Sport update

কারাবাগ জয়ের পর ডমিনিক সোলাঙ্কের অগ্রগতিতে সন্তুষ্ট টটেনহ্যাম হটস্পারের বস অ্যাঞ্জে পোস্টেকোগ্লো


টটেনহ্যাম হটস্পারের ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো বলেছেন, ডমিনিক সোলাঙ্কে ধীরে ধীরে তার প্রত্যাশিত স্তরে পৌঁছে যাচ্ছেন যখন বৃহস্পতিবার আজারবাইজানের কারাবাগের বিপক্ষে ইউরোপা লিগে 3-0 গোলে জয়ের ফলে স্ট্রাইকার একটি গোল করে আরেকটি সেট করে।

65 মিলিয়ন পাউন্ড (USD 87 মিলিয়ন) মূল্যের একটি চুক্তিতে বোর্নমাউথ থেকে সই করা সোলাঙ্কে সিজনে ধীরগতি শুরু করেছে এবং গোড়ালির ইনজুরির কারণে অভিষেকের পর দুটি ম্যাচ মিস করেছে।

27 বছর বয়সী কারাবাগের বিপক্ষে 68তম মিনিটের স্ট্রাইকটি ব্রেন্টফোর্ডের বিপক্ষে লিগ জয়ে তার গোলের পরে এবং 10-ম্যান স্পার্সের জন্য একটি আরামদায়ক জয়ের পরে অনেক গেমে তার দ্বিতীয় ছিল।

“সে সেখানে যাচ্ছে। তিনি আমাদের সাথে প্রাক-মৌসুম করেননি এবং তারপরে তার একটি খেলা রয়েছে এবং তারপরে তিনি দুই সপ্তাহের জন্য বাইরে রয়েছেন, যখন অন্য ছেলেরা তাদের ম্যাচ ফিটনেস তৈরি করছে, “পোস্টেকোগ্লু সাংবাদিকদের বলেছেন।

“আরেকটি গোল পাওয়া তার জন্য দুর্দান্ত তবে তার অলরাউন্ড পারফরম্যান্স সত্যিই শক্তিশালী ছিল। আপনি যখন 10 জনে নেমে যান, তখন আপনার স্ট্রাইকারকে খেলা ধরে রাখতে এবং কিছু কঠিন রান করতে সক্ষম হতে হবে,” তিনি যোগ করেছেন।

এছাড়াও পড়ুন | ইতালীয় কাপ টাইতে নাপোলির হাতুড়ি পালের্মোকে ফ্যান ঝামেলায় ফেলে দিয়েছে

পোস্টেকোগ্লোও 23 বছর বয়সী আক্রমণকারী ব্রেনান জনসনের প্রশংসা করেছেন, যিনি আর্সেনালের কাছে স্পার্সের 1-0 গোলে পরাজয়ের পর থেকে টানা তিনটি ম্যাচে গোল করেছেন।

“ব্রেনান আমাদের জন্য সত্যিই গুরুত্বপূর্ণ ছিল, বিশেষ করে আজ খুব তাড়াতাড়ি 10 জন পুরুষের কাছে নেমে যাচ্ছে, আমাদের কিছু আক্রমণাত্মক আউটলেটের প্রয়োজন হবে,” পোস্টেকোগ্লো বলেছেন।

পোস্টেকোগ্লু যোগ করেছেন, “ব্রেনান এই পদগুলি গ্রহণে ভাল ছিলেন এবং একে অপরের থেকে কাজ করার ক্ষেত্রে তার এবং ডোমের মধ্যে একটি ভাল সামান্য ধরণের সম্পর্ক রয়েছে এবং তিনি তার লক্ষ্যটি ভালভাবে নিয়েছিলেন,” পোস্টেকোগ্লু যোগ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button