Sport update

লিগ কাপ: টটেনহ্যাম হটস্পারের ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো কভেন্ট্রি টাইয়ের আগে দ্বিতীয় মরসুমের দাবিকে আন্ডারলাইন করেছেন


টটেনহ্যাম হটস্পারের ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লোর দাবি যে তিনি একটি ক্লাবে তার দ্বিতীয় মৌসুমে সর্বদা একটি ট্রফি জিতেছেন তার অর্থ হল বুধবার যখন লিগ কাপের তৃতীয় রাউন্ডে কভেন্ট্রি সিটির মুখোমুখি হবে তখন স্পটলাইট তার দিকে দৃঢ়ভাবে ফোকাস করবে।

মঙ্গলবার অস্ট্রেলিয়ান সাধারণত কট্টর মেজাজে ছিলেন কারণ তিনি 48 ঘন্টা আগে প্রিমিয়ার লিগে আর্সেনালের কাছে তার পক্ষের 1-0 ব্যবধানে পরাজয়ের পরে করা মন্তব্যগুলি স্পষ্ট করেছিলেন, যার ফলে টটেনহ্যাম চার খেলার পরে স্ট্যান্ডিংয়ে 13 তম স্থানে চলে গিয়েছিল।

ক্লাবের ট্রেনিং গ্রাউন্ডে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, পোস্টেকোগ্লো বলেছিলেন যে তিনি কেবল সত্যই বলেছেন, অস্ট্রেলিয়ার ব্রিসবেন রোর, জাপানের ইয়োকোহামা এফ মারিনোস এবং স্কটল্যান্ডের সেল্টিকের সাথে তার দ্বিতীয় মৌসুমে সিলভারওয়্যার জিতেছেন।

“আমি শুধু একটি ঘটনা বলেছি এবং মনে হচ্ছে, আমার কি শুধু মিথ্যা বলা উচিত বা বলা উচিত যে এটি কখনও ঘটেনি? এটা শুধু আমার কাছে বিভ্রান্তিকর যে মানুষ কিছু একটা বড় চুক্তি করছে। আমি নিশ্চিত নই যে আমি কীভাবে এমন কিছুর উত্তর দেব যা সত্য। আমি ঠিক এমন কিছু বলেছি যা সত্য, এবং মনে হচ্ছে এটি কোনো কারণে অনেক লোককে বিরক্ত করেছে। কিন্তু আপনি কি সত্যিই মনে করেন এটা আমার জন্য গর্বিত,” পোস্টেকোগ্লো জিজ্ঞেস করলেন।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ 2024-25: আর্সেনালের খেলোয়াড়রা হ্যাল্যান্ডের নিরলস ফর্মে বিচলিত নয়, বলেছেন জর্গিনহো

“কিভাবে আমি এমন কিছুর উত্তর দেব যা সত্য। এটা কি ‘ভাল, আসলে, না, এটা এত গুরুত্বপূর্ণ ছিল না, তারা সহজ প্রতিযোগিতা ছিল এবং তারা কিছুই মানে না’. আপনি যদি কিছু অর্জন করে থাকেন, তাহলে আপনার কি বলা উচিত নয় ‘হ্যাঁ, আমার আছে, এবং আমি আবার করতে চাই’? এটা সবসময়ই হয়েছে এবং আমার পরিকল্পনা এই বছর আবার ঘটতে পারে,” তিনি যোগ করেছেন।

পোস্টেকোগ্লো তার প্রথম মৌসুমে ইতিবাচক প্রভাব ফেলেছিল এমনকি টটেনহ্যাম সিলভারওয়্যামের জন্য দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাতে না পারলেও, লিগ কাপ থেকে পেনাল্টিতে ফুলহ্যাম রাউন্ড দুই থেকে বেরিয়ে যায়।

এছাড়াও এটি এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যানচেস্টার সিটির কাছে হেরেছে এবং প্রিমিয়ার লিগে পঞ্চম স্থানে রয়েছে।

টটেনহ্যাম গত মৌসুমে তার প্রথম 10টি প্রিমিয়ার লিগের খেলার মধ্যে আটটি জিতেছে – 1960 সাল থেকে শীর্ষ-উড়ান অভিযানে এটির সেরা শুরু – কিন্তু বিবর্ণ হয়ে গেছে।

এই মৌসুমে এটি তার প্রথম চারটি খেলার মধ্যে দুটি হেরেছে মাত্র একটি জয়ের সাথে, নীচের ক্লাব এভারটনের বিপক্ষে।

পোস্টেকোগ্লো চাপের মধ্যে আসছে বলা খুব তাড়াতাড়ি, দ্বিতীয় স্তরের কভেন্ট্রিতে পরাজয় ভক্তদের জন্য ভাল হবে না যারা অন্য মিথ্যা ভোরের ভয় করছে।

“প্রতিটি খেলাই আমাদের জন্য সাফল্যের পথে যাওয়ার সুযোগ। স্পষ্টতই কাপ প্রতিযোগিতায় অগ্রগতির জন্য একটি নির্দিষ্ট টাইমলাইন রয়েছে এবং আমাদের ফোকাস সেখানে রয়েছে, “পোস্টেকোগ্লু বলেছেন।

পোস্টেকোগ্লো নিশ্চিত করেছেন যে আহত মিডফিল্ডার ইভেস বিসুমা কভেন্ট্রিতে ট্রিপ মিস করবেন তবে ব্রেন্টফোর্ডের বিপক্ষে শনিবারের প্রিমিয়ার লিগের হোম খেলায় ফিরতে পারবেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button