Sport update

ম্যানচেস্টার সিটি বনাম ইন্টার লাইভ স্ট্রিমিং তথ্য, UCL 2024-25: কখন, কোথায় MCI বনাম INT দেখতে হবে; পূর্বরূপ; পূর্বাভাসিত লাইনআপ


ম্যানচেস্টার সিটি একটি বর্ধিত টুর্নামেন্টের শুরুতে ইন্টার মিলানের সাথে চ্যাম্পিয়ন্স লিগের পুনর্মিলনের জন্য প্রস্তুত যা 2023 সালের বিজয়ীদের জন্য “এত কঠিন” হবে।

ইস্তাম্বুলে একটি স্মরণীয় রাতে রদ্রির গোলে প্রথম চ্যাম্পিয়ন্স লিগের মুকুট জেতে পেপ গার্দিওলার দল দুই মৌসুম আগে ফাইনালে ইন্টারকে ১-০ গোলে হারিয়েছিল।

প্রতিযোগিতার নতুন ফর্ম্যাটের সিটির প্রথম অভিজ্ঞতায় ইন্টার বুধবার ইতিহাদ স্টেডিয়াম পরিদর্শন করে, যেখানে 36 টি দল একটি টেবিলে প্রতিদ্বন্দ্বিতা করে এবং ছয়টি ম্যাচের সাথে ঐতিহ্যগত গ্রুপ পর্বের পরিবর্তে প্রতিটি আটটি ম্যাচ খেলে।

ম্যানচেস্টারে কোয়ার্টার ফাইনাল পেনাল্টি শুট-আউট থেকে স্প্যানিশ দল জয়ী হওয়ার সাথে সিটির চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা রক্ষা গত মৌসুমে চূড়ান্ত বিজয়ী রিয়াল মাদ্রিদ দ্বারা শেষ হয়েছিল।

এছাড়াও পড়ুন: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: ম্যান সিটির তারকারা 100 তম গোলের জন্য খুঁজছেন বলে হাল্যান্ড ‘তার সেরা পারফরম্যান্স’ করতে পারে, গার্দিওলা বলেছেন

তবে সিটির সর্বশেষ বেদনাদায়ক ইউরোপীয় প্রস্থানটি ইন্টারের বিপক্ষে জয়ের উষ্ণ স্মৃতির জন্য অনেক কম ধন্যবাদ দেয়।

গার্দিওলা কীভাবে অন্য ইউরোপীয় শিরোপা এবং পঞ্চম প্রিমিয়ার লিগের ক্রাউনের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন তা দেখতে আকর্ষণীয় হবে আর্থিক লঙ্ঘনের মামলা যা ক্লাবকে অশান্তিতে ফেলতে পারে।

সিটির বিরুদ্ধে কথিত আর্থিক লঙ্ঘনের 115টি প্রিমিয়ার লিগের অভিযোগে স্বাধীন কমিশনের শুনানি সোমবার শুরু হয়েছে।

সিটি দৃঢ়ভাবে কোনো অন্যায়কে অস্বীকার করে তবে সম্ভাব্যভাবে একটি গুরুতর পয়েন্ট কাটা বা এমনকি লিগ থেকে বহিষ্কারের সম্মুখীন হতে পারে যদি রায়, যা 2025 পর্যন্ত প্রত্যাশিত নয়, তাদের দোষী সাব্যস্ত করা হয়।

-এএফপি

পূর্বাভাসিত লাইনআপ

ম্যানচেস্টার সিটি: এডারসন (জিকে); আকানজি, ডায়াস, গ্ভার্দিওল; Doku, Rodri, Kovacic, Savinho; সিলভা, ডি ব্রুইন; হ্যাল্যান্ড।

ইন্টার: সোমার(জিকে); বাস্তোনি, অ্যাসারবি, পাভার্ড; ডিমারকো, মখিতারিয়ান, ক্যালহানোগ্লু, বারেলা, ডারমিয়ান; থুরাম, মার্টিনেজ

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

কখন এবং কোথায় ম্যানচেস্টার সিটি বনাম ইন্টার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ শুরু হবে?

ম্যানচেস্টার সিটি বনাম ইন্টার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি 19 সেপ্টেম্বর বুধবার ম্যানচেস্টারের ইতিহাদ স্টেডিয়ামে IST সকাল 12:30 টায় শুরু হবে।

ম্যানচেস্টার সিটি বনাম ইন্টার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ কোথায় দেখবেন?

ম্যানচেস্টার সিটি বনাম ইন্টার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক।

ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে সনিলিভ অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button