Sport update

স্পেনে পরের মাসে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রেকর্ড সংখ্যক প্রতিবন্ধী দর্শক প্রত্যাশিত


পরের মাসে অ্যাটলেটিকো মাদ্রিদ এবং লিলের মধ্যে একটি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে স্ট্যান্ডে প্রতিবন্ধী ভক্তদের রেকর্ড সংখ্যক দেখতে পাবে।

সঙ্গে জুটি বেঁধেছে স্প্যানিশ ক্লাবটি সমস্ত অ্যাক্সেসযোগ্যএকটি গোষ্ঠী প্রতিবন্ধী অনুরাগীদের খেলাধুলায় আরও ভাল অ্যাক্সেসের প্রচার করে, একটি ফুটবল ম্যাচে অংশগ্রহণকারী প্রতিবন্ধী সমর্থকদের সর্বোচ্চ সংখ্যকের রেকর্ড ভাঙার লক্ষ্যে।

অ্যাটলেটিকো 23 অক্টোবর সিভিটাস মেট্রোপলিটানো স্টেডিয়ামে লিলের আয়োজন করে।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ 2024-25: রাইট আর্সেনালের গ্যাব্রিয়েলের দিকে বল নিক্ষেপ করার জন্য ম্যান সিটির হাল্যান্ডকে বিস্ফোরিত করেছেন

এই উদ্যোগ, যা স্প্যানিশ কর্তৃপক্ষের সমর্থন রয়েছে, “ফুটবলে আরও অন্তর্ভুক্তি বাড়ানোর লক্ষ্য, প্রতিবন্ধী অনুরাগীদের লাইভ ম্যাচে অংশগ্রহণের আনন্দ উপভোগ করা সহজ করে তোলে,” AccessibAll একটি বিবৃতিতে বলেছে।

UEFA অনুসারে, ফুটবলের “বিশ্বের সবচেয়ে অন্তর্ভুক্তিমূলক ম্যাচ” গত বছর হয়েছিল যখন বেটিস এবং রিয়াল ভ্যালাডোলিডের মধ্যে খেলার জন্য বেনিটো ভিলামারিন স্টেডিয়ামে 1,740 জন প্রতিবন্ধী ভক্ত উপস্থিত ছিলেন।

ইন্টিগ্রেটেড ড্রিমস অর্গানাইজেশন সহ অন্যান্য গোষ্ঠী, যা খেলাধুলায় প্রতিবন্ধী ব্যক্তিদের প্রতিনিধিত্ব বাড়ানোর জন্যও কাজ করে এবং বিশ্ব ফুটবল সামিট রেকর্ডের সর্বশেষ প্রচেষ্টায় জড়িত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button