Sport update

ব্রাইটন এবং ফরেস্ট স্লগ আউট 2-2 ড্র কারণ উভয় ম্যানেজার বরখাস্ত করা হয়


ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন এবং নটিংহ্যাম ফরেস্ট প্রিমিয়ার লিগ মৌসুমে অপরাজিত সূচনা বজায় রেখেছে একটি টপসি-টর্ভি 2-2 ড্রতে কারণ দর্শক 10 জনের সাথে সমাপ্ত হয়েছে এবং উভয় ম্যানেজারকে রবিবার একটি তুমুল সংঘর্ষে লাল কার্ড দেখানো হয়েছে।

ক্রিস উডের 13তম মিনিটের পেনাল্টির মাধ্যমে ফরেস্ট নেতৃত্ব দেয় তবে স্বাগতিক ব্রাইটন শেষ পর্যন্ত ব্যবধানের ঠিক আগে তিন মিনিটের মধ্যে দুটি গোল করে ম্যাচটি তার মাথায় ঘুরিয়ে দেয়।

জ্যাক হিনশেলউড 42 মিনিটের পরে হেডেড ইকুইলাইজারে চালিত হন এবং ড্যানি ওয়েলবেক পোস্টের ভিতরে একটি ফ্রি কিক করেন।

ফরেস্ট তাদের প্রচেষ্টার জন্য পুরস্কৃত করা হয়েছিল যদিও বিকল্প হিসাবে র্যামন সোসা 70 তম সময়ে কাছাকাছি থেকে ঘরে বসেছিলেন।

যখন ফরেস্টের মরগান গিবস-হোয়াইটকে একটি শক্তিশালী ট্যাকলের জন্য একটি লাল কার্ড দেখানো হয়েছিল যা তাকে দ্বিতীয় বুকিং দিয়েছিল এবং ম্যানেজারদেরও প্রযুক্তিগত এলাকা থেকে পাঠানো হয়েছিল।

সপ্তম স্থানে ব্রাইটন এবং অষ্টম স্থানে থাকা ফরেস্টের সাথে দুটি ক্লাব তাদের প্রথম পাঁচ ম্যাচ থেকে নয় পয়েন্ট করেছে।

গত সপ্তাহান্তে লিভারপুলে জয়ের মাধ্যমে নুনো এস্পিরিটো সান্তোর পক্ষ তাদের উন্নতির উপর জোর দিয়ে মরসুমের প্রথম সপ্তাহগুলিতে ফরেস্ট একটি আশ্চর্য প্যাকেজ ছিল।

পড়ুন | সেরি এ 2024-25: নাপোলির সাথে জুভেন্টাস ড্র করার পরে মোটা, কন্টে ওজন করে

এটি রবিবার ব্রাইটনের স্বাভাবিক ছন্দে ব্যাঘাত ঘটায় এবং উড যখন তার স্পট কিকটি ছিনিয়ে নেয় তখন যোগ্যভাবে এগিয়ে ছিল

কার্লোস বালেবা ক্যালাম হাডসন-ওডোইয়ের উপরে বান্ডিল।

ব্রাইটন শান্ত হয়ে দর্শক নিয়ন্ত্রণে ছিল কিন্তু অর্ধের শেষ মিনিটে সবকিছু বদলে যায়।

গোলে ব্রাইটনের প্রথম প্রচেষ্টাই তাদের সমতা এনে দেয় কারণ হিনশেলউড জ্যান পল ভ্যান হেকের ক্রসে মাটজ সেলসের ডাইভের বাইরে বল পাঠাতে মিষ্টি-টাইম হেডারের সাথে দেখা করেন।

অরণ্য বিশৃঙ্খল হয়ে পড়ে এবং কয়েক মিনিট পরে নিজেকে খুঁজে পায় যখন কাওরু মিতোমাকে এলাকার বাইরে ওলা আইনা ফাউল করে এবং ওয়েলবেক একটি অপ্রতিরোধ্য ফ্রি কিক প্রেরণ করে।

ব্রাইটন শীর্ষ চারে উঠতে দেখা গেছে কিন্তু বন্ধ হয়ে যায় এবং সোসা ফরেস্টের হয়ে তার প্রথম গোলটি করেন।

অনুষ্ঠিত হওয়া সত্ত্বেও সিগালস প্রথমবারের মতো শীর্ষ-ফ্লাইট মৌসুমে তাদের প্রথম পাঁচটি খেলায় অপরাজিত।

জোয়াও পেড্রোর উপর একটি শক্তিশালী ট্যাকল শুরু করার জন্য পিচ জুড়ে দৌড়ানোর পরে গিবস-হোয়াইটকে দ্বিতীয় বুকিং এর জন্য বরখাস্ত করা হয়েছিল, মিডফিল্ডার এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছিলেন যেমন এস্পিরিটো সান্টোকে ব্রাইটন বস ফ্যাবিয়ান হুয়েরজেলারের সাথে “অগ্রহণযোগ্য প্রযুক্তিগত এলাকার আচরণের জন্য বিদায় করা হয়েছিল” “ঘটনার পর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button