Sport update

পামার মিনিট ম্যানেজ করতে এবং তারকার কাজের চাপ কমাতে চেলসির কনফারেন্স লিগ স্কোয়াড থেকে বাদ পড়েন


কোল পামারকে জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত চলতে পারে এমন একটি মৌসুমে ইংল্যান্ড তারকার মিনিট পরিচালনা করার জন্য উয়েফা কনফারেন্স লিগের উদ্বোধনী পর্বের জন্য চেলসির দলে অন্তর্ভুক্ত করা হয়নি।

রোমিও লাভিয়া এবং ওয়েসলি ফোফানাকেও “লোড ম্যানেজমেন্ট” এর কারণে বাদ দেওয়া হয়েছে বলে জানা গেছে, চেলসি মার্কিন যুক্তরাষ্ট্রে একটি নতুন বর্ধিত ক্লাব বিশ্বকাপে অংশগ্রহণ করতে প্রস্তুত, যা 15 জুন থেকে 13 জুলাই পর্যন্ত চলবে।

প্রিমিয়ার লিগের মরসুম শুরুর মাত্র ৩৩ দিন আগে স্পেনের কাছে ইংল্যান্ডের ইউরো 2024 ফাইনালে হেরে গোল করেছিলেন পামার।

22 বছর বয়সী এই সপ্তাহে রিপাবলিক অফ আয়ারল্যান্ড এবং ফিনল্যান্ডের বিরুদ্ধে নেশনস লিগের ম্যাচের জন্য ইংল্যান্ড দল থেকে নাম প্রত্যাহার করেছেন।

গ্লোবাল ফুটবলারদের ইউনিয়ন ফিফপ্রো বৃহস্পতিবার বলেছে যে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাগুলি খেলোয়াড়দের যথেষ্ট বিশ্রাম অস্বীকার করে “তাদের যত্নের দায়িত্ব পালনে ব্যর্থ” হচ্ছে কারণ অনেক টুর্নামেন্ট প্রসারিত হচ্ছে।

ইউনিয়ন একটি গ্যারান্টিযুক্ত ন্যূনতম সময় অবকাশ এবং এমনকি খেলোয়াড়দের জন্য সর্বাধিক সংখ্যক গেম চালু করার পরামর্শ দেয়।

এছাড়াও পড়ুন | অ্যালেক্স মরগান মার্কিন নারী জাতীয় ফুটবল দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন

পামার গত মৌসুমে ক্লাব ও দেশের হয়ে ৫৭টি ম্যাচ খেলেছেন।

ইংল্যান্ডের পেশাদার ফুটবলার অ্যাসোসিয়েশনের প্রধান ম্যানচেস্টার সিটির এরলিং হ্যাল্যান্ড এবং লিভারপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ – যারা উভয়ই আন্তর্জাতিক প্রতিশ্রুতি থেকে গ্রীষ্মে ছুটি পেয়েছিলেন – খেলোয়াড়দের জন্য বিশ্রামের সময়কালের সুবিধার প্রমাণ হিসাবে উদ্ধৃত করেছেন৷

চেলসি উয়েফার তৃতীয়-স্তরের ইউরোপীয় ক্লাব প্রতিযোগিতার নতুন চেহারার লীগ পর্বে জেন্ট, প্যানাথিনাইকোস, এফসি নোয়া, হেইডেনহেইম, আস্তানা এবং শ্যামরক রোভার্সের মুখোমুখি হবে।

এনজো মারেস্কার পাশে অগ্রগতি হলে পামারকে পরবর্তী পর্যায়ে ব্লুজ স্কোয়াডে যোগ করা যেতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button