Sport update

‘আমরা রোবট নই:’ সন হিউং-মিন সর্বশেষ শীর্ষ ফুটবল খেলোয়াড় যা সময়সূচী নিয়ে উদ্বেগ প্রকাশ করে


টটেনহ্যামের ফরোয়ার্ড সন হিউং-মিন সর্বশেষ ফুটবল তারকা হয়ে উঠেছেন যিনি প্রকাশ্যে উদ্বেগ প্রকাশ করেছেন যে গেমের খেলোয়াড়দের খেলতে বলা হচ্ছে।

দক্ষিণ কোরিয়া আন্তর্জাতিক বলেছে যে খেলোয়াড়দের উপর চাপ দেওয়া দাবির মুখে তাদের আঘাতের একটি “বিশাল” ঝুঁকি রয়েছে।

গত সপ্তাহে ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার রডরি বলার পর তার মন্তব্য এসেছে যে খেলোয়াড়রা স্ট্রাইক অ্যাকশন নেওয়ার কাছাকাছি। কয়েকদিন পরে, রদ্রির হাঁটুর লিগামেন্টের ক্ষতি হয়।

“আপনি খেলোয়াড়দের ইনজুরির সাথে লড়াই করতে দেখতে চান না। কেউ এটা দেখতে চায় না,” ছেলে বুধবার বলেছিলেন। “অনেক খেলা, অনেক ভ্রমণ। আমাদের নিজেদের দেখাশোনা করতে হবে, যা কখনও কখনও খুব কঠিন।

“মানসিকভাবে, শারীরিকভাবে, আপনি প্রস্তুত নন। তারপরে পিচে যাওয়া এবং তারপরে চোটের ঝুঁকি ব্যাপক। আমরা রোবট নই। আমাকে ভুল বুঝবেন না, আমরা ফুটবল খেলতে ভালোবাসি। এটা পরিষ্কার।”

রদ্রির ডান হাঁটুতে লিগামেন্টের ক্ষতি হয়েছে, সিটি তার সম্ভাব্য অনুপস্থিতির জন্য একটি সময়সীমা না দিয়ে বুধবার বলেছে। রবিবার আর্সেনালের বিপক্ষে সিটির প্রিমিয়ার লিগের খেলার সময় এক কর্নারে বক্সে থমাস পার্টির সাথে ধাক্কাধাক্কিতে চোট পান তিনি।

ছেলে বলেছেন যে তিনি রদ্রির উদ্বেগের সাথে একমত।

ফাইল ফটো: আর্সেনালের বিপক্ষে ইনজুরির পর ম্যানচেস্টার সিটির রদ্রি | ছবির ক্রেডিট: রয়টার্স

লাইটবক্স-তথ্য

ফাইল ফটো: আর্সেনালের বিপক্ষে ইনজুরির পর ম্যানচেস্টার সিটির রদ্রি | ছবির ক্রেডিট: রয়টার্স

“রডরি সঠিক কথা বলেছে। আমরা 50, 60টি গেম খেলি এবং 70টির বেশি গেম খেলি না। ফিক্সচার এলে খেলোয়াড়দের খেলতে হয়। সেখানে অনেক কিছু হচ্ছে,” তিনি বলেন।

গত সপ্তাহে, সিটি ম্যানেজার পেপ গার্দিওলা বলেছিলেন যে ভিড়ের সময়সূচী নিয়ে ক্রমবর্ধমান বিরোধের পরে ফুটবলে পরিবর্তন করতে বাধ্য করা খেলোয়াড়দের উপর নির্ভর করে।

নতুন চেহারার গ্রুপ পর্বে আরও দুটি খেলা দিয়ে চ্যাম্পিয়ন্স লিগ এই মৌসুমে সম্প্রসারিত হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রে আগামী বছরের প্রসারিত ক্লাব বিশ্বকাপ প্রথমবারের মতো একটি 32 দলের ইভেন্ট হবে, সাতটি থেকে। এটি জুন-জুলাই মাসে অনেক বড় লিগের অফসিজনের জন্য নির্ধারিত হয়।

নতুন ক্লাব বিশ্বকাপ ফরম্যাট খেলোয়াড়দের ইউনিয়ন থেকে আইনি চ্যালেঞ্জের উদ্রেক করেছে।

টটেনহ্যামের ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো বলেছেন, খেলোয়াড়রা একটি অবস্থান তৈরি করতে পারে।

“তারা জিনিসগুলি তাদের নিজের হাতে নিতে পারে। তারাই সৎ হতে সবচেয়ে বেশি প্রভাবিত হয়, তাই আপনি বুঝতে পারবেন যদি তারা সমষ্টিগতভাবে ভাবতে শুরু করে, তাহলে আমাদের ক্রমাগত কোন কথা না বলতে হবে কতটা?” পোস্টেকোগ্লো ড. “আমি ইতিমধ্যেই বলেছি যে আমরা সত্যিই বিপজ্জনক পর্যায়ে পৌঁছেছি যে খেলোয়াড়দের ঘিরে আমাদের প্রত্যাশা কী। এক বা দুটি টুর্নামেন্টে ফোকাস করার পরিবর্তে, এটি ক্যালেন্ডার সম্পর্কে। এটি একটি সমস্যা বেশি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button