Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: লেভান্ডোস্কির জোড়া গোলে বার্সেলোনা ইয়াং বয়েজকে ৫-০ জিতিয়েছে


বার্সেলোনার স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি দুবার গোল করে চ্যাম্পিয়ন্স লিগে সুইস দল ইয়ং বয়েজকে ৫-০ ব্যবধানে পরাজিত করার জন্য তার দলকে এগিয়ে নিয়ে গেছেন।

টানা সাতটি জয়ের বৈশিষ্ট্যযুক্ত লা লিগা অভিযানের একটি জমকালো শুরুর পরে, শনিবার ওসাসুনায় বার্সেলোনা 4-2 গোলে হেরে যায়, কিন্তু হ্যান্সি ফ্লিকের দল আধিপত্যশীল ফ্যাশনে ফর্মে ফিরে আসে।

অষ্টম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এবং কিশোর সেনসেশন লামিন ইয়ামালের মধ্যে সূক্ষ্ম সমন্বয়ের পর নিচু রাফিনহা ক্রসে ট্যাপ করে স্বাগতিকদের লিড এনে দেন লেভানডভস্কি।

30 মিনিটে ইয়ং বয়েজ কাউন্টার অ্যাটাক থেকে সমতাসূচক গোলের সুবর্ণ সুযোগ নষ্ট করলে 75% এর বেশি দখল নিয়ে বার্সা সম্পূর্ণ নিয়ন্ত্রণে ছিল।

স্বাগতিকরা একটি ক্রস ক্লিয়ার করতে ব্যর্থ হয় এবং এব্রিমা কোলি দূরের পোস্টে অপ্রতিরোধ্য লুজ বলটি মোকাবেলা করে, কিন্তু তার দুর্বল স্ট্রাইক পোস্টের বেশ চওড়া যায়।

গোলরক্ষক কর্তৃক প্রত্যাখ্যাত ইয়ামাল স্ট্রাইক সহ কিছু শালীন সুযোগ নষ্ট করার পর, রাফিনহা এবং ইনিগো মার্টিনেজের একটি দ্রুত ফায়ার ডাবল বার্সাকে 3-0 তে এগিয়ে দেয়।

ব্রাজিলিয়ান 34তম সময়ে কর্নার থেকে রিবাউন্ডে নেট দেন এবং পেদ্রির ক্রস থেকে তিন মিনিটেরও কম সময়ের মধ্যে ডিফেন্ডার মার্টিনেজ দুর্দান্ত হেডারে গোল করেন।

51তম মিনিটে মার্টিনেজ কর্নার থেকে ছয় গজ বক্সে হেডার দিয়ে লেভান্ডোস্কি তার দ্বিতীয় এবং বার্সার চতুর্থটি পান, এর আগে ডিফেন্ডার মোহাম্মদ কামারা 81তম মিনিটে আলেজান্দ্রো বাল্ডের ক্রস ক্লিয়ার করার চেষ্টা করে বল নিজের জালে জড়ান।

তাদের আক্রমণাত্মক আধিপত্য সত্ত্বেও, বার্সা মাঝে মাঝেই পিছিয়ে দুর্বল ছিল, সিলভেরে গানভৌলা ক্লোজ রেঞ্জ থেকে একটি স্পষ্ট সুযোগ হারিয়েছিল এবং জোয়েল মন্টেইরো ক্রসবারে আঘাত করেছিলেন।

মন্টেইরো ভেবেছিলেন অতিরিক্ত সময়ে পাল্টা আক্রমণ থেকে তিনি একটি সান্ত্বনামূলক গোল করেছেন, কিন্তু ভিএআর চেক করার পরে একটি প্রান্তিক অফসাইডের জন্য তার প্রচেষ্টা বাতিল করা হয়েছিল। (ফার্নান্দো ক্যালাস দ্বারা রিপোর্টিং; কেন ফেরিস দ্বারা সম্পাদনা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button