যান্ড রোল’ ফুটবলে অভ্যস্ত। খুব একটা ছোঁয়া লাগে না। আমরা মাদ্রিদ সমর্থকদের খুশি করার চেষ্টা করি। আর আমাদের খেলা তীব্রতা, গতি নিয়ে… প্রতিপক্ষের লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় নষ্ট না করে।

“এগুলো আমাদের বৈশিষ্ট্য। আমাদের অনেক শক্তি ও গতিসম্পন্ন খেলোয়াড় আছে, বিশেষ করে বলের ওপর, এবং আমাদের সেটার সদ্ব্যবহার করতে হবে।

“আমার জন্য, আমি বিশ্বাস করি যে সুন্দর ফুটবল আমার খেলোয়াড়দের বৈশিষ্ট্যের উপর নির্ভর করে। ভালো আক্রমণ, ভালো রক্ষণ… কাউন্টারে ভালো খেলে। অনেক দিক আছে এবং প্রত্যেকের নিজস্ব মতামত আছে…”

অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়াল ও ভিলারিয়ালের চেয়ে চার পয়েন্ট নিয়ে লা লিগায় 15 পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button