Sport update

লা লিগা 2024-25: ভ্যালেন্সিয়ার মীর যৌন নির্যাতনের অভিযোগ অস্বীকার করেছেন


ভ্যালেন্সিয়ার স্ট্রাইকার রাফা মীর বৃহস্পতিবার সুস্পষ্টভাবে যৌন নিপীড়নের কথা অস্বীকার করেছেন, তদন্তের অপেক্ষায় থাকা হেফাজত থেকে শর্তসাপেক্ষে মুক্তি পাওয়ার একদিন পরে, এবং তার নির্দোষতাকে সম্মান করার জন্য বলেছিল।

সোমবার একজন মহিলা তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর পুলিশ 27 বছর বয়সী মীরকে গ্রেপ্তার করে এবং বুধবার তিনি বিচারকের সামনে সাক্ষ্য দেন।

যে বিচারক তাকে শর্তসাপেক্ষে মুক্তির নির্দেশ দিয়েছেন তিনি এখন তদন্তের নেতৃত্ব দেবেন যে মীরের পক্ষে বিচারের জন্য যথেষ্ট প্রমাণ আছে কিনা বা মামলাটি বাদ দেওয়া উচিত কিনা।

“রাফা মীর স্পষ্টভাবে তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন… ফৌজদারি কার্যধারা ঘটনাগুলিকে স্পষ্ট করবে এবং দেখাবে যে অভিযোগটি দাঁড়ায় না,” মীরের আইনজীবী জেইম ক্যাম্পানার একটি বিবৃতিতে বলেছেন।

আদালত বলেছে যে এটি যৌন নিপীড়নের একটি কথিত অপরাধের জন্য মীরকে তদন্ত করছে। তাকে নিয়মিত আদালতে হাজির হতে হবে এবং তদন্ত চলাকালীন তাকে দেশ ছাড়ার অনুমতি দেওয়া হবে না।

এছাড়াও পড়ুন | ভিনিসিয়াস বলেছেন, বর্ণবাদ না কমলে স্পেনের ২০৩০ বিশ্বকাপ হারানো উচিত

মীর ওলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স এবং সেভিলার হয়েও খেলেছেন, যারা তাকে তার ছেলেবেলার ক্লাব ভ্যালেন্সিয়াতে ঋণ দিয়েছে।

খেলোয়াড়কে বৃহস্পতিবার এবং শুক্রবার ছুটি দেওয়া হয়েছে এবং সোমবার অনুশীলনে ফিরতে পারে, ভ্যালেন্সিয়ার একটি সূত্র জানিয়েছে।

গত বছর, আরেকটি লা লিগা ক্লাব, সেল্টা ভিগো, একতরফাভাবে খেলোয়াড় সান্তি মিনার চুক্তি শেষ করে দেয় যখন আদালত তাকে 2017 সালে একজন মহিলাকে যৌন নিপীড়নের জন্য চার বছরের কারাদণ্ড দেয়। তিনি দোষী সাব্যস্ত না হওয়া পর্যন্ত ভ্যালেন্সিয়া এবং সেল্টার হয়ে খেলেছিলেন। 2022।

আরেকটি হাই-প্রোফাইল মামলায়, ব্রাজিলিয়ান ফুটবল খেলোয়াড় দানি আলভেস 2022 সালে একটি নাইটক্লাবের বিশ্রামাগারে একজন মহিলাকে ধর্ষণের জন্য তার সাড়ে চার বছরের সাজার এক চতুর্থাংশ সাজা দেওয়ার পরে মার্চ মাসে একটি স্প্যানিশ কারাগার থেকে মুক্তি পান। .

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button