Sport update

উরুগুয়ের গোল খরা শেষ করার পরে ভ্যান ডাইক লিভারপুল সতীর্থ নুনেজকে ‘শান্ত থাকার’ আহ্বান জানিয়েছেন


লিভারপুল অধিনায়ক ভার্জিল ভ্যান ডাইক ডারউইন নুনেজকে “শান্ত থাকার” অনুরোধ করেছেন উরুগুয়ে আন্তর্জাতিক অ্যানফিল্ড দলের হয়ে তার দীর্ঘ গোলের খরা ভাঙার পরে।

বোর্নেমাউথের বিপক্ষে শনিবারের 3-0 জয়ে নুনেজ 15 ম্যাচে তার প্রথম গোল করেছিলেন এবং তার দুর্দান্ত শেষের পরে অশ্রুসিক্ত হয়েছিলেন।

25 বছর বয়সী ফরোয়ার্ড জার্গেন ক্লপের রাজত্বের শেষ মাসগুলিতে দলে জায়গা হারানোর পর নতুন প্রধান কোচ আর্নে স্লটের অধীনে নতুন শুরুর আশা করছেন।

তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লিভারপুল-সম্পর্কিত সমস্ত ছবি মুছে দিয়েছেন এবং স্বীকার করেছেন যে তার ফর্ম সম্পর্কে নেতিবাচক মন্তব্য তাকে প্রভাবিত করেছে।

এছাড়াও পড়ুন: ‘অনেক বছর এখানে থাকতে চাই’: অ্যানচেলত্তি রিয়াল মাদ্রিদে চালিয়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন

সতীর্থকে মাটিতে পা রাখার আহ্বান জানিয়েছেন ভ্যান ডাইক।

“তার জন্য, লিভারপুলের মতো একটি ক্লাবে প্রাইস ট্যাগ সহ (একটি সম্ভাব্য £85 মিলিয়ন — $113 মিলিয়ন — ক্লাব রেকর্ড) সপ্তাহে সপ্তাহের বাইরে উত্পাদন করার জন্য সবসময় চাপ থাকবে এবং তিনি এটি করার চেষ্টা করছেন। কিন্তু এটা সবসময় সহজ নয়,” ডাচম্যান বলেন।

“এখন তার শান্ত থাকার সময় এসেছে এবং আমি মনে করি, আমার মতে, সে অনেক ভালো করছে এবং ম্যানেজার তার সাথে অনেক ব্যস্ত এবং আমাদের খেলোয়াড় হিসাবে এবং আমাদের কেবল তাকে আমাদের কাছে রাখতে হবে এবং রাখতে হবে। যাচ্ছে

“সে শুরু করেছে (বোর্নেমাউথের বিপক্ষে) কিন্তু সে হয়তো পরবর্তী খেলা শুরু করবে না এবং আমরা চাই সে ধারাবাহিক থাকুক এবং এটা করতে থাকুক এবং যখন সে শুরু করবে এবং যখন সে শুরু করবে।

“এটাই প্রধান জিনিস — ইতিবাচকতা এবং তারপর নেতিবাচকতা কম হলে টেনে আনবেন না বা আপনি একটি নির্দিষ্ট সময়ে মাথা ঘোরাবেন।

“সঙ্গতি হল মূল। আমি মনে করি তার বয়ে যাওয়া উচিত নয় — কিন্তু সে করবে না — এবং এখনই সময় তার পুনরুদ্ধার করার এবং পরবর্তী সুযোগে ফোকাস করার। এটাই ফুটবল।”

স্লট তার খেলার রক্ষণাত্মক দিকটিকে উন্নত করার জন্য নুনেজের প্রয়োজনীয়তার কথা বলেছেন, যা তার প্রথম পাঁচটি খেলায় চারটি জয়ের পরে প্রিমিয়ার লিগে দ্বিতীয় স্থানে রয়েছে।

ভ্যান ডাইক বিশ্বাস করেন যে নুনেজ এর আভাস দেখাতে শুরু করেছে।

“সে প্রারম্ভিক স্ট্রাইকার হওয়ার সুযোগ পেয়েছিল এবং সেই লক্ষ্যের জন্য সে খুব কঠোর পরিশ্রম করেছিল কিন্তু যখন আমাদের কাছে বল ছিল না তখন তিনি রক্ষণাত্মকভাবে কঠোর পরিশ্রম করেছিলেন এবং পুরো দলের কাছ থেকে এই জিনিসগুলি আমাদের প্রয়োজন,” তিনি বলেছিলেন।

“সমর্থকরা তাকে তার কাজের হার, তার প্রত্যক্ষতা এবং তিনি টেবিলে যা এনেছেন তার জন্য তাকে ভালবাসেন এবং তিনি একটি ভাল লক্ষ্য নিয়ে যে কঠোর পরিশ্রম করেছিলেন তার জন্য তিনি পুরষ্কার পেয়েছিলেন তবে আমরা চাই সে ধারাবাহিক থাকুক এবং এটি করতে থাকুক এবং আমি আত্মবিশ্বাসী যে তিনি ভালো হয়ে যাবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button