Sport update

লা লিগা 2024-25: জিরোনা ম্যানেজার মিশেল সংগ্রামী পক্ষকে তার পরিচয় পুনরায় আবিষ্কার করার আহ্বান জানিয়েছেন


গিরোনার ম্যানেজার মিশেল মঙ্গলবার বলেছেন যে এটি আর সেই দল নয় যে গত মৌসুমে লা লিগায় ঝড় তুলেছিল এবং টানা চতুর্থ পরাজয় এড়াতে তাদের পরিচয় পুনরায় আবিষ্কার করতে হবে।

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার সাথে শেষ পর্যন্ত তৃতীয় স্থান অর্জনের আগে বেশিরভাগ সময় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার সাথে টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো-টো করে ইউরোপীয় ফুটবলের সবচেয়ে আকর্ষক গিরোনা ইউরোপীয় ফুটবলের সবচেয়ে আকর্ষক গল্পগুলির মধ্যে একটি পরিবেশন করেছিল।

এই সাফল্যের পর একটি উন্মাদনাপূর্ণ ক্লোজ সিজন হয়েছিল যেখানে এটি ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ডনি ভ্যান ডি বেক সহ বেশ কয়েকজন খেলোয়াড়কে নিয়ে এসে শীর্ষ স্কোরার আর্টেম ডভবাইক এবং প্রভাবশালী মিডফিল্ডার অ্যালেক্স গার্সিয়ার পছন্দগুলি অর্জন করেছিল।

ফলাফল হল যে গিরোনা লা লিগায় নিজেকে 12 তম স্থানে খুঁজে পেয়েছে বুধবার 10 তম স্থানে থাকা রায়ো ভ্যালেকানোর সফরের আগে, প্যারিস সেন্ট জার্মেইতে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচ 1-0 সহ সমস্ত প্রতিযোগিতায় শেষ তিনটি গেম হেরেছে।

“জিনিস একটি কারণে ঘটে. আমাদের বাস্তবতা হল আমরা পরপর তিনটি ম্যাচে হেরেছি এবং এটা কঠিন কারণ মানুষ আশা করে দল জিতবে। এই মুহূর্তে আমরা গত বছর যে দলটি ছিলাম তা নই, আমরা অন্য একজন, “মিশেল একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন।

এছাড়াও পড়ুন | লা লিগা 2024-25: বার্সেলোনার গোলরক্ষক টের স্টেগেনের হাঁটুতে সফল অস্ত্রোপচার হয়েছে

গিরোনার ভাগ্যের উন্নতির মূল চাবিকাঠি বল দ্রুত সরানো, তিনি যোগ করেছেন।

“বল দিয়ে আমরা প্রতিপক্ষকে আঘাত করছি না এবং এর অর্থ হল আমাদের কষ্ট পেতে হবে। আমাদের অবশ্যই কম স্পর্শের সাথে খেলতে হবে এবং তাকাতে সক্ষম হতে হবে এবং এর জন্য আমার উচ্চ তীব্রতা দরকার। এটি একটি মেশিন যা এখন কাজ করতে হবে, “মিশেল বলেছিলেন।

“এই মুহূর্তে আমরা 12 তম এবং এটাই আমাদের বাস্তবতা। মানুষের প্রত্যাশা অনুযায়ী ধারাবাহিকভাবে খেলা জিততে আমাদের উন্নতি করতে হবে। আমাদের প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে এবং আমরা ক্ষতিগ্রস্ত হব, “তিনি বলেছিলেন।

উইঙ্গার পর্তু পায়ের গোড়ালির আঘাতের পর পাওয়া যায়, মিশেলকে একটি সম্পূর্ণ ফিট স্কোয়াড দেয় যখন তিনি ক্লাবের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হন যেখানে তিনি তার ক্যারিয়ারের বেশিরভাগ সময় কাটিয়েছেন এবং পরিচালনায় তার প্রথম পদক্ষেপ নিয়েছিলেন।

“এটা একটা বিশেষ ম্যাচ, যেটা আমি উপভোগ করি না। এটা সবসময় এই মত হবে. (রায়ো) হল সেই ক্লাব যেখানে আমি থাকতাম এবং আমার জীবন ভ্যালেকাসে। সব দিক দিয়েই তারা দারুণ দল। তারা এমন দল যারা লীগে সবচেয়ে বেশি এবং সেরা চাপ দেয় এবং অন্য কারও চেয়ে তাদের তীব্রতা বেশি। তাদের বিপক্ষে গোলের সুযোগ তৈরি করা সহজ নয়,” মিশেল বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button