Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: অ্যাটলেটিকো লিপজিগের বিরুদ্ধে রোমাঞ্চকর প্রত্যাবর্তন জয়ের সাথে সাথে গিমেনেজ দেরিতে আঘাত করেছিলেন


90 তম মিনিটে জোসে মারিয়া গিমেনেজের একটি গোল বৃহস্পতিবার তাদের চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী ম্যাচে আরবি লিপজিগের বিপক্ষে ঘরের মাঠে অ্যাটলেটিকো মাদ্রিদের 2-1 ব্যবধানে জয় ছিনিয়ে নেয়।

লাইপজিগের বেঞ্জামিন সেসকো মাত্র চার মিনিটের মধ্যে দর্শকদের সামনে রেখেছিলেন, কিন্তু আন্তোইন গ্রিজম্যান 28 মিনিটের পরে সবকিছু সমতায় আনেন।

নিয়মিত সময়ের শেষ মিনিটে, ফরাসি খেলোয়াড় বক্সের প্রান্ত থেকে গোলমুখে চিপ করেন, এবং গিমেনেজ উঁচু হয়ে হেড করে বলটি গোলরক্ষক পিটার গুলাক্সির উপর দিয়ে গোলে ফেরত দেন।

লাইপজিগ একটি দুর্দান্ত সূচনা করেছিল, সেসকো দর্শকদের সামনে রেখেছিল, ডেভিড রাম ক্রসে ট্যাপ করার কিছুক্ষণ পর।

21 বছর বয়সী স্লোভেনিয়ান লোইস ওপেন্ডাকে খুঁজে পেয়েছিলেন, যার শট জান ওব্লাক ব্লক করেছিলেন, কিন্তু বলটি সেসকোর কাছে ফিরে গিয়েছিল, যিনি কাছাকাছি থেকে হেড করেছিলেন।

যেমনটি ঘটেছে: অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম আরবি লিপজিগ হাইলাইট

সেসকো জাভি সিমন্সের ফ্রি-কিক এলে লাইপজিগ প্রায় এক সেকেন্ড পরে, কিন্তু বলটি স্পর্শ করে এবং একটি কর্নারের জন্য স্পর্শে ডুবে যায়।

স্প্যানিশ রাজধানীতে একটি উচ্চ জনতার দ্বারা উচ্ছ্বসিত, অ্যাটলেটিকোর অ্যাঞ্জেল কোরেয়া ভেবেছিলেন যে তিনি প্রথমার্ধের মাঝপথে সমতা এনেছিলেন, কিন্তু তার হেডার লাইনটি অতিক্রম করেনি।

অ্যাটলেটিকো দুই মিনিট পরে সমতায় ড্র করে, 2018 বিশ্বকাপজয়ী গ্রিজম্যান 12 গজ বাইরে থেকে নিয়ন্ত্রিত ফিনিশিংয়ে আঘাত করেছিলেন।

লাইপজিগ খেলাটি ছিনিয়ে নেওয়ার দেরিতে সুযোগ পেয়েছিলেন, 72 মিনিটের পরে সাইমন বারের উপর দিয়ে আঘাত করেছিলেন এবং মাত্র পাঁচ মিনিট পরে ইউসুফ পলসেন ওয়াইড হেড করেছিলেন।

পরাজয়টি ছিল লাইপজিগের ফেব্রুয়ারী থেকে শুরু হওয়া কোন প্রতিযোগিতায় প্রথম পরাজয়, যেটি 17টি খেলায়।

অ্যাটলেটিকো 2019-20 প্রতিযোগিতায় এক-লেগ কোয়ার্টার ফাইনালে ২-১ ব্যবধানে হেরেছিল, দুই দলের মধ্যে একমাত্র পূর্ববর্তী বৈঠকটি হেরেছিল।

চ্যাম্পিয়ন্স লিগে লিপজিগের কাজ সহজ হবে না, অক্টোবরে ক্লাবের পরবর্তী দুটি হোম ম্যাচ জুভেন্টাস এবং লিভারপুলের বিপক্ষে আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button