Sport update

ম্যানচেস্টার ইউনাইটেডের আন্ডার-ফায়ার ম্যানেজার এরিক টেন হ্যাগ এখনও মালিকদের সাথে একই পৃষ্ঠায় বলেছেন


রবিবার টটেনহ্যাম হটস্পারের কাছে ম্যানচেস্টার ইউনাইটেডের 3-0 ব্যবধানে পরাজয়ের একটি বিপর্যয়কর পারফরম্যান্স এরিক টেন হ্যাগকে হট সিটে ফিরিয়ে দিয়েছে তবে বিপর্যস্ত ম্যানেজার বলেছেন যে তিনি আত্মবিশ্বাসী যে তিনি সংগ্রামী ক্লাবের মালিকদের মতো একই পৃষ্ঠায় রয়েছেন।

রবিবারের খেলার বয়স তিন মিনিট ছিল না যখন টেন হ্যাগের লোকেরা মিকি ভ্যান ডি ভেনকে পিচের অর্ধেক দৈর্ঘ্যে স্বাচ্ছন্দ্যে দৌড়ানোর অনুমতি দেয় এবং অচিহ্নিত ব্রেনান জনসনকে খুঁজে পায় যিনি উদ্বোধনী গোলের জন্য ট্যাপ করেছিলেন। ওল্ড ট্র্যাফোর্ডে একটি বিপর্যয় কার্ডে ছিল।

যাইহোক, টেন হ্যাগ, যার চাকরির নিরাপত্তা গত মৌসুমের বেশিরভাগ সময় ধরে জল্পনা-কল্পনার বিষয় ছিল, জোর দিয়েছিলেন যে তিনি ক্লাবের সাথে তার অবস্থান সম্পর্কে উদ্বিগ্ন নন।

“না, আমি এটা নিয়ে ভাবছি না,” তিনি সাংবাদিকদের বলেন। “আমরা সবাই একসাথে থাকার সিদ্ধান্ত নিয়েছি, মালিকানা হিসেবে, নেতৃত্বের দল হিসেবে, গ্রীষ্মে। আমরাও জানতাম এতে কিছুটা সময় লাগবে।

পড়ুন: বুন্দেসলিগা রাউন্ডআপ: ফ্রাঙ্কফুর্ট জয়ের দৌড় অব্যাহত রেখেছে, ওয়ের্ডার ব্রেমেন প্রত্যাবর্তন করেছে

“আমি মনে করি আমরা আরও ভাল হয়ে যাব। এবং আমরা সবাই এক পৃষ্ঠায়, এক নৌকায় একসাথে, মালিকানা, নেতৃত্ব গোষ্ঠী, স্টাফ এবং খেলোয়াড়দের দলও। তাই না, আমার সেই চিন্তা নেই।”

হারের ফলে ইউনাইটেড চলে যায়, যেটি গত মৌসুমে প্রিমিয়ার লিগে সবচেয়ে খারাপ অষ্টম স্থানে ছিল, ছয় ম্যাচের পর 12 তম স্থানে।

1 সেপ্টেম্বর লিভারপুলের কাছে হেরে যাওয়ার পর এটি তার টানা দ্বিতীয় 3-0 হোম লিগে পরাজয় ছিল, এবং হাজার হাজার ভক্ত ফাইনাল বাঁশির আগে ওল্ড ট্র্যাফোর্ড থেকে দ্রুত প্রস্থান করে।

প্রাক্তন ইউনাইটেড ডিফেন্ডার-পন্ডিত গ্যারি নেভিল এটিকে “জঘন্য পারফরম্যান্স” বলেছেন।

টটেনহ্যামের সাবেক মিডফিল্ডার জেমি রেডকন্যাপ বলেছেন স্কাই স্পোর্টস সম্প্রচার: “ইউনাইটেড এতটাই নিকৃষ্ট, আত্মবিশ্বাস নেই, পরিচয় নেই, তারা দূরে দলের মতো খেলছে।

এছাড়াও পড়ুন: সেরি এ রাউন্ডআপ: স্বদেশী নায়ক পিসিলি রোমাকে ভেনেজিয়াকে পরাজিত করতে সহায়তা করেছেন তবে দলের সমস্যা এখনও শেষ হয়নি

“এটি এমন একটি বিন্দুতে পৌঁছেছে যেখানে আপনি ম্যানেজারের জন্য অনুভব করেন। তিনি সম্পূর্ণরূপে তার গভীরতার বাইরে দেখেন এবং অনুপ্রাণিত করার জন্য সংগ্রাম করছেন।”

স্পার্সের হয়ে দেজান কুলুসেভস্কি এবং ডমিনিক সোলাঙ্কও গোল করেন, যারা শুরু থেকেই ইউনাইটেড দলের চারপাশে গোল করে 10 জনে নেমে আসে যখন অধিনায়ক ব্রুনো ফার্নান্দেস 42 তম মিনিটে জেমস ম্যাডিসনের উচ্চ চ্যালেঞ্জের জন্য বিদায় নেন।

টেন হ্যাগ বিশেষভাবে হতাশ হয়েছিলেন যে জনসনের প্রথম দিকের গোলটি প্রায় চার রাত আগে ইউরোপা লিগের 1-1 গোলে ড্রয়ে ইউনাইটেড টুয়েন্টির বিপক্ষে হারের মতো ছিল।

ডাচম্যান বলেছেন, “আপনি যখন আবার এটি দেখতে পাচ্ছেন তখন আমরা খুবই হতাশ, এরকম একটি গোল।” “এটি হওয়া উচিত নয়, এবং বিশেষ করে যখন আপনি এটিকে এত জোরে এবং স্পষ্টভাবে সম্বোধন করেন, কীভাবে আমাদের এই ধরনের পরিস্থিতি মোকাবেলা করতে হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button