Sport update

সেরি এ 2024-25: ডি রসিকে বরখাস্ত করে রোমা খেলোয়াড়রা হতাশ, বলেছেন জুরিক


নতুন এএস রোমার কোচ ইভান জুরিক বলেছেন যে তার খেলোয়াড়রা ড্যানিয়েল ডি রসিকে বরখাস্ত করায় হতাশ, কিন্তু তিনি তাদের পারফরম্যান্সে সন্তুষ্ট ছিলেন কারণ তারা রবিবার উডিনিসকে 3-0 গোলে হারিয়ে মৌসুমের তাদের প্রথম সেরি এ জয় পেয়েছে।

ডি রসি, যিনি একজন খেলোয়াড় হিসাবে রোমায় প্রায় দুই দশক অতিবাহিত করেছিলেন, বুধবার তার দল তার প্রথম চারটি লিগ গেমের মধ্যে কোনও জিততে ব্যর্থ হওয়ায় তাকে বরখাস্ত করা হয়েছিল। তার স্থলাভিষিক্ত হিসেবে নিয়োগ করা হয় সাবেক টোরিনো কোচ জুরিককে।

রোমার সিইও লিনা সোলুকোউ ডি রসিকে বরখাস্ত করায় ভক্তদের ক্ষোভের কারণে রবিবার পদত্যাগ করেছেন।

“প্রশিক্ষক হওয়ার পর আমি দেখেছি যে এখানে কিছু ছেলে ড্যানিয়েলের বরখাস্তের বিষয়ে অত্যন্ত হতাশ,” জুরিক স্কাই স্পোর্টসকে বলেছেন।

“তারা আমাকে বলেছিল যে তাকে বরখাস্ত করায় তারা খুব বিরক্ত ছিল। এটি এমন কিছু যা আমি সত্যিই প্রশংসা করি, কারণ কখনও কখনও খেলোয়াড়রা এই ধরনের আবেগ লুকিয়ে রাখে।

বিস্তারিত | রোমার কোচ থেকে কেন বরখাস্ত হলেন ডি রসি?

“গত কয়েক দিনে তারা ভাল কাজ করেছে এবং অনেক ঘন্টা সময় দিয়েছে… আমি সত্যিই পছন্দ করেছি যে দলটি কীভাবে প্রতিক্রিয়া জানায়, বিশেষ করে প্রথমার্ধে।”

পাঁচ ম্যাচে ছয় পয়েন্ট পাওয়া রোমা বৃহস্পতিবার ইউরোপা লিগে অ্যাথলেটিক বিলবাওকে আয়োজক করে, রবিবার সেরি এ-তে ভেনেজিয়ার মুখোমুখি হওয়ার আগে।

“আমাদের একটি বড় স্কোয়াড আছে যা আমাকে জিনিসগুলিকে নাড়া দিতে দেয়। আগামী দুই সপ্তাহের মধ্যে আমরা অনেক ঘূর্ণন দেখতে পাব,” জুরিক যোগ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button