Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: “আমি সন্তুষ্ট নই, আমাদের জেতা উচিত ছিল,” প্যালেসের বিপক্ষে ম্যান ইউটিডির ড্রয়ের পরে টেন হ্যাগ বলেছেন


ম্যানচেস্টার ইউনাইটেডকে আরও নির্মম হতে হবে, শনিবার ক্রিস্টাল প্যালেসে ০-০ গোলে ড্র করার পর এরিক টেন হ্যাগ বলেছেন।

আলেজান্দ্রো গার্নাচো এবং ব্রুনো ফার্নান্দেস প্রথমার্ধে দর্শকদের জন্য বারে আঘাত করেছিলেন কারণ ইউনাইটেড এমন একটি মাঠে আধিপত্য বিস্তার করেছিল যেখানে এটি মাত্র চার মাস আগে 4-0 গোলে পরাজিত হয়েছিল।

কিন্তু বিরতির পর আন্দ্রে ওনানার একটি অত্যাশ্চর্য ডাবল সেভ প্যালেসকে মৌসুমের প্রথম লিগ জয় থেকে বঞ্চিত করে।

নতুন প্রিমিয়ার লিগের অভিযানের শুরুর পাঁচটি ম্যাচের মধ্যে মাত্র দুটি জিতে ইউনাইটেডকে 11তম স্থানে রেখে এক পয়েন্ট নেমে গেছে।

পড়ুন | প্রিমিয়ার লিগ: ম্যানচেস্টার ইউনাইটেড এবং ক্রিস্টাল প্যালেস গোলশূন্য ড্র করে রাতে সুযোগ মিস করেছে

“আমি সন্তুষ্ট নই, আমাদের জেতা উচিত ছিল,” টেন হ্যাগ বলেছিলেন। “প্রথম অর্ধে আমরা তাদের জীবিত রেখেছিলাম, দ্বিতীয়ার্ধটি আরও ভারসাম্যপূর্ণ ছিল।

“আমরা খুব ভাল খেলেছি (প্রথমার্ধে), খেলার সম্পূর্ণ নিয়ন্ত্রণ, একমাত্র জিনিসটি বক্সে ছিল এবং বক্সে যেখানে খেলার সিদ্ধান্ত হয়। আমাদের সেখানে আরও ক্লিনিকাল হওয়া উচিত।”

মে মাসে সেলহার্স্ট পার্কে শেষ সফরের অপমান ইউনাইটেডের জন্য একটি ঝামেলাপূর্ণ মৌসুমের নাদির ছিল।

অনেকেই ভাবছিলেন যে টেন হ্যাগ অন্য একটি ম্যাচের তত্ত্বাবধান করবে কি না কিন্তু ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে এফএ কাপের ফাইনালে জয় ডাচম্যানকে দ্বিতীয় সুযোগ দিয়েছে।

গত সপ্তাহে 10 গোল করার পর রেড ডেভিলরা এবার দক্ষিণ লন্ডনে পৌঁছেছে সাউদাম্পটনকে 3-0 এবং বার্নসলেকে 7-0 গোলে হারিয়ে লিগ কাপের মধ্য সপ্তাহে।

মার্কাস রাশফোর্ড এই দুই ম্যাচে তিনবার গোল করে একটি অনুর্বর রান শেষ করেছিলেন, কিন্তু আশ্চর্যজনকভাবে তিনি টেন হ্যাগের বেঞ্চে নামিয়েছিলেন।

যাইহোক, গার্নাচোকে বাম দিকে রাখার সিদ্ধান্তটি অনুপ্রাণিত হয়েছিল কারণ আর্জেন্টিনা চূড়ান্ত স্পর্শ প্রয়োগ না করেই প্রাসাদকে প্রথম দিকে ছিঁড়ে ফেলেছিল।

প্রাক্তন ইউনাইটেড গোলরক্ষক ডিন হেন্ডারসন হাফ টাইমের আগে ঈগলদের খেলায় রাখেন।

ইংল্যান্ডের স্টপার ম্যাথিজ ডি লিগট এবং লিসান্দ্রো মার্টিনেজকে অস্বীকার করার আগে গার্নাচো তার প্রথম বড় সুযোগ দিয়ে হেন্ডারসনকে পরাজিত করার জন্য তার কার্লিং প্রচেষ্টায় যথেষ্ট পাননি।

ইউনাইটেড জানত তার ভাগ্য ছিল না যখন দর্শকরা সেকেন্ডের মধ্যে দুবার বারে আঘাত করেছিল।

