Sport update

টটেনহ্যামের ছেলে বলেছেন, অপমানজনক মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে বেন্টানকুর প্রায় কেঁদেছিলেন


ছেলে হেউং-মিন বুধবার বলেছেন যে টটেনহ্যাম হটস্পারের সতীর্থ রদ্রিগো বেন্টানকুরের সাথে কোনও খারাপ অনুভূতি নেই যখন একটি টিভি সাক্ষাত্কারের সময় তার প্রতি অপমানজনক শব্দ ব্যবহার করার পরে ফুটবল অ্যাসোসিয়েশন দ্বারা উরুগুয়ের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ আনা হয়েছিল।

ক্যানাল 10 শো পোর লা ক্যামিসেটা জুন মাসে তাকে টটেনহ্যাম শার্টের জন্য জিজ্ঞাসা করার পরে বেন্টানকুর দীর্ঘ এফএ নিষেধাজ্ঞার মুখোমুখি হতে পারেন, যার উত্তরে মিডফিল্ডার বলেছিলেন “সনির? এটি সনির কাজিনও হতে পারে, কারণ তারা সবাই একই রকম দেখতে।”

বৃহস্পতিবার কারাবাগের সাথে টটেনহ্যামের ইউরোপা লিগের উদ্বোধনী লড়াইয়ের আগে, দক্ষিণ কোরিয়ার ছেলে বলেছেন: “আমি রদ্রিগোকে ভালবাসি। আমি তাকে ভালোবাসি। আমাদের অনেক ভালো স্মৃতি আছে।

“তিনি জানতেন, এবং তিনি সরাসরি ক্ষমা চেয়েছিলেন। আমি ছুটিতে ছিলাম এবং জানি না কি হয়েছে। তিনি আমাকে একটি দীর্ঘ টেক্সট পাঠিয়েছেন, এবং আপনি বলতে পারেন এটি তার হৃদয় থেকে এসেছে।

এছাড়াও পড়ুন: লা লিগা 2024-25: অ্যাটলেটিকো কোচ সিমিওন মাদ্রিদ ডার্বির আগে কাজের চাপ ব্যবস্থাপনায় মনোনিবেশ করছেন

“তখন সে আমাকে প্রশিক্ষণে দেখেছিল এবং সে প্রায় কাঁদছিল। তিনি সত্যিই দুঃখিত বোধ. আমরা সবাই মানুষ, এবং আমরা ভুল করি। আমি রদ্রিগোকে ভালোবাসি, এবং আমরা ভাই হিসেবে একসাথে এগিয়ে যাই। আমাদের শুধু এফএ-র প্রক্রিয়ার জন্য অপেক্ষা করতে হবে, এবং আমি এতটুকুই বলতে পারি।”

টটেনহ্যাম অধিনায়ক সন 2015 সালে ক্লাবে যোগদানের পর থেকে 414টি উপস্থিতিতে 164টি গোল করেছেন এবং বর্তমান অভিযানের শেষে তার চুক্তির মেয়াদ শেষ হতে চলেছে।

32 বছর বয়সী বলেছেন যে তিনি 2008 সালের সিলভারওয়্যারের জন্য টটেনহ্যামের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাতে মনোনিবেশ করেছেন।

“এই বয়সে, প্রতিটি সেকেন্ড একটি গোলের মতো, বিশেষ করে এই মরসুমে, আমরা অনেক প্রতিযোগিতায় আছি, মনে হচ্ছে আমি এই বিষয়ে আরও যত্ন নিচ্ছি,” সন বলেছিলেন।

“আমি এই বছরে সম্পূর্ণ মনোযোগ দিয়েছি এবং ক্লাবের প্রত্যেকের প্রাপ্য এমন কিছু জিততে চাই। ভবিষ্যতে, আপনি কখনই জানেন না কী ঘটবে, তবে আমি এই ক্লাবের জন্য সবকিছু দেব কারণ 10 বছর হয়ে গেছে আমি সবকিছু দিয়ে যাচ্ছি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button