Sport update

এআইএফএফ স্টিম্যাক চুক্তি বিষয় নিয়ে আলোচনা করে; কার্যনির্বাহী কমিটি আই-লিগে ভারতের U20 অন্তর্ভুক্তির প্রস্তাব করেছে


অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের (এআইএফএফ) কার্যনির্বাহী কমিটি সোমবার হায়দ্রাবাদে ইন্টারকন্টিনেন্টাল কাপ 2024 এর পাশাপাশি বৈঠক করেছিল।

কমিটি আই-লিগে ভারতের অনূর্ধ্ব-২০ পুরুষ দলকে অন্তর্ভুক্ত করার ধারণার প্রস্তাব ও আলোচনা করেছিল। AFC এশিয়ান কাপ 2026 এবং এশিয়ান গেমস 2026 সামনের সাথে, শীর্ষ সংস্থাটি U-20 স্কোয়াডকে শক্তিশালী করতে এবং সারা বছর ধরে প্রতিযোগিতামূলক খেলার সময় এবং ম্যাচ ফিটনেস নিশ্চিত করতে চাইছে। দলটি পদোন্নতি-নির্বাসন থেকে সাধারণ ক্ষমা পায়।

এক্সকো সদস্যরাও অরুণাচল প্রদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের প্রস্তাবকে স্বাগত জানায় এবং ভারত জাতীয় দলের প্রশিক্ষণ শিবিরের জন্য সমুদ্রপৃষ্ঠ থেকে 10,000 ফুট উপরে অবস্থিত তাওয়াং-এ নতুন চালু হওয়া স্টেডিয়ামে সুবিধা প্রদানের প্রস্তাবকে স্বাগত জানায়।

এছাড়াও পড়ুন | এক্সপেনড: আনোয়ার আলি কি AIFF দ্বারা তার 4 মাসের নিষেধাজ্ঞার আবেদন করতে পারেন?

এআইএফএফ-এর বার্ষিক সাধারণ বডি সভা, যেটি এক্সকো মিটিংয়ের পরে অনুষ্ঠিত হয়েছিল, প্রাক্তন প্রধান কোচ ইগর স্টিমাকের সাথে ফেডারেশনের চুক্তির অধীনে দাবির পুনর্নবীকরণ, সমাপ্তি এবং চূড়ান্ত নিষ্পত্তি নিয়ে আলোচনা হয়েছিল।

সদস্যরা অভ্যন্তরীণ পদ্ধতি অনুসরণ করা হয়েছিল এবং 2023 সালে প্রধান কোচের চুক্তিটি অননুমোদিত এবং প্রতিকূল শর্তে পুনর্নবীকরণ করার সময় জড়িত কর্মীদের বিষয়ে একটি স্বাধীন তদন্তের আহ্বান জানিয়েছে।

সদস্যরা দক্ষিণ এশীয় ফুটবল ফেডারেশন এবং এশিয়ান ফুটবল কনফেডারেশনের বিভিন্ন কমিটিতে এআইএফএফ-এর প্রতিনিধিত্ব অব্যাহত রাখার বিষয়েও তাদের আশংকা প্রকাশ করেছেন এবং এআইএফএফ এক্সকোকে এই ধরনের অনুশীলন বন্ধ করার জন্য এই সংস্থাগুলিকে চিঠি দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button