ফার্নান্দেজের ফলো-আপ প্রচেষ্টাও বারটি ক্লিপ করার আগে গার্নাচো কাঠের কাজ বন্ধ করার জন্য ডিয়োগো ডালটের তীক্ষ্ণ পাসে স্প্রিন্ট করেছিলেন।

‘দুঃখজনক’ পয়েন্ট

প্রাসাদের বস অলিভার গ্লাসনার হাফ টাইমে ডাবল প্রতিস্থাপনের সাথে প্রতিক্রিয়া দেখান যার ফলে দ্বিতীয়ার্ধ অনেক বেশি প্রতিযোগিতামূলক হয়েছিল।

গ্লাসনার বলেন, “প্রথমার্ধে আমাদের একজন দুর্দান্ত গোলরক্ষকের প্রয়োজন ছিল এবং সৌভাগ্যবশত আজ আমাদের একজন ছিল।”

“সেকেন্ড অর্ধে এটি একটি ক্রিস্টাল প্যালেস টিমের মতো ছিল এবং এটিই আমাদের ম্যানচেস্টার ইউনাইটেডের মতো একটি দলের বিরুদ্ধে প্রতিযোগিতামূলক হওয়া দরকার।”

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ: বোর্নমাউথকে হারানোর পরে আর্নে স্লট আক্রমণাত্মক লিভারপুলকে প্রশংসা করেছেন

জোশুয়া জিরকজির সাথে ঝরঝরে ওয়ান-টু-এর পর বিস্তৃত বুট প্রচেষ্টার বাইরের সাহসিকতার সাথে ফার্নান্দেস আরও একবার ইঞ্চি দূরে ছিলেন।

কিন্তু ওনানার জাদু মাত্র একটি মুহূর্ত ইউনাইটেডকে এই মরসুমে লিগের পাঁচটি খেলায় তৃতীয় পরাজয়ের হাতছাড়া হতে বাধা দেয়।

প্রাক্তন Ajax ‘রক্ষক ভালোভাবে নেমে এডি Nketiah এর স্ট্রাইক দূরত্ব থেকে প্যারি করার জন্য মাটি থেকে লাফানোর আগে সরার রিবাউন্ডে ট্যাপিং প্রতিরোধ করে।

ওনানা বলেন, “এটা তেমন গুরুত্বপূর্ণ নয় (আমি কীভাবে ডাবল সেভ করেছি) কারণ আমরা জিততে পারিনি। “দুর্ভাগ্যবশত আমরা গোল করতে পারিনি। আপনি যখন জেতার যোগ্য তখন এক পয়েন্ট নিয়ে বাড়ি ফিরে যাওয়াটা দুঃখজনক।”

প্যালেসের কাছে তিনটি পয়েন্ট ছিনিয়ে নেওয়ার আরও একটি বড় সুযোগ ছিল যখন এবেরেচি ইজে কাছাকাছি পরিসর থেকে গোল ফাঁক করে সাইড-ফুট ওয়াইড করেছিলেন।

একটি ড্র 16 তারিখে প্যালেস ছেড়ে চলে যায়, তবে এটি ইউনাইটেড যারা আট দিনে তিনটি জয়ের সাথে কিছুটা গতি পাওয়ার সুযোগ মিস করায় আরও হতাশ হবে।

  1. ভারত বনাম বাংলাদেশ লাইভ, ১ম টেস্ট দিন ৪: ব্যান ১৬১/৪; লক্ষ্য 515; ক্রিজে সাকিব, শান্ত; আইএনডির চোখ শুরুর উইকেটে
  2. প্রিমিয়ার লিগ 2024-25: “আমি সন্তুষ্ট নই, আমাদের জেতা উচিত ছিল,” প্যালেসের বিপক্ষে ম্যান ইউটিডির ড্রয়ের পর টেন হ্যাগ বলেছেন
  3. দুলীপ ট্রফি 2024 লাইভ স্কোর, 3য় রাউন্ডের দিন 4: ভারত বি বনাম শতকের উপরে ভুই; কুশাগরা, কোটিয়ান IND A-এর জন্য লিড বাড়িয়েছে
  4. দাবা অলিম্পিয়াড 2024, রাউন্ড 11: অ্যাকশনে ভারতীয়রা, বোর্ড পেয়ারিং, র‍্যাঙ্কিং, লাইভ স্ট্রিমিং তথ্য
  5. দাবা অলিম্পিয়াড 2024: কেন ফাইনাল রাউন্ড চার ঘন্টা আগে শুরু হচ্ছে?

আরও গল্প পড়ুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button