Sport update

বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান এসজি লাইভ স্ট্রিমিং তথ্য, আইএসএল 2024-25: কখন এবং কোথায় বিএফসি বনাম এমবিএসজি, পূর্বরূপ, পূর্বাভাসিত একাদশ দেখতে হবে


পূর্বরূপ

শনিবার বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25-এ ডিফেন্ডিং লিগ-বিজয়ী মোহনবাগান সুপার জায়ান্টকে হোস্ট করে বেঙ্গালুরু এফসি তার শক্তিশালী হোম রান চালিয়ে যেতে দেখবে।

ব্লুজ তাদের প্রথম দুটি হোম গেম দুটি জিতেছে, প্রক্রিয়ায় ইস্টবেঙ্গল এবং হায়দ্রাবাদ এফসিকে পরাজিত করেছে যখন এটি এই মরসুমে মেরিনার্সের জন্য প্রথম হবে।

জেরার্ড জারাগোজার অধীনে, বেঙ্গালুরু কান্তিরভাতে একটি দুর্গ তৈরি করেছে, তার নয়টি হোম ম্যাচের মধ্যে আটটি জিতেছে। তবে একমাত্র হার মোহনবাগানের বিপক্ষে।

“জয় বা পরাজয় নির্ভর করে প্রতি সপ্তাহে দলগুলো কেমন পারফর্ম করে তার ওপর। আমার কাজ হল খেলোয়াড়দের পরের খেলায় জেতার জন্য অনুপ্রাণিত করা নিশ্চিত করা,” ম্যাচের প্রাক্কালে জারাগোজা সাংবাদিকদের বলেন।

এখানে সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন

পূর্বাভাসিত একাদশ

মোহনবাগান: বিশাল কাইথ (জিকে); টম অলড্রেড, আশিস রাই, শুভাশিস বোস, দীপেন্দু বিশ্বাস; মনভীর সিং, অনিরুধ থাপা, লিস্টন কোলাকো; গ্রেগ স্টুয়ার্ট; দিমিত্রি পেট্রাটোস, জেমি ম্যাক্লারেন

বেঙ্গালুরু এফসি: গুরপ্রীত সিং সান্ধু (জিকে); নিখিল পূজারি, রাহুল ভেকে, আলেকসান্দার জোভানোভিচ, নওরেম রোশন সিং; সুরেশ সিং, পেদ্রো ক্যাপো, আলবার্তো নোগুয়েরা, ভিনিথ ভেঙ্কটেশ; সুনীল ছেত্রী, হোর্হে পেরেরা দিয়াজ

লাইভ টেলিকাস্ট এবং স্ট্রিমিং তথ্য

কখন এবং কোথায় বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট আইএসএল 2024-25 ম্যাচ কিক-অফ হবে?

বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট আইএসএল 2024-25 ম্যাচটি বেঙ্গালুরুর শ্রী কান্তিরভা স্টেডিয়ামে 28 সেপ্টেম্বর শনিবার IST সন্ধ্যা 7:30 টায় শুরু হবে।

কোথায় আপনি বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট আইএসএল 2024-25 ম্যাচ দেখতে পারেন?

বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট আইএসএল 2024-25 ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে খেলাধুলা18 নেটওয়ার্ক ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে জিও সিনেমা অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button