Sport update

প্রিমিয়ার লিগ: চেলসি ব্রাইটনকে ৪-২ ব্যবধানে পরাজিত করায় পামার চারটি গোল করেছেন


শনিবার ব্রাইটন এবং হোভ অ্যালবিয়নের বিপক্ষে প্রিমিয়ার লীগে ৪-২ ব্যবধানে শ্বাসরুদ্ধকর জয়ে চেলসির কোল পামার প্রথমার্ধে চারটি গোল করেছেন, যার মধ্যে একটি অত্যাশ্চর্য দূরপাল্লার ফ্রি কিক এবং একটি পেনাল্টি রয়েছে।

উভয় প্রান্তে গোলরক্ষক ত্রুটি, উচ্চ রক্ষণাত্মক লাইন এবং দ্রুত পাল্টা আক্রমণ একটি রোমাঞ্চকর লড়াইয়ে অবদান রাখে ব্রাইটনের ফরাসি ফরোয়ার্ড জর্জিনিও রুটার 22 বছর বয়সী পামারের 11 মিনিটের হ্যাটট্রিকের আগে সপ্তম মিনিটে দর্শকদের এগিয়ে দেন।

প্রাক্তন ব্রাইটন কিপার রবার্ট সানচেজের দ্বিতীয় ত্রুটির পরে 32 তম মিনিটে কার্লোস বালেবা ব্রাইটনের হয়ে একটি গোল ফিরিয়ে আনেন, হাফটাইমের কিছুক্ষণ আগে পামার পুরোপুরি ওজনযুক্ত জাডন সানচো অ্যাসিস্ট থেকে এটিকে চার করেন।

প্রচণ্ড পালমার, যিনি প্রথমার্ধেও পোস্টে আঘাত করেছিলেন, তিনি প্রিমিয়ার লিগের একটি ম্যাচের প্রথমার্ধে চারটি গোল করা প্রথম খেলোয়াড় হয়েছিলেন এবং দ্বিতীয়ার্ধে তার একটি পঞ্চম যোগ করা উচিত ছিল কিন্তু বলটি কেবল কিপার দিয়ে ওয়াইড করা উচিত ছিল। বার্ট Verbruggen বীট.

ফলাফলটি চেলসিকে টেবিলের তৃতীয় স্থানে তুলেছে এবং মৌসুমে ব্রাইটনের অপরাজিত সূচনা শেষ করেছে।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ: লিসেস্টারকে হারিয়ে আর্সেনাল দুটি স্টপেজ টাইমে গোল করেছে

ম্যাকনিল ব্রেস এভারটনকে প্যালেসের বিপক্ষে জয় এনে দিয়েছে

শনিবার গুডিসন পার্কে ক্রিস্টাল প্যালেসকে ২-১ গোলে পরাজিত করার জন্য ডোয়াইট ম্যাকনিলের জোড়া গোলে এভারটন মৌসুমের তাদের প্রথম প্রিমিয়ার লিগ জয় পেয়েছে।

10 মিনিটে মার্ক গুইহি খুব কাছ থেকে গোলে এগিয়ে গেলে প্যালেস এগিয়ে যায়।

ম্যাকনিল প্রথমার্ধে এভারটনের স্ট্যান্ডআউট খেলোয়াড় ছিলেন এবং বিরতির পরে তিনি খেলাটি মাথার দিকে ঘুরিয়ে দেন।

তিনি 47তম মিনিটে অ্যাশলে ইয়ং দ্বারা খেলার পর শক্তিশালী স্ট্রাইক দিয়ে সমতা আনেন এবং তারপর 54তম মিনিটে বদলি জ্যাক হ্যারিসনের ক্রসে শেষের দিকে পেয়ে স্বাগতিকদের এগিয়ে দিয়ে হোম সমর্থকদের বন্য পাঠান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button