Sport update

রোমার কোচ হিসেবে ডি রসিকে বরখাস্ত করা হয়েছে: বরখাস্ত করা নিয়ে ভক্তদের ক্ষোভের পরে সেরি এ ক্লাবের সিইও পদত্যাগ করেছেন


গত বুধবার ম্যানেজার ড্যানিয়েল ডি রসিকে বরখাস্ত করার বিষয়ে ভক্তদের ক্ষোভের পর রবিবার সেরি এ ক্লাব বলেছে, এএস রোমার প্রধান নির্বাহী লিনা সোলুকোউ পদত্যাগ করেছেন।

রোমা তাদের ওয়েবসাইটে একটি সংক্ষিপ্ত বিবৃতিতে বলেছে, “ক্লাবের জন্য একটি গুরুত্বপূর্ণ সময়ে তার নিবেদিত পরিষেবার জন্য আমরা লিনাকে ধন্যবাদ জানাই এবং তার ভবিষ্যতের প্রচেষ্টায় তার সর্বোত্তম কামনা করি।”

ইতালীয় মিডিয়া বলেছে যে ক্লাবের প্রশিক্ষণ মাঠে একটি হুমকিমূলক ব্যানার উপস্থিত হওয়ার পরে পুলিশ সলুকৌ-এর বর্ধিত নিরাপত্তার প্রয়োজন ছিল কিনা তা মূল্যায়ন করছে।

এছাড়াও পড়ুন: সেরি এ 2024-25: নাপোলির সাথে জুভেন্টাস ড্র করার পরে মোটা, কন্টে ওজন করে

গ্রীক ক্রীড়া আইনজীবী রোমার প্রথম চারটি সেরি এ সিজনের ম্যাচে জয়হীন রানের পরে ক্লাবের স্টলওয়ার্ট ডি রসিকে বরখাস্ত করায় ভক্তদের ক্ষোভের শিকার হন।

খেলোয়াড় হিসেবে রোমায় প্রায় দুই দশক কাটিয়ে দেওয়া ডি রসি, হোসে মরিনহোকে বরখাস্ত করার পর জানুয়ারিতে প্রধান কোচের দায়িত্ব নেন। তিনি এখন সাবেক টোরিনো ম্যানেজার ইভান জুরিকের স্থলাভিষিক্ত হয়েছেন, যিনি রোববার রোমা উদিনেসের আয়োজন করার সময় দায়িত্বে থাকবেন।

রোমার মালিক আমেরিকান ফ্রিডকিন পরিবার 2023 সালের এপ্রিল মাসে সোলুকউকে নিয়োগ করেছিল। তিনি এর আগে গ্রীক ক্লাব অলিম্পিয়াকোস পিরাইউসের প্রধান নির্বাহী ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button