Sport update

আটলান্টা ইউনাইটেড বনাম ইন্টার মিয়ামি লাইভ স্কোর: ATL বনাম MIA, মেসি অ্যাকশনে প্রত্যাশিত, মেজর লিগ সকার আপডেট


শুরুর লাইন আপ:

আটলান্টা ইউনাইটেড: গুজান (জিকে) — লেনন, গ্রেগারসেন, ডি. উইলিয়ামস, আমাডোর — মুয়ুম্বা, ম্যাককার্টি, স্লিজ — মিরাঞ্চুক, রিওস, সাবা

ইন্টার মিয়ামি: ক্যালেন্ডার (জিকে) — ওয়েইগ্যান্ড্ট, ক্রিভটসভ, ফ্রে, নেগ্রি — গ্রেসেল, ব্রাইট, ক্রেমাসচি — ডি. রুইজ, ক্যাম্পানা, টেলর।

ম্যাচ প্রিভিউ

লিওনেল মেসি বুধবার রাতে আটলান্টা ইউনাইটেডের বিরুদ্ধে একটি রোড ম্যাচের জন্য ইন্টার মিয়ামির সাথে ভ্রমণ করবেন, তবে 2024 এমএলএস সমর্থকদের শিল্ড সুরক্ষিত করার কাছাকাছি যাওয়ার চেষ্টা করার সময় হেরনরা শর্ট-হ্যান্ড হবে।

মিয়ামি কোচ টাটা মার্টিনো নিশ্চিত করেছেন যে মেসি দুই ম্যাচের রোড ট্রিপে দলের সাথে থাকবেন যা আটলান্টায় শুরু হবে এবং শনিবার নিউইয়র্ক সিটি এফসিতে চলবে। শনিবার ফিলাডেলফিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে ৩-১ ব্যবধানে জয়ের সময় প্রায় দুই মাসের মধ্যে মেসি তার প্রথম ম্যাচ খেলার পর পরিকল্পনাটি আসে।

তবে, মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ সার্জিও বুসকেটস বুধবার হলুদ কার্ড জমা নিষেধাজ্ঞা পরিবেশন করবেন। ডিফেন্ডার ডেভিড মার্টিনেজ শনিবারের জয়ের প্রথম দিকে ডান অ্যাডক্টর স্ট্রেন দিয়ে বিদায় নেন এবং আটলান্টার কৃত্রিম পৃষ্ঠ মার্টিনোকে মেসি, লুইস সুয়ারেজ এবং অন্যান্য অভিজ্ঞদের মিনিট সীমিত করতে রাজি করাতে পারে।

মেসি যেমন উল্লেখ করেছেন, মিয়ামি (19-4-5, 62 পয়েন্ট) যদি বুধবার একটি দুর্বল দলকে মাঠে নামে, তবে এটি নতুন কিছু হবে না।

এখানে সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন: লিওনেল মেসি স্কোয়াডে ফিরেছেন কারণ ইন্টার মিয়ামি আটলান্টা ইউনাইটেডের মুখোমুখি হওয়ার পথে

কখন এবং কোথায় আটলান্টা ইউনাইটেড বনাম ইন্টার মিয়ামি খেলা হবে?

আটলান্টা ইউনাইটেড এবং ইন্টার মিয়ামির মধ্যে মেজর লিগ সকার ম্যাচটি আমেরিকা যুক্তরাষ্ট্রের আটলান্টার মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে খেলা হবে।

ম্যাচটি স্থানীয় সময় সন্ধ্যা 7:30 মিনিটে কিক-অফের জন্য নির্ধারিত হয়েছে (IST 5:00 am)

আটলান্টা ইউনাইটেড বনাম ইন্টার মিয়ামি কিভাবে দেখবেন?

আটলান্টা ইউনাইটেড এবং ইন্টার মিয়ামির মধ্যে MLS খেলা অ্যাপল টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে। তবে ভারতে ম্যাচটি সরাসরি সম্প্রচারের জন্য উপলব্ধ নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button