Sport update

আইএসএল 2024-25: পাঞ্জাব এফসি প্রধান কোচ, দলের তালিকা, বিদেশী স্বাক্ষর হিসাবে প্যানাজিওটিস দিলম্পেরিসের সাথে পূর্ণ স্কোয়াড ঘোষণা করেছে


ভারতের টপ-ফ্লাইট ফুটবল লিগে উত্তর ভারতের একমাত্র প্রতিনিধি পাঞ্জাব এফসি আসন্ন ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) মরসুমের জন্য তাদের ২৬ সদস্যের দল ঘোষণা করেছে, গত বছর আইএসএল-এ উন্নীত হওয়ার পর তাদের দ্বিতীয় মৌসুম।

শেররা 15 সেপ্টেম্বর কোচিতে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে তাদের আইএসএল অভিযান শুরু করবে এবং 20 সেপ্টেম্বর নতুন দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে তাদের প্রথম হোম গেম খেলবে।

প্রধান কোচ, প্যানাজিওটিস দিলম্পেরিস, একটি স্কোয়াড বাছাই করেছেন, যেখানে তারুণ্য এবং অভিজ্ঞতার ভারসাম্য রয়েছে। লুকা মাজসেন, মুশাগা বাকেঙ্গা, ইজেকুয়েল ভিদাল, ইভান নোভোসেলেক, আসমির সুলজিক এবং ফিলিপ মারজলজ্যাক বিদেশি দলে স্বাক্ষর করেছেন।

নতুন ভারতীয় স্বাক্ষরের মধ্যে রয়েছে বিনিত রাই, নিন্থোইঙ্গানবা মিটেই, মুহিত শাবির, নিহাল সুদেশ (ঋণে) এবং লিকমাবাম রাকেশ সিং (ঋণে)। একাডেমি থেকে মহম্মদ সুহেল এফ. এবং শামি সিঙ্গামায়ুমকে সিনিয়র দলে উন্নীত করা হয়েছে, যার মধ্যে ইতিমধ্যেই একাডেমি থেকে টেকচাম অভিষেক সিং, মঙ্গলেন্থাং কিপগেন এবং আয়ুশ দেশওয়াল রয়েছেন৷

ঘোষণার বিষয়ে প্রধান কোচ প্যানাজিওটিস দিলম্পেরিস বলেছেন, “আমরা একটি স্কোয়াড ঘোষণা করেছি যা এই মৌসুমে লিগের শীর্ষস্থানের জন্য চ্যালেঞ্জ জানাতে পারে। বিদেশী সাইনিংয়ে প্রচুর অভিজ্ঞতা রয়েছে এবং আমাদের কাছে ভারতীয় খেলোয়াড়দের একটি উত্তেজনাপূর্ণ পুল রয়েছে। আমরা গত মরসুম থেকে আমাদের ভারতীয় খেলোয়াড়দের মূলও বজায় রেখেছি। আমাদের প্রাক-মৌসুম ভালো হয়েছে, এবং আমরা আশা করি আমরা আমাদের মৌসুমটা ভালোভাবে শুরু করব এবং আমাদের সেরা সামর্থ্য অনুযায়ী পারফর্ম করতে পারব।”

হেড কোচকে সহকারী কোচ কনস্টান্টিনোস কাটসারাস এবং ভারতীয় সহকারী কোচ শঙ্করলাল চক্রবর্তী এবং স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং কোচ হিসেবে পাপাইওনাউ আইওনিস এবং গোলরক্ষক কোচ হিসেবে মনীশ টিমসিনা সমর্থন করবেন।

ইন্ডিয়ান সুপার লিগ 2024-25 এর জন্য পাঞ্জাব এফসি স্কোয়াড (বন্ধনীতে জার্সি নম্বর)

গোলরক্ষক: রবি কুমার (1), মুহিত শাবির (78), আয়ুশ দেশওয়াল (47)

ডিফেন্ডার: খাইমিনথাং লুংদিম (12), মেলরয় অ্যাসিসি (14), লিকমাবাম রাকেশ মেইতেই (অন লোন) (26), টেকচাম অভিষেক সিং (27), ইভান নোভোসেলেক (ক্রোয়েশিয়া) (33), নীতেশ দার্জি (45), নংমিকাপাম সুরেশ মেইতে (৭৪)

মিডফিল্ডার: নিখিল প্রভু (4), রিকি জন শাবোং (6), স্যামুয়েল কিনশি লিন্ডোহ (11), বিনিত রাই (16), ম্যাংলেন্থাং কিপগেন (17), আশিস প্রধান (23), ফিলিপ ম্রজলজ্যাক (ক্রোয়েশিয়া) (24), শামি সিঙ্গামায়ুম (25)

ফরোয়ার্ড: আসমির সুলজিক (বসনিয়া ও হার্জেগোভিনা) (7), মুশাগালুসা বাকেঙ্গা (নরওয়ে) (9), ইজেকুয়েল ভিদাল (আর্জেন্টিনা) (10), মোহাম্মদ সুহেল এফ. (29), লিওন অগাস্টিন (31), নিন্থোইনগানবা মিটেই (44) , নিহাল সুদেশ (ঋণে) (৭৭), লুকা মাজেন (স্লোভেনিয়া) (৯৯)

কোচিং এবং সাপোর্ট স্টাফ:

প্রধান কোচ: প্যানাজিওটিস দিলম্পেরিস; সহকারী কোচ: কনস্টান্টিনোস কাটসারাস; ভারতীয় সহকারী কোচ: শঙ্করলাল চক্রবর্তী; শক্তি এবং কন্ডিশনিং কোচ: Papaioannou Ioannis; গোলরক্ষক কোচ: মনীশ তিমসিনা; টিম ডাক্তার: ডাঃ সিডাক ধিলোন ফিজিওথেরাপিস্ট: লেভিন বিনোদ; টিম ম্যানেজার: কাশিফ কামরান

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button