Sport update

লা লিগা 2024-25: অ্যাটলেটিকো যুদ্ধরত ভ্যালেন্সিয়াকে 3-0 গোলে হারিয়েছে


অ্যাটলেটিকো মাদ্রিদ রবিবার লা লিগায় নিচের দিকের দল ভ্যালেন্সিয়াকে ৩-০ ব্যবধানে জয়ী করেছে কনর গ্যালাঘের, আন্তোইন গ্রিজম্যান এবং জুলিয়ান আলভারেজের গোলের সুবাদে।

প্রথমার্ধে মার্কোস লোরেন্তে এবং স্যামুয়েল লিনো 39তম মিনিটে অ্যাটলেটিকো লিড নেওয়ার আগে কাছাকাছি চলে গেলেন যখন নতুন সাইনিং গ্যালাঘের রদ্রিগো ডি পলের একটি আনন্দদায়ক পাসে ডিফেন্ডার ক্রিস্টিয়ান মস্কেরার পায়ে পিছলে গিয়ে নীচের কর্নারে শেষ করেন। .

আলেকজান্ডার সোরলোথ, ডিয়েগো সিমিওনের সংস্কার করা দলের জন্য আরেকটি গ্রীষ্মকালীন স্বাক্ষর করেছেন, এছাড়াও কয়েকটি বিপজ্জনক সুযোগ তৈরি করেছিলেন যা গোলরক্ষক জিওর্জি মামারদাশভিলি অস্বীকার করেছিলেন।

এছাড়াও পড়ুন | ইনজুরির কারণে জিরোনার বিপক্ষে পিএসজির চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী ম্যাচে ডোনারুম্মা ছিটকে গেছেন

ভ্যালেন্সিয়া সমতা দানের জন্য কঠিন লড়াই করেছিল, জাভি গুয়েরার দূরপাল্লার প্রচেষ্টা প্রশস্ত ছিল, কিন্তু বিরতির নয় মিনিটের পরে লিনোর হেডার তার পথে পড়ে যাওয়ার পরে গ্রিজম্যানকে জাল খুঁজে পেতে বাধা দিতে পারেনি।

ম্যানচেস্টার সিটি থেকে যোগদানের পর স্প্যানিশ শীর্ষ ফ্লাইটে তার প্রথম গোলের সাথে কেকের উপর আইসিং রেখেছিলেন আরেক নতুন নিয়োগকারী, আলভারেজ, যখন তিনি 93তম মিনিটে রদ্রিগো রিকেল্মের ক্রসটি স্লট করেছিলেন।

স্প্যানিশ টিভিকে আলভারেজ বলেন, “আমি কোনো চাপ অনুভব করিনি (স্কোর করার জন্য), আমি শুধু বলি যে গোলটা হয় খেলার ফলে এবং যখন সুযোগ আসে তার জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে।”

“আমরা একটি গ্রুপ হিসাবে ভাল করছি, আমরা একটি ভাল শুরু করছি. এখন আমাদের কাছে চ্যাম্পিয়ন্স লিগের খেলা আসছে এবং এই গতি ধরে রাখতে আমাদের কাজ চালিয়ে যেতে হবে,” তিনি যোগ করেছেন।

এই মৌসুমে অপরাজিত থাকা অ্যাটলেটিকো দ্বিতীয় স্থানে চলে গেছে, রিয়াল মাদ্রিদের সাথে 11 পয়েন্টের সমান এবং শীর্ষস্থানীয় বার্সেলোনার চার পিছনে। এটি বৃহস্পতিবার চ্যাম্পিয়ন্স লিগে আরবি লিপজিগের মুখোমুখি হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button