Sport update

সেরি এ 2024-25: ইনজাঘি ইন্টার খেলোয়াড়দের মিলান সংঘর্ষের আগে অতীতের গৌরবের উপর নির্ভর না করার জন্য সতর্ক করেছেন


ইন্টার মিলান কোচ সিমোন ইনজাঘি তার দলকে অতীতের গৌরবের উপর নির্ভর না করার আহ্বান জানিয়েছেন কারণ এটি রবিবার ডার্বি ডেলা ম্যাডোনিনায় এসি মিলানের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হচ্ছে।

সাম্প্রতিক ডার্বিতে ইন্টারের আধিপত্য থাকা সত্ত্বেও, শেষ ছয়টি এনকাউন্টারে জয়লাভ করা সত্ত্বেও, ইনজাঘি তার খেলোয়াড়দের সতর্ক করেছিলেন যে তারা সেরি এ-তে তাদের শহরের প্রতিদ্বন্দ্বীকে হোস্ট করার সময় ইতিহাসকে তাদের পারফরম্যান্সকে প্রভাবিত করতে দেবে না।

চার ম্যাচে আট পয়েন্ট করে জোরালোভাবে মৌসুম শুরু করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। বিপরীতে, মিলান মাত্র পাঁচ পয়েন্ট অর্জন করেছে, ডার্বির আগে তার ম্যানেজার পাওলো ফনসেকার উপর চাপ সৃষ্টি করেছে।

“আমাদের অতীত ডার্বি নিয়ে ভাবতে হবে না। এগুলি কেবল লালিত স্মৃতি, এবং আপনি স্মৃতির জন্য পয়েন্ট পান না। আমরা ভালো খেলোয়াড় নিয়ে খুব শক্তিশালী দলের বিপক্ষে আছি,” শনিবার এক সংবাদ সম্মেলনে ইনজাঘি বলেন।

“ডার্বি প্রায়ই ভবিষ্যদ্বাণী অস্বীকার করে। প্রতিটি বিশদে ফোকাস করে আমাদের দিনে আরও ভাল হতে হবে,” তিনি যোগ করেছেন।

এছাড়াও পড়ুন: প্রিমিয়ার লিগ: এনজো মারেস্কা বলেছেন চেলসি তৃতীয় দূরে জয়ের পরে সঠিক পথে রয়েছে

বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির সাথে 0-0 গোলে ড্র করার পর ডার্বিটি একটি গুরুত্বপূর্ণ সময়ে আসে।

ইনজাঘি বলেন, “আমাদের ভক্তদের কাছে ডার্বির মানে কী তা আমরা জানি এবং ইন্টার থেকে আমাদের একটি বিশেষ পারফরম্যান্স প্রয়োজন।”

“ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে প্রচুর শক্তি ব্যয় করার পরে, এই ধরনের একটি ফিক্সচার আমাদের শক্তির মজুদ খুঁজে পেতে সাহায্য করতে পারে যা আমরা জানতাম না।”

ইনজাঘি বলেছিলেন যে তিনি খেলোয়াড় নির্বাচন নিয়ে চিন্তাভাবনা করেছিলেন, খেলোয়াড়ের ক্লান্তি পরিচালনা করার সময় ঘরোয়া এবং আন্তর্জাতিক ম্যাচের চাহিদার ভারসাম্য বজায় রাখার চেষ্টা করেছিলেন।

“চ্যাম্পিয়নস লিগের ম্যাচগুলো আপনাকে মানসিক এবং শারীরিকভাবে দুরারোগ্য করে। এই মরসুমে এখনও পর্যন্ত, আমরা দেখেছি ছোট ক্লাবগুলি বড় দলগুলির কাছে উল্লেখযোগ্য চ্যালেঞ্জ তৈরি করেছে, “তিনি বলেছিলেন।

“সব খেলোয়াড়ই প্রথম পছন্দ, এবং আমি তাদের সবাইকে সম্মান করি। আমার কিছু সন্দেহ আছে এবং আগামীকাল সিদ্ধান্ত নেব।

“আমরা আমাদের শেষ বলের উন্নতি এবং ফিনিশিং নিয়ে কাজ করছি। মিলানকে একটি শক্তিশালী প্রতিপক্ষ হিসাবে স্বীকৃতি দিয়ে, আমাদের অনেক অনিশ্চিত পরিস্থিতিতে সাবধানে নেভিগেট করতে হবে, “ইনজাঘি বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button