Sport update

মুম্বাই সিটি এফসি বনাম বেঙ্গালুরু এফসি লাইভ আপডেট, আইএসএল 2024-25: পূর্বরূপ, পূর্বাভাস দেওয়া একাদশ, কখন এবং কোথায় এমসিএফসি বনাম বিএফসি দেখতে হবে?


মুম্বাইয়ের মুম্বাই ফুটবল অ্যারেনায় অনুষ্ঠিত হায়দ্রাবাদ এফসি বনাম চেন্নাইয়িন এফসি আইএসএল 2024-25 ম্যাচের স্পোর্টস্টারের লাইভ কভারেজে স্বাগতম।

পূর্বাভাসিত লাইনআপ

মুম্বাই সিটি এফসি: ফুরবা লাচেনপা (জিকে); ভালপুইস, মেহতাব সিং, তিরি, সাহিল পানওয়ার; থায়ের ক্রোমা, ইয়োয়েল ভ্যান নিফ; লালিয়ানজুয়ালা ছাংতে, জয়েশ রানে, বিপিন সিং; নিকোস কারেলিস

বেঙ্গালুরু এফসি: গুরপ্রীত সিং সান্ধু (জিকে); রোশন সিং, আলেকসান্দার জোভানোভিচ, রাহুল ভেকে, নিখিল পূজারি; সুরেশ ওয়াংজাম, পেদ্রো কাপো, আলবার্তো নোগুয়েরা, ভিনিথ ভেঙ্কটেশ; এডগার মেন্ডেজ, সুনীল ছেত্রী

পূর্বরূপ

মুম্বাই সিটি এফসি বুধবার ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25 ম্যাচে মুম্বাই ফুটবল অ্যারেনায় হাই-ফ্লাইং বেঙ্গালুরু এফসিকে হোস্ট করবে।

ব্লুজ এখন পর্যন্ত 100 শতাংশ রেকর্ড করেছে এবং পয়েন্ট টেবিলের শীর্ষে বসে আছে। বিপরীতভাবে, আইল্যান্ডাররা এখনও তাদের অভিযানের প্রথম জয় তাড়া করছে, এখন পর্যন্ত তাদের দুটি খেলায় একবার ড্র করেছে এবং একবার হেরেছে।

পেটের ক্র্যাটকির দল ঘরের মাঠে একটি শক্তিশালী শক্তি, তার শেষ আট ম্যাচে প্রতিটিতে গোল করেছে। যদি এটি বেঙ্গালুরু এফসির বিপক্ষে গোল করে তবে এটি লিগে ক্লাবের দীর্ঘতম রানের সমান হবে।

মুম্বাই সিটি এফসি প্রধান কোচ সেট-পিস থেকে আঘাত এড়াতে তার দলের ব্যাকলাইন ঠিক করার জন্য কাজ করছেন। তিনি টেবিলের শীর্ষস্থানীয়দের বিরুদ্ধে একটি ভাল ফলাফলের জন্য সমস্যার মূলে নামা এবং এটি সমাধান করার উপর জোর দিয়েছেন।

সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন | মুম্বাই সিটি এফসি আশা করছে বেঙ্গালুরু এফসির জয়ের ধারা শেষ করবে

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

মুম্বাই সিটি এফসি বনাম বেঙ্গালুরু এফসি আইএসএল 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

মুম্বাই সিটি FC বনাম বেঙ্গালুরু FC ISL 2024-25 ম্যাচটি শুরু হবে 7:30 PM IST, 2 অক্টোবর, বুধবার মুম্বাইয়ের মুম্বাই ফুটবল অ্যারেনায়।

মুম্বাই সিটি এফসি বনাম বেঙ্গালুরু এফসি আইএসএল 2024-25 ম্যাচ কোথায় দেখতে হবে?

মুম্বাই সিটি এফসি বনাম বেঙ্গালুরু এফসি আইএসএল 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে খেলাধুলা18 1 টিভিতে চ্যানেল। ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে JioCinema অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button