Sport update

লাইভ পর্তুগাল বনাম ক্রোয়েশিয়া স্কোর, নেশনস লিগ: POR বনাম CRO; রোনালদো শুরুর লাইনআপে আশা করেছিলেন


পর্তুগাল বৃহস্পতিবার নেশন্স লিগের উদ্বোধনী ম্যাচে ক্রোয়েশিয়াকে স্বাগত জানানোর আগে রবিবার লিগ এ গ্রুপ ওয়ানে স্কটল্যান্ডকে স্বাগত জানাতে প্রস্তুত, মার্টিনেজ বলেছিলেন যে তিনি ইউরোতে কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে পেনাল্টি শুটআউটে পরাজয় থেকে ইতিবাচক সিদ্ধান্ত নিয়েছেন এবং তার দল আরও শক্তিশালী হবে। অভিজ্ঞতার জন্য।

“সমালোচনা আমাদের সবসময়ের চাহিদার অংশ। তবে অভ্যন্তরীণ দাবিগুলি ভক্তদের দাবির চেয়েও শক্তিশালী,” মার্টিনেজ বুধবার এক সংবাদ সম্মেলনে বলেছিলেন।

“আমরা সবসময় জিততে চাই তবে বড় টুর্নামেন্টে বিশ্বের সেরা খেলোয়াড় থাকে, তাই গেমগুলি বিস্তারিতভাবে সিদ্ধান্ত নেওয়া হয়। বিস্তারিত প্রায়ই একটি পেনাল্টি যেখানে বল ভিতরে বা বাইরে যায়।

“আমরা চরিত্র দেখিয়েছি, আমরা ফ্রান্সের বিপক্ষে খেলা নিয়ন্ত্রণ করেছি এবং দল হিসেবে আমরা অনেক বড় হয়েছি। গ্রুপটি আরও দুটি গেম খেলতে প্রস্তুত ছিল, কিন্তু আমি সত্যিই আমাদের চরিত্র পছন্দ করেছি। আমরা অনেক দিক থেকে খুব ভালো করেছি।”

মার্টিনেজ বলেছেন যে তার খেলোয়াড়রা চাপ মোকাবেলা করার জন্য যথেষ্ট অভিজ্ঞ এবং গোলশূন্য অচলাবস্থার পরে হৃদয়বিদারক শ্যুটআউট হারের পৃষ্ঠাটি উল্টে দেয়, যা পর্তুগালের হতাশাজনক অভিযানকে সংক্ষিপ্ত করে, কারণ তারা কার্যকরী আপ-ফ্রন্ট হওয়ার জন্য লড়াই করেছিল।

স্প্যানিশ ম্যানেজার বলেছিলেন যে তার মূল ফোকাস ছিল তার দলকে তাদের আক্রমণের চারপাশে গড়ে তোলা এবং সমর্থকদের জার্মানিতে যে দল দেখেছিল তার চেয়ে আরও বেশি আক্রমণাত্মক দিক আশা করা উচিত।

ক্রিশ্চিয়ানো রোনালদো আন্তর্জাতিক ফুটবল থেকে অবিলম্বে অবসর নেওয়ার চিন্তা নাকচ করে দিয়েছেন কারণ তিনি বিশ্বাস করেন যে পর্তুগালকে দেওয়ার মতো তার এখনও প্রচুর আছে, তিনি সোমবার এক সংবাদ সম্মেলনে বলেছেন।

পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী, যিনি এখন প্রায় দুই বছর ধরে সৌদি আরবে আল-নাসরের হয়ে খেলছেন, এই বছর রেকর্ড ষষ্ঠ ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে উপস্থিত হয়ে গোল করতে ব্যর্থ হন, পর্তুগাল কোয়ার্টার ফাইনাল থেকে বেরিয়ে যায়।

সংবাদ সম্মেলনে রোনালদোর সমালোচনা সত্ত্বেও তিনি বলেছিলেন যে তিনি “কখনও জাতীয় দল ছাড়ার কথা বিবেচনা করেননি” এবং তিনি কোচ রবার্তো মার্টিনেজের সমর্থন ধরে রেখেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button