Sport update

আয়ারল্যান্ডের কিপার কেলেহার লিভারপুল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন


আয়ারল্যান্ডের গোলরক্ষক কাওইহিন কেলেহার প্রকাশ করেছেন যে তিনি নিয়মিত প্রথম দলের অ্যাকশনের সন্ধানে লিভারপুল ছেড়ে যাওয়ার কথা বিবেচনা করবেন।

25 বছর বয়সী আয়ারল্যান্ড শনিবার ইংল্যান্ডের বিপক্ষে 2-0 নেশন্স লিগে পরাজয় শুরু করে এবং মঙ্গলবার গ্রীস ডাবলিন সফর করার সময় উপস্থিত হবে।

যাইহোক, প্রথম পছন্দের অ্যালিসন বেকারের পিছনে কেলেহার লিভারপুলের রিজার্ভ কিপার এবং 2025 সালের জুলাইয়ে জিওর্গি মামারদাশভিলি ভ্যালেন্সিয়া থেকে আসার পরে পেকিং অর্ডার আরও নিচে নেমে যাবে।

কেলেহার জর্জিয়ার আন্তর্জাতিকের জন্য লিভারপুলের চুক্তির কথা শুনে হতাশ হয়েছিলেন এবং ইঙ্গিত দিয়েছিলেন যে এটি অ্যানফিল্ড ছেড়ে যাওয়ার সময় হতে পারে।

সোমবার তিনি সাংবাদিকদের বলেন, “আমি গত কয়েক বছরে এটা পরিষ্কার করে দিয়েছি যে আমি এক নম্বর হতে চাই এবং সপ্তাহে সপ্তাহে খেলতে চাই।

“ক্লাব অন্য গোলরক্ষক পাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। বাইরে থেকে দেখে মনে হচ্ছে তারা অন্য দিকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়াও পড়ুন | নেশন্স লিগ: ফ্যাবিয়ান রুইজ ডাবল 10 জনের স্পেনকে সুইজারল্যান্ডকে 4-1 গোলে হারিয়েছে

“গত কয়েক মৌসুমে আমার উচ্চাকাঙ্ক্ষা সবসময়ই পরিষ্কার যে আমি এক নম্বর হতে চাই।

“কখনও কখনও বাইরে থেকে দেখে মনে হয় এটি আমার সিদ্ধান্ত 100 শতাংশ কিন্তু কখনও কখনও এটি আমার হাতে থাকে না।”

Kelleher Reds এর সাথে দুইবারের লিগ কাপ বিজয়ী, পেনাল্টি শুট-আউটে গোল করে চেলসির বিরুদ্ধে 2022 সালের সংস্করণ জিততে তাদের স্মরণীয়ভাবে সাহায্য করেছে।

ব্রাজিলিয়ান হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হওয়ার পর এবং মোট 26টি খেলার পর তিনি গত মৌসুমে অ্যালিসনের জন্য উপযুক্তভাবে দায়িত্ব পালন করেন।

নটিংহাম ফরেস্ট এই মরসুমের আগে কেলেহারের জন্য বেশ কয়েকটি অফার করেছিল বলে জানা গেছে কিন্তু লিভারপুল তা প্রত্যাখ্যান করেছিল।

গ্রীষ্মকালে তিনি চলে যাওয়ার কতটা কাছাকাছি এসেছিলেন জানতে চাইলে কেলেহার বলেছিলেন: “আমার মিশন ছিল বাইরে যাওয়া এবং খেলা এবং এক নম্বর হওয়া।

“এটা জানা গেছে যে লিভারপুল কয়েকটি বিডও প্রত্যাখ্যান করেছিল। সিদ্ধান্ত নেওয়া সবসময় আমার হাতে থাকে না। আমার উচ্চাকাঙ্ক্ষা প্রমাণ করা যে আমি সপ্তাহে সপ্তাহে খেলার জন্য যথেষ্ট ভাল।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button