Sport update

আইএসএল 2024-25: পাঞ্জাব টানা জয়ের সাথে উত্থান অব্যাহত রেখেছে, ঘরের মাঠে ওড়িশাকে 2-1 হারাল


শুক্রবার নয়াদিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে পাঞ্জাব এফসি ওডিশা এফসিকে ২-১ গোলে হারিয়ে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25-এ টানা দ্বিতীয় জয় পেয়েছে।

শেররা এখন তাদের শেষ আট ম্যাচে অপরাজিত – যখন তারা প্রথম লিড নিয়েছে, ছয়টি জিতেছে এবং দুটিতে ড্র করেছে।

23 বছর বয়সী নিহাল সুদেশের 27তম মিনিটের স্ট্রাইক এবং লিওন অগাস্টিনের দেরিতে করা একটি গোল হোম দলের জন্য যথেষ্ট প্রমাণিত হয়েছিল, যা তার আগের খেলা থেকে অপরিবর্তিত 11 খেলেছিল।

অন্যদিকে, ওড়িশা তার প্রথম দুই ম্যাচে টানা পরাজয়ের সম্মুখীন হয়েছে, যার ফলে প্রধান কোচ সার্জিও লোবেরার চিন্তা করার জন্য অনেক কিছু রয়েছে।

পাঞ্জাব এফসি শুরু থেকেই খেলাটিকে নিয়ন্ত্রণ করেছিল, তার আক্রমণাত্মক কোয়ার্টেট নিহাল, ফিলিপ ম্রজলজ্যাক, মুশাগা বাকেঙ্গা এবং ইজেকুয়েল ভিদালের সৌজন্যে একাধিক সুযোগ তৈরি করেছিল।

এছাড়াও পড়ুন: নবাগত মোহামেডান স্পোর্টিং প্রথম জয়ের জন্য অপেক্ষা করছে কারণ এটি একটি শক্তিশালী গোয়া দলের মুখোমুখি

এটি ওডিশা এফসির প্রতিরক্ষা বহুবার লঙ্ঘন করেছে, প্রতিপক্ষের গোলরক্ষক অমরিন্দর সিংকে ক্রমাগত প্রশ্ন জিজ্ঞাসা করছে। 28তম মিনিটে, ব্রেকথ্রু আসে।

ভিদাল বক্সের ভিতরে মিজলজ্যাকের পাসে চিপ করার আগে বাম দিকের দিকে ঝাপিয়ে পড়ে, যার পিছনের হিল নিহাল সেট আপ করে। 23 বছর বয়সী ভারতীয় উইঙ্গার ওডিশা এফসি ফুল-ব্যাক অ্যামে রানাওয়াদেকে পাশ কাটিয়ে ডান দিকের কোণে বলটি জালে পাঠান।

পাঞ্জাব এফসির নিহাল সুধীশ পিএফসি ফরোয়ার্ড লুকা মাজসেনের দ্রুত পুনরুদ্ধারের বার্তা দিয়ে গোল করে উদযাপন করেছেন, যিনি অন্তত ছয় সপ্তাহের জন্য ইনজুরির কারণে বাদ পড়েছেন। | ছবির ক্রেডিট: আইএসএল মিডিয়া

লাইটবক্স-তথ্য

পাঞ্জাব এফসির নিহাল সুধীশ পিএফসি ফরোয়ার্ড লুকা মাজসেনের দ্রুত পুনরুদ্ধারের বার্তা দিয়ে গোল করে উদযাপন করেছেন, যিনি অন্তত ছয় সপ্তাহের জন্য ইনজুরির কারণে বাদ পড়েছেন। | ছবির ক্রেডিট: আইএসএল মিডিয়া

89তম মিনিটে অগাস্টিনের দ্বারা নির্ণায়ক ধাক্কা নেমেছিল, যদিও রিকি শাবংয়ের বল ভেদ করে 25 বছর বয়সী শেষ তৃতীয়টিতে খুঁজে পান। প্রাক্তন বেঙ্গালুরু এফসি খেলোয়াড়, যিনি এই গ্রীষ্মে পাঞ্জাবে চলে এসেছিলেন, নীচের বাম কোণে বল পুঁতে কোনও ভুল করেননি এবং তার গোল উদযাপনের জন্য স্ট্যান্ডে দৌড়েছিলেন।

আরেকটি গ্রীষ্মকালীন স্থানান্তর, অন্য ক্লাব, ওডিশা এফসি-র জন্য এই সময়, স্টপেজ টাইমে ভলিতে হুগো বাউমাসের শট হিসাবে নেট মিনিট পরে পাওয়া যায়। কিন্তু দেরী ঢেউ Juggernauts জন্য খুব সামান্য খুব দেরী প্রমাণিত.

পাঞ্জাব পরবর্তী 25 সেপ্টেম্বর হায়দ্রাবাদের আয়োজক এবং তিন দিন পরে ওড়িশা তার পরবর্তী প্রতিযোগিতার জন্য জামশেদপুরে যাত্রা করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button