Sport update

কেইন রোনালদোর দ্বারা অনুপ্রাণিত যখন তিনি 100 তম ইংল্যান্ড ক্যাপ জেতার প্রস্তুতি নিচ্ছেন


মঙ্গলবার ওয়েম্বলিতে নেশনস লিগে ফিনল্যান্ডের বিপক্ষে তার 100তম ক্যাপ খেলার আগে ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্রীড়া দীর্ঘায়ু থেকে অনুপ্রেরণা নিয়েছেন।

31 বছর বয়সী বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার, যিনি 2015 সালে অভিষেকের পর থেকে 99টি আন্তর্জাতিক খেলায় 66 গোল করেছেন, 2014 সালের নভেম্বরে ওয়েন রুনির পর ইংল্যান্ডের পুরুষদের সেঞ্চুরিয়ান হওয়া প্রথম খেলোয়াড়।

কেন, যিনি ইংল্যান্ডের হয়ে 100 ক্যাপ জিততে 10 তম খেলোয়াড় হয়ে উঠবেন, রোনালদোকে উল্লেখ করেছেন 39 বছর বয়সী পর্তুগাল অধিনায়ক তার কেরিয়ারের 901তম গোলটি করার পরে রবিবার নেশন্স লিগে স্কটল্যান্ডকে 2-1 গোলে পরাজিত করতে সাহায্য করার জন্য।

“আমি আমার ক্যারিয়ারের শীর্ষে শারীরিক এবং মানসিক উভয় দিক থেকেই সত্যিই ভাল অবস্থায় অনুভব করছি। অন্যান্য খেলোয়াড়দের দেখে, রোনালদো তার 901 তম গোল করেছেন, তাকে 39 বছর বয়সে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখে আমাকে যতটা সম্ভব দীর্ঘ সময় খেলতে অনুপ্রাণিত করে, “কেন সোমবার সাংবাদিকদের বলেছিলেন।

“আমি এই খেলাটিকে ভালবাসি, আমি ইংল্যান্ডের প্রতিনিধিত্ব করতে পছন্দ করি এবং আমি চাই না যে এটি তাড়াতাড়ি শেষ হোক। আমার জন্য, ব্যক্তিগতভাবে, এখন এটি ইংল্যান্ডের শার্টে এবং ক্লাব পর্যায়ে উভয় ক্ষেত্রেই উন্নতি করা এবং ধারাবাহিক হওয়া সম্পর্কে।

এছাড়াও পড়ুন | ব্যালন ডি’অর সংক্ষিপ্ত তালিকায় বাদ পড়ায় ‘বিচলিত’ রিয়াল মাদ্রিদের রদ্রিগো

“আমি আরো জন্য ক্ষুধার্ত. আমি সীমানা ঠেলে দিতে বদ্ধপরিকর।”

এফএ নেশনস লিগ বি গ্রুপ 2 ফিনল্যান্ড ফিক্সচারের আগে একটি বিশেষ প্রাক-ম্যাচ অনুষ্ঠানের সাথে কেনকে শ্রদ্ধা জানাবে যাতে একটি সোনার ক্যাপ উপস্থাপন অন্তর্ভুক্ত থাকবে।

“সত্যিই বিশেষ”

“এটা সত্যিই বিশেষ। আমি সবসময় বলি আপনি যখন খেলছেন তখন মাঝে মাঝে ডুবে যাওয়া কঠিন। আমি এর আগে গোল করার রেকর্ডের সাথে এটি সম্পর্কে কথা বলেছিলাম, তবে এটির জন্য আমি অত্যন্ত গর্বিত, “কেন বলেছিলেন।

“এটি এমন একটি বিষয় যার জন্য আমি সত্যিই উত্তেজিত, আমার পরিবারও সেই মুহূর্তটি উপভোগ করার জন্য সেখানে থাকবে এবং এটি এমন একটি মুহূর্ত যা আমি নিশ্চিত যে আমি যখন অবসর নেব তখন আমি ফিরে তাকাব।”

এদিকে ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন ম্যানেজার লি কারসলে বলেছেন, তিনি স্কোয়াডের সাথে তার সময় উপভোগ করছেন।

কারসলি, যিনি ২০২১ সাল থেকে দেশের অনূর্ধ্ব-২১দের পরিচালনা করেছেন এবং গত বছর তাদের ইউরোপীয় শিরোপা জিতেছেন, এই মাসে দুটি সিনিয়র গেমের তত্ত্বাবধান করবেন শরৎকাল ধরে থাকার জন্য কারণ ইংল্যান্ড গ্যারেথ সাউথগেটের পূর্ণ-সময়ের উত্তরসূরি খুঁজছে। .

শনিবার আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের দায়িত্বে থাকা কার্সলি তার প্রথম খেলায় ২-০ গোলে জিতেছে।

“আমি মনে করি এটা বেশ পরিষ্কার যে আমি তিনটি ক্যাম্প করছি। আমি এতে সত্যিই খুশি, যদি এটি পরিবর্তিত হয় তবে আমি এতে খুশি। অনূর্ধ্ব 21-এর পরিপ্রেক্ষিতে আমি যে অবস্থানে আছি তাতে আমি খুব সুবিধাজনক,” কারসলে যোগ করেছেন।

“গুরুত্বপূর্ণ বিষয় হল দলটি কোচের বিপরীতে – তাদের স্পটলাইটে থাকা এবং মনোযোগ আকর্ষণ করা উচিত।”

কারসলে বলেন, ফিনল্যান্ডের লড়াইয়ের জন্য ইংল্যান্ড দুই বা তিনটি পরিবর্তন করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button