Sport update

পিএসজি বনাম জিরোনা লাইভ স্কোর, উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ 2024-25: কখন, কোথায় ইউসিএল সংঘর্ষ দেখতে হবে; পূর্বাভাসিত লাইনআপ; 12:30 AM IST এ কিক অফ


প্যারিস সেন্ট-জার্মেই বনাম গিরোনা UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচের স্পোর্টসটারের লাইভ কভারেজে স্বাগতম।

পূর্বরূপ

এক দশকেরও বেশি সময় ধরে, প্যারিস সেন্ট-জার্মেই-এর কাতারি মালিকরা বড় তারকাদের আকৃষ্ট করতে অসামান্য ব্যয় করেছেন।

তাদের লক্ষ্য ছিল ক্লাবটিকে লাভজনক করা, প্রায়শই গুন্ডাদের সাথে যুক্ত একটি পক্ষের অপেশাদার ভাবমূর্তি মুছে ফেলা এবং চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে সক্ষম একটি প্রতিযোগিতামূলক দল গড়ে তোলা।

বিগত বছরগুলিতে মেসিকে ইন্টার মিয়ামিতে এবং নেইমারের সৌদি আরব দল আল-হিলালে চলে যাওয়ার পরে, এই গ্রীষ্মে এমবাপ্পের রিয়াল মাদ্রিদে চলে যাওয়া পিএসজিতে একটি যুগের অবসান ঘটিয়েছে, যেখানে তারকা খেলোয়াড়দের ব্যক্তিগত দক্ষতার উপর নির্ভর করা এবং স্প্ল্যাশিং করা। 2011 সালের কাতারি দখলের পর থেকে অর্থই স্বাভাবিক।

মৌসুমে সবচেয়ে বড় প্রশ্ন চিহ্ন ছিল পিএসজির সেরা খেলোয়াড় ছাড়া শক্তিশালী আক্রমণ বজায় রাখার ক্ষমতা। উইংসে দুই দ্রুত এবং শক্তিশালী খেলোয়াড় — Ousmane Dembélé এবং Badley Barcola — মার্কো অ্যাসেনসিওকে একটি মিথ্যা নং 9 ভূমিকায় অংশীদার করে, PSG মনে হয় সঠিক উত্তর খুঁজে পেয়েছে।

দলটি 16 গোল করেছে, মাত্র তিনটি হার করেছে, এবং 1952 সালে রেইমসের পর থেকে চারটি লিগ ম্যাচের পর সেরা গোলের ব্যবধানের গর্ব করে। শুধুমাত্র মার্সেইয়ের ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউডের বারকোলা এবং ডেম্বেলের চেয়ে বেশি গোল রয়েছে, যেখানে নেভেস তিনটি অ্যাসিস্ট নিয়ে লীগে নেতৃত্ব দিচ্ছেন।

সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন | পিএসজি গ্যালাকটিকো ছাড়াই চ্যাম্পিয়ন্স লিগ শুরু করে তবে সফল হওয়ার জন্য আপাতদৃষ্টিতে আরও ভাল সজ্জিত

পূর্বাভাসিত লাইনআপ

প্যারিস সেন্ট জার্মেই: সাফোনভ(জিকে), হাকিমি, মারকুইনহোস, পাচো, মেন্ডেস, রুইজ, ভিতিনহা, নেভেস, ডেম্বেলে, এসেনসিও, বারকোলা

গিরোনা: গাজানিগা (জিকে), ফ্রান্সেস, লোপেজ, ব্লাইন্ড, গুতেরেস, মার্টিন, রোমিউ, সোলিস, সিগানকভ, রুইজ, দানজুমা

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

PSG বনাম Girona UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

PSG বনাম Girona UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি ফ্রান্সের প্যারিসের পার্ক দেস প্রিন্সেস স্টেডিয়ামে 19 সেপ্টেম্বর বৃহস্পতিবার IST সকাল 12:30 টায় শুরু হবে।

কোথায় PSG বনাম Girona UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ দেখতে হবে?

পিএসজি বনাম জিরোনা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক. এটিতেও লাইভ স্ট্রিম করা হবে সনিলিভ অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